• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

দিলীপের বিরুদ্ধে স্লোগান উঠল খোদ বিজেপিতেই! ২০২১ নির্বাচনের আগে এক তাজ্জব ঘটনা

২০২১ সালের বিধানসভা নির্বাচনের আগে ক্রমশই সঙ্ঘবদ্ধ হওয়ার চেষ্টা করছে বঙ্গ বিজেপি। দলীয় যা কিছু কোন্দল, নিজেদের মধ্যে ইগোর লড়াই মিটিয়ে এক হয়ে লড়তে বদ্ধপরিকর হচ্ছে তারা। এমন সময়েই উল্টো সুর শোনা গেল উত্তর দিনাজপুরের এক সভায়। সেখানে বিজেপি রাজ্য সভাপতির বিরুদ্ধে স্লোগান তুললেন বিজেপি কর্মীরাই।

‘দিলীপ ঘোষের বিরুদ্ধে লড়তে হবে একসাথে’

‘দিলীপ ঘোষের বিরুদ্ধে লড়তে হবে একসাথে’

কিন্তু কেন এরকম স্লোগান তুললেন বিজেপি কর্মীরা! যখন স্লোগান তোলার কথা- ‘তৃণমূলের বিরুদ্ধে লড়তে হবে একসাথে', তখন বিজেপি কর্মীরা প্রকাশ্য মঞ্চে স্লোগান তুলছেন- ‘দিলীপ ঘোষের বিরুদ্ধে লড়তে হবে একসাথে'। তা শুনেই হতভম্ব হয়ে গেলেন মঞ্চের নেতা-কর্মীরা। কিংকর্তব্যবিমূঢ় হয়ে গেলেন মুহূর্তের জন্য।

তৃণমূলের পরিবর্তে স্লোগান দিলীপের বিরুদ্ধে

তৃণমূলের পরিবর্তে স্লোগান দিলীপের বিরুদ্ধে

হেমতাবাদের বিজেপি বিধায়ক দেবেন্দ্রনাথ রায়ের অস্বাভাবিক মৃত্যুর ঘটনার প্রতিবাদে থানা ঘেরাও কর্মসূচি ছিল বিজেপি। কৃষ্ণগঞ্জের হাঁসখালিগঞ্জে বিজেপির পক্ষ থেকে প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয় এই মর্মে। সেই অনুষ্ঠানেই ঘটল এমন বিপরীত ঘটনা। তৃণমূলের পরিবর্তে স্লোগান উঠল দিলীপ ঘোষের বিরুদ্ধে। আর তা তুললেন দলীয় কর্মীরাই।

বঙ্গ বিজেপিতে দিলীপ বিরোধিতা কি বাড়ছে

বঙ্গ বিজেপিতে দিলীপ বিরোধিতা কি বাড়ছে

‘দিলীপ ঘোষের বিরুদ্ধে লড়তে হবে একসাথে' -এমন স্লোগান শুনে উপস্থিত নেতা-কর্মীরা হকচকিয়ে যাওয়ার পাশাপাশি বিজেপিকে অস্বস্তিতে ফেলে দেয়। স্লোগানের পরপরই পরিস্থিতি সামাল দিতে উঠে পড়ে লাগেন বিজেপি নেতারা। রাজনৈতিক মহলে প্রশ্ন উঠে পড়ে, তবে কি বঙ্গ বিজেপিতে দিলীপ ঘোষ বিরোধী নেতা-কর্মীর সংখ্যা বাড়ছে?

বিজেপির মধ্যেও ঐক্যের অভাব, স্লোগানেই স্পষ্ট

বিজেপির মধ্যেও ঐক্যের অভাব, স্লোগানেই স্পষ্ট

সেই কারণেই প্রকাশ্য সভায় এমন কাণ্ড ঘটে গেল। দিলীপ ঘোষ বিরোধী স্লোগানের ভিডিও মুহূর্তে ভাইরাল হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। বিজেপি বিরোধী দলগুলি এই স্লোগানকে হাতিয়ার করে ময়দানে নেমে পড়েছে। বিজেপির মধ্যেও যে ঐক্যের অভাব রয়েছে, তা প্রমাণ করে ওই ঘটনা। বিজেপি কর্মীর স্লোগানই তা স্পষ্ট করে দিল।

বিজেপিকে প্রশ্নের মুখে ফেলে দিল স্লোগান

বিজেপিকে প্রশ্নের মুখে ফেলে দিল স্লোগান

বিজেপি ২০২১-এ ক্ষমতায় আসার লক্ষ্যে টার্গেট করেছে বাংলাকে। সেইমতো করোনার আবহেও কোমর বেঁধে নেমে পড়েছেন প্রচারে। ভার্চুয়াল ব়্যালি তো চলছেই, তার সঙ্গে যেখানে সম্ভব ময়দানে নেমে বিজেপি গর্জে উঠছে তৃণমূলের বিরুদ্ধে। এই সময়ে বিজেপি কর্মীর মুখে উল্টো স্লোগান বিজেপিকে প্রশ্নের মুখে ফেলে দিল এবার।

বিজেপির স্লোগানের সঙ্গে বেমানান, তাই...

বিজেপির স্লোগানের সঙ্গে বেমানান, তাই...

এই পরিস্থিতিতে স্থানীয় নেতৃত্ব মনে করছে, ২০২১ বিধানসভা নির্বাচনের আগে তৃণমূলে ভেঙে অনেকেই বিজেপিতে আসছেন। বিজেপিতে এসে তাঁরা এখনও বিজেপির স্লোগানের সঙ্গে মানিয়ে নিতে পারছেন না, তাই তৃণমূলের স্লোগান বেরিয়ে গিয়েছে ওই কর্মীর মুখ থেকে। রাজ্য বিজেপি এখন গোটা পরিস্থিতির দিকে নজর রাখছে।

২১ জুলাইয়ের ভার্চুয়াল সভা প্রসঙ্গে কি বললেন দিলীপ ঘোষ

অনলাইনেই মিলবে উচ্চ মাধ্যমিকের রেপ্লিকা মার্কশিট, পরে হাতে মিলবে অরিজিনাল

{quiz_230}

English summary
BJP faces great trouble to hear slogan against Dilip Ghosh by BJP workers. The slogan raises in a protest rally in Uttar Dinajpur,
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X