• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বিজেপি নেতাদের উপর হামলা, রাজ্যজুড়ে প্রতিবাদ মিছিল, পুলিশ-পার্টিকর্মী সংঘর্ষ

হুগলিতে বিজেপির রাজ্য সভাপতি-সহ অন্যান্য নেতা-নেত্রীদের উপর হামলার প্রতিবাদে গর্জে উঠলেন বিজেপির নেতা-কর্মীরা। সোমবার রাজ্যজুড়ে প্রতিবাদ মিছিল বের করে বিজেপি। এদিন বেলা ১২টার পর থেকে কলকাতা-সহ সমস্ত জেলা সদর ও ব্লকে ব্লকে মিছিল হয়। আসানসোল-সহ বিভিন্ জায়গায় বিজেপি কর্মীদের সঙ্গে দফায় দফায় সংঘর্ষ বাধে পুলিশের।

কলকাতায় বিক্ষোভ

বেহালার শিমুলতলা থেকে যাদবপুর এইট-বি বাসস্ট্যান্ড, মোমিনপুর ক্রসিংয়ে অবরোধ করা হয়। এদিন দুপুর দুটো নাগাদ রাজ্য বিজেপি সদর দফতর থেকে মিছিল বের করা হয়। মিছিলের নেতৃত্ব দেন রাজ্য বিজেপির সহ সভাপতি সুভাষ সরকার, সাধারণ সম্পাদক সায়ন্তন বসু প্রমুখ। লালাবাজারে ঢোকার মুখেই পুলিশ আন্দোলনকারীদের রুখে দেয়। পুলিশের সঙ্গে ধস্তাধস্তি বেধে যায় বিজেপি কর্মীদের। এরপর রাস্তায় বসে পড়ে বিক্ষোভ দেখাতে শুরু করেন বিজেপি নেতা-কর্মীরা।

আসানসোল-সহ জেলায় জেলায় প্রতিবাদ

হাওড়ার কুলগাছিয়া স্টেশনে রেল অবরোধ করে বিজেপি। আসানসোলে বিজেপির মিছিলকে ঘিরে পুলিশের সঙ্গে খণ্ডযুদ্ধ বাধে। ধস্তাধস্তি হয়। বেশ কয়েকজন জখন হয়েছেন এই ঘটনায়। দুর্গাপুর সিটি সেব্টার থেকে পুরনিগম পর্যন্তও মিছিল করেন আন্দোলনকারীরা। বড় মিছিল হয় কোচবিহারেও। মেদিনীপুরের কালেক্টরেট মোড়েও পথ অবরোধ করেন খড়গপুর এসডিও অফিসের সামনে পথ অবরোধ হয়। বর্ধমানের কার্জন গেটে মমতা বন্দ্যোপাধ্যায়ের কুশপুত্তুল দাহ করা হয়।

আক্রান্ত জয়, স্বল্পে রক্ষা অন্যদের

উল্লেখ্য, রবিবার হুগলির মশাট থেকে সভা সেরে ফেরার পথে বিজেপির গাড়িতে হামলা হয়। আক্রান্ত হন জয় বন্দ্যোপাধ্যায়। তাঁর গাড়িতে ভাঙচুর চালানো হয়। বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষও টার্গেট ছিলেন। তিনি অল্পের জন্য রক্ষা পান। রক্ষা পান প্রাক্তন সভাপতি রাহুল সিনহা, মহিলা মোর্চা সভানেত্রী লকেট চট্টোপাধ্যায়ও।

হামলার প্রতিবাদ রাজ্যজুড়ে

মোট পাঁচটি গাড়িতে হামলা চালানো হয় বলে বিজেপি জানিয়েছে। জয় ছাড়াও দলের কয়েকজন কর্মী আক্রান্ত হয়েছেন। এই ঘটনায় অভিযোগের তির তৃণমূলের দিকে। এই ঘটনার পরই রাজ্যজুড়ে প্রতিবাদ কর্মসূচির ডাক দিয়েছিল বিজেপি। সেইমতো কলকাতা-সহ জেলায় জেলায় প্রতিবাদ মিছিল হয়।

English summary
BJP does protest rally all over West Bengal against attacking ti their leader. State president Dilip Ghosh and others are attack in Dankuni of Hoogli on Sunday evening,
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X