• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

কার গাফিলতিতে দুর্ঘটনা? মালবাজার থানায় বিজেপির ফ্যাক্ট ফাইন্ডিং টিম

কার গাফিলতিতে দুর্ঘটনা? মালবাজার থানায় বিজেপির ফ্যাক্ট ফাইন্ডিং টিম
Google Oneindia Bengali News

মালে হড়পা বাণে নিহতদের পরিবারের সঙ্গে দেখা করলেন বিজেপির প্রতিনিধি দল। ৯ সদস্যের প্রতিনিধি দল সেখানে গিয়েছে আজ। মালবাজার স্থানায়ও যান বিজেপির প্রতিনিধি দলের সদস্যরা। কার গাফিলতিতে এই দুর্ঘটনা তা জানতেই থানায় হাজির হয়েছিলেন তাঁরা। অপরিকল্পিত ভাবে নদীর গতিপথ বদল করার জন্যই এই দুর্ঘটনা বলে অভিযোদ বিজেপির। গতকাল বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার অভিযোগ করেছিলেন পরিকল্পিত ভাবে এই ঘটনা ঘটানো হয়েছে।

কার গাফিলতিতে দুর্ঘটনা? মালবাজার থানায় বিজেপির ফ্যাক্ট ফাইন্ডিং টিম

মালে বিজেপির প্রতিনিধি । গতকালই বিজেপির পক্ষ থেকে জানানো হয়েছিল ৯ সদস্যের প্রতিনিধি দল যাবে সেখানে। সেই মতই আজ সকালে সেখানে পৌঁছে যায় বিজেপির প্রতিনিধি দলে। তাঁরা মাল নদীতে হড়পা বাণে তলিয়ে ৮ জন মারা গিয়েছেন। তাঁদের পরিবারের সঙ্গে কথা বলেন বিজেপির প্রতিিনধি দলের সদস্যরা। এমনকী যেখানে দুর্ঘটনা ঘটেছে সেই জায়গাটিও পরিদর্শন করেন তাঁরা।

বিজেপির অভিযোগ অপরিকল্পিত ভাবে নদী বাঁধ েদওয়ার কারণেই এই দুর্ঘটনা। এই দুর্ঘটনার দায় প্রশাসনের এমনই অভিযোগ বিজেপির। বিজেপির প্রতিিনধিরা মালবাজারে থানায় যান। সেখােন তাঁরা জানতে চান কীভাবে ঘটনা করেন। বিজেপির প্রতিনিদি দল পার্টি অফিসে বৈঠকও করেন। প্রতিনিধি দলে ছিলেন মনোজ টিগ্গাও। তাঁদের অভিযোগ জোর করে বেআইনি ভাবে নদীপথ পরিবর্তন করা হয়েছিল।

বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার অভিযোগ করেছে পরিকল্পিত ভাবে খুন করা হয়েছে। বিসর্জনের যাঁরা আয়োজন করেছিলেন তাঁদের কড়া শাস্তি দেওয়ার দাবি জািনয়েছেন পরিবারের লোকেরা। এদিকে প্রধানমন্ত্রীর সাহায্যের ঘোষণা করা আর্থিক সাহায্য এখনও তাঁদের কাছে এসে পৌঁছয়নি বলে অভিযোগ পরিবারের। বিজেপি নেতা শুভেন্দু অধিকারী আবার ১০ লক্ষ টাকা ক্ষতিপূরণ দেওয়ার দাবি জানিয়েছিল।

English summary
BJP fact finding team visit Mal and MalBazar police station
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X