• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

তৃণমূলে টিকিট না পেলে মার খাবেন প্রশান্ত কিশোর, নিরাপত্তার ব্যাখ্যা সায়ন্তনের

প্রশান্ত কিশোরকে জেড ক্যাটাগরির নিরাপত্তা প্রদানকে কটাক্ষ করলেন বিজেপি নেতা সায়ন্তন বসু। দলের সভাপতি দিলীপ ঘোষের পর তিনিও সমালোচনায় সরব হলে বলেন, সামনে পুরসভা নির্বাচন। তৃণমূল কংগ্রেসের যারা টিকিট পাবেন না, তাঁরা প্রশান্ত কিশোরকে পরিকল্পনা করে মারবে। তাই রাজ্য সরকার জেড ক্যাটাগরির নিরাপত্তা দিয়েছে তাঁকে।

তৃণমূলে টিকিট না পেলে মার খাবেন পিকে, ব্যাখ্যা সায়ন্তনের

সায়ন্তন বসু বলেন, প্রশান্ত কিশোরকে রাস্তায় যেখানে সেখানে ধরে মারধর করবে তৃণমূলীরাই। তাই তাঁকে বাঁচানোর জন্য দিদি আগাম ব্যবস্থা করে রাখছেন। তৃণমূল কংগ্রেস আসলে পরোক্ষভাবে বিজেপিকে ভয় পাচ্ছে। আসন্ন পুরসভা নির্বাচনের আগেই তাই কিং-কর্তব্য বিমূঢ় হয়ে পড়েছে। মমতাকে চ্যালেঞ্জ ছুঁড়ে দিলেন সায়ন্তন বসু।

দিলীপ ঘোষ বলেন, কার টাকায় ভোট কৌশলী প্রশান্ত কিশোরকে নিরাপত্তা দেওয়া হচ্ছে? তিনি প্রশ্ন তোলেন রাজ্য সরকারের কাছে সবথেকে বড় ভিআইপি প্রশান্ত কিশোর। তিনি এখন শাসক দলের সম্পদ, তাই ঘটা করে তাঁকে জেড ক্যাটাগরির নিরাপত্তা প্রদান করা হল।

চিরনিদ্রায় তিনি, তবু স্মৃতির আকাশে উজ্জ্বল উপস্থিতি নক্ষত্রের !

সোমবার ভোট কৌশলী প্রশান্ত কিশোরকে জেড ক্যাটাগরির নিরাপত্তা দেওয়া হবে বলে জানায় রাজ্য সরকার। বলা হয়, প্রশান্ত কিশোর টার্গেট হতে পারেন। গোয়েন্দা রিপোর্টে এমনই তথ্য উঠে এসেছে। তাই কোনও ঝুঁকি না নিয়ে তাঁকে জেড ক্যাটাগরির নিরাপত্তা দেওয়া হয়।

English summary
BJP general secretary Sayantan Basu criticizes TMC on PK’s security. Mamata Banerjee government decided to offer Z category security.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X