• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

প্রশান্ত কিশোরের কাছে কি হেরে যাচ্ছেন মুকুল রায়! একুশের আগে কেন তিনিই নিশানা বিজেপির

ফের প্রশান্ত কিশোরকে নিশানা করে তথাগত রায় বললেন, বিজেপির অন্দরে তাঁকে অপদস্থ করার চেষ্টা করছেন প্রশান্ত কিশোর। এর আগেও তিনি একই অভিযোগ করেছিলেন। মেঘালয়ের রাজ্যপাল পদ ছেড়ে সক্রিয় রাজনীতিতে ফেরার পরেই প্রশান্ত কিশোরকে নিশানা করেছিলেন তথাগত রায়। তারপর অর্জুন সিংও প্রশান্ত কিশোরকে নিশানা করেছিলেন।

তথাগতকে হেয় প্রতিপন্ন করতে চাইছেন পিকে!

তথাগতকে হেয় প্রতিপন্ন করতে চাইছেন পিকে!

তথাগত রায় সম্প্রতি বলেন, আমাকে বিজেপির অন্দরে অপদস্ত করার চেষ্টা করছেন প্রশান্ত কিশোর। ২৩ সেপ্টেম্বর টুইটে সরাসরি প্রশান্ত কিশোরের নাম করে তথাগত বলেন, তাঁর নাম নিয়ে নানা অভিযোগের বাতাবরণ তৈরি করে বিজেপির অন্দরে তাঁকে হেয় প্রতিপন্ন করতে চাইছেন পিকে।

কেন এমন অভিযোগ করলেন তথাগত?

কেন এমন অভিযোগ করলেন তথাগত?

প্রশান্ত কিশোরের বিরুদ্ধে কেন এমন অভিযোগ করলেন তথাগত? তথাগত রায় বঙ্গ বিজেপিতে প্রবেশ করার পরই জল্পনা তৈরি হয়েছিল বিজেপিতে আরও একটা গোষ্ঠী সক্রিয় হবে। মুকুল রায় ও দিলীপ ঘোষের পৃথক গোষ্ঠী ছিলই। রাহুল গোষ্ঠী আপাতত পিছু হটলেও তথাগতের উদয় হওয়ায় আরও এক গোষ্ঠী সক্রিয় হবে বিজেপিতে।

বিজেপি নিজেরা যুদ্ধ করবে, ফায়দা তৃণমূলের

বিজেপি নিজেরা যুদ্ধ করবে, ফায়দা তৃণমূলের

তথাগত মনে করেন, এই প্রচারের মূল রয়েছেন তৃণমূলের ভোট কৌশলী। তিনি বিজেপির অন্দরে গোলমাল বাধিয়ে রাখার চেষ্টা করছেন। সেইজন্যই তাঁর সমর্থনে যে আওয়াজ উঠেছিল তাকে হাতিয়ার করে দলের অন্দরে তাকে অপদস্থ করতে চাইছে। এই অন্তরায় বজায় রাখলে বিজেপি নিজেদের মধ্যে যুদ্ধ করবে আর ফায়দা লুটবে তৃণমূল।

মুকুল-দিলীপের বিভাজনে দায়ী প্রশান্ত কিশোর!

মুকুল-দিলীপের বিভাজনে দায়ী প্রশান্ত কিশোর!

এর আগে প্রশান্ত কিশোরের বিরুদ্ধে মুখ খুলেছিলেন অর্জুন সিংও। তিনি বলেন বিজেপিতে মুকুল বনাম দিলীপ যুদ্ধ লাগিয়ে রাখতে চাইছেন তৃণমূলের ভোট কৌশলী। এটা তৃণমূলের একটা নাংরা রাজনীতি। এভাবে বিজেপিতে গন্ডগোল বাধিয়ে রাখতে সমর্থ হলে তৃণমূল বঙ্গ রাজনীতিতে লাভ তুলে নিতে পারবে। তাই মুকুল রায়কে নিয়ে এবং তাঁর সঙ্গে দিলীপ ঘোষের বৈরিতা নিয়ে মিথ্যা প্রচার চালানো হচ্ছে প্রশান্ত কিশোরের অঙ্গুলিহেলনেই।

বিজেপির মধ্যে বিভাজন তৈরি করছে তৃণমূল

বিজেপির মধ্যে বিভাজন তৈরি করছে তৃণমূল

বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ সরাসরি প্রশান্ত কিশোরের নাম না করলেও তৃণমূলকে দায়ী করেছেন বিভাজনের রাজনীতির জন্য। তিনি বলেন, ভোট যত এগিয়ে আসছে, বিজেপির মধ্যে বিভাজন ও পরস্পরের প্রতি সন্দেহের বাতাবরণ তৈরির চেষ্টা চালিয়ে যাচ্ছে তৃণমূল। তাঁরা এভাবে বিভাজনের রাজনীতি করে আমাদের মনোবল ভাঙার চেষ্টা করছে। সরাসরি রাজনীতিতে পেরে না উঠে তৃণমূল এই কূটকৌশল অবলম্বন করেছে বলে তাঁর অভিযোগ

প্রশান্ত কিশোরের চাতুর্য বনাম মুকুলের নীতি

প্রশান্ত কিশোরের চাতুর্য বনাম মুকুলের নীতি

বিজেপির একের পর এক নেতা এভাবে প্রশান্ত কিশোরকে কাঠগড়ায় তোলায় স্বাভাবিকভাবে প্রশ্ন উঠে পড়ছে, তবে কি কৌশল নিরূপণে প্রশান্ত কিশোরের চাতুর্যের সঙ্গে পেরে উঠছে না বিজেপি। এখন পর্যন্ত বিজেপির ভোট কৌশলী সম্প্রতি দলে চাণক্যের মর্যাদা পাওয়া মুকুল রায়ের কাছ থেকে কোনও পাল্টা কৌশলী চাল আসেনি।

কলকাতা : একবালপুরে বৌদি ও দুই ভাইঝিকে খুনের চেষ্টা, গ্রেফতার অভিযুক্ত

রাজ্যসভার ছবি-ভিডিও 'ব্রহ্মাস্ত্র’ মমতার! বিনাশকালে বিপরীত বুদ্ধি বললেন তথাগত

English summary
BJP feels fear from Prashant KIshor’s strategy before 2021 Assembly Election despite of Mukul Roy’s presence
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X