• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

একুশে পা রাখার আগেই শুভেন্দুকে নিয়ে বড় সিদ্ধান্ত, ক্যাবিনেট মন্ত্রী পর্যায়ের পদ বিজেপি নেতাকে

বিজেপিতে যোগ দিয়ে শুভেন্দু অধিকারী বলেছিলেন পদের জন্য দল বদল করিনি। মানুষের জন্য কাজ করতে পদ লাগে না। তাই কোনও পদ না নিয়েই তিনি বিজেপিতে যোগ দিয়েছেন। দলবদলের ২ সপ্তাহ যেতে না যেতেই শুভেন্দুকে নতুন পদ দিল বিজেপি। একেবারে জুট কর্পোরেশন অব ইন্ডিয়ার চেয়ারম্যান পদে বসানো হয়েছে তাঁকে। এই পদটি ক্যাবিনেট মন্ত্রী পর্যায়ের পদ। কাজেই পদের সঙ্গে শুভেন্দুর নাম যে জড়িয়ে রয়েছে সেটা স্পষ্ট হয়ে গেল। রাজনৈতিক মহল অবশ্য মনে করেছে বিজেপিতে যোগদানের উপহার হিসেবে শুভেন্দুকে এই পদ দেওয়া হয়েছে।

প্রশাসক পদ থেকে সৌমেন্দু অধিকারী কে অপসারণের বিজ্ঞপ্তি অবৈধ, জানালো হাইকোর্ট
পদ ছাড়াই বিজেপিতে শুভেন্দু

পদ ছাড়াই বিজেপিতে শুভেন্দু

সদ্য বিজেপিতে যোদ দিয়েছেন তৃণমূল কংগ্রেসের হাইভোল্টেজ নেতা তথা নন্দীগ্রামের প্রাক্তন বিধায়ক, রাজ্যের প্রাক্তন পরিবহণ মন্ত্রী শুভেন্দু অধিকারী। দল বদলের আগে অবশ্য পার্টির সব পদ ছেড়ে এসেছিলেন। কেবল জনগণের সেবায় নিজেকে নিয়োজিত করবেন পণ করেছেন বলেই তাঁর বিজেপিতে যোগদান বলে দাবি করেছিলেন নেতা। শুভেন্দুেক দলে আনতে দিল্লি থেকে অমিত শাহ উড়ে এসেছিেলন একেবারে মেদিনীপুরে। সেখান থেকেই ঘোষণা করেছিলেন বাংলার পরবর্তী বিজেপি মুখ্যমন্ত্রী হবেন বাংলার ভূমিপুত্রই। তারপর থেকেই শুভেন্দুকে ঘিরে গল্পের গরু গাছে উঠতে শুরু করেছে।

 একুশের আগে নতুন পদ

একুশের আগে নতুন পদ

বিদায় নিচ্ছে ২০২০। নতুন বছরে পা রাখার আগেই শুভেন্দুকে নিয়ে বড় সিদ্ধান্ত নিল বিজেপি। ক্যাবিনেট মন্ত্রী পর্যায়ের সমান পদ দেওয়া হল শুভেন্দু অধিকারীকে। জুট কর্পোরেশন অব ইন্ডিয়ার চেয়ারম্যান পদে বসানো হয়েছে তাঁকে। বৃহস্পতিবারই দিল্লি থেকে এই খবর পাঠানো হয়েছে। বিজেপিতে যোগ দানের আগেই কেন্দ্রীয় নিরাপত্তা দেওয়া হয়েছিল তাঁকে। জেড ক্যাটাগোরির নিরাপত্তা পান শুভেন্দু। তার পরে নতুন পদ। রাজনৈতিক মহলের দাবি বিজেপিতে যোগদানের জন্যই শুভেন্দুকে বিশেষ পদ দেওয়া হয়েছে।

হেস্টিংসে আলাদা ঘর

হেস্টিংসে আলাদা ঘর

বিজেপিতে যোগদানের পর একটু বাড়তি গুরুত্বই পেয়ে চলেছেন শুভেন্দু অধিকারী। আলাদা করে বঙ্গ বিজেপির পক্ষ থেকে তাঁকে সংবর্ধনা দেওয়া হয়েছে। শুভেন্দুর প্রত্যেকটি মিছিলকে বাড়তি দায়িত্ব দেওয়া হচ্ছে। বিজেপির সব নেতারা ঝাঁপিয়ে পড়ে শুভেন্দুর মিছিলকে সফল করতে মরিয়া হয়ে উঠেছেন। শুভেন্দুর জোয়ারে অনেকটাই ফিকে হয়ে গিয়েছেন দিলীপ ঘোষ, রাহুল সিনহারা। এমনকী মুকুল রায়কেও তেমন আর প্রকাশ্যে দেখা যাচ্ছে না। এবার বিজেপির রাজ্য দফতর হেস্টিংসের পার্টি অফিসেও আলাদা করে ঘর বরাদ্দ করা হয় শুভেন্দু অধিকারীর জন্য।

শুভেন্দুই কী মুখ্যমন্ত্রী পদপ্রার্থী?

শুভেন্দুই কী মুখ্যমন্ত্রী পদপ্রার্থী?

শুভেন্দু অধিকারী বিজেপিতে যোগ দেওয়ার পরেই একটি জল্পনা পারদ চড়েছে। তাহলে কী শুভেন্দুই হচ্ছেন বিজেপির মুখ্যমন্ত্রী পদপ্রার্থী। যদিও বিজেপির পক্ষ থেকে বারবার বলা হয়েছে কোনও মুখ্যমন্ত্রী মুখ নয় বাংলায় বিজেপি লড়বে প্রধানমন্ত্রী মোদীকে সামনে রেেখই। যদিও শুভেন্দু যোগদানের পর অমিত শাহ বলেছিলেন বাংলার মুখ্যমন্ত্রী হবেন বাংলার ভূমিপুত্রই তারপর থেকে জল্পনা পারদ চড়তে শুরু করেছে।

English summary
BJP give Suvendu Adhikari new post as same as cabinet minister post
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X