• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মতুয়াদের দেওয়া কোনও কথাই রাখেনি বিজেপি! ‘বিক্ষুব্ধ’ শান্তনুকে তৃণমূলে ডাক জ্যোতিপ্রিয়র

  • |

মতুয়াদের নাগরিকত্ব দেওয়া নিয়ে একাধিকবার সুড় চড়িয়েছেন বনগাঁর বিজেপি সাংসদ শান্তনু ঠাকুর। এমনকী কয়েকদিন আগেই এই প্রসঙ্গে কংগ্রেস, বামফ্রন্ট, তৃণমুলের পাশাপাশি নিজ দল বিজেপিরও কড়া সমালোচনা করেন শান্তনু। এবার তা নিয়ে পাল্টা আসরে নামল ঘাস ফুল শিবির। এদিকে যখন শুভেন্দু কাঁটায় জর্জরিত তৃণমূল তখন 'বিক্ষুব্ধ’ শান্তনু ঠাকুরকে তৃণমূলে যোগ দেওয়ার আবেদন জানালেন রাজ্যের খাদ্যমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক।

মতুয়াদের দেওয়া কোনও কথাই রাখেনি বিজেপি! ‘বিক্ষুব্ধ’ শান্তনুকে তৃণমূলে ডাক জ্যোতিপ্রিয়র

জ্যোতিপ্রিয়র কথায়, “ মতুয়াদের সঙ্গে প্রবঞ্চনা করেছে বিজেপি। শান্তু ঠাকুরকে সাংসদ করার পর যা প্রতিশ্রুতি বিজেপি দিয়েছিল তার কিছুই পূরণ করেনি। তাই মানুষের জন্য, মতুয়াদের জন্য কাজ করতে হলে শান্তুনুর উচিত তৃণমূলে যোগ দেওয়া। আমরাও চাই মতুয়াদের জন্য কাজ করতে। তাই শান্তুনুকে দলে নিতে আমাদের কোনও আপত্তি নেই। কিন্তু তার আগে ওকে আমাদের প্ল্যাটফর্মে আসতে হবে। ”

অন্যদিকে শান্তনু ঠাকুরের জন্য ঘাসফুল শিবিরের দরজা সর্বদা খোলা রয়েছে বলেও এদিন জানান জ্যোতিপ্রিয়। যা নিয়ে তুমুল শোরগোল রাজনৈতিক মহলে। প্রসঙ্গত উল্লেখ্য, শুক্রবার বনগাঁর গোপালনগরের সভা থেকে বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ জানান আগামী এক বছরের মধ্যেই নয়া নাগরিকত্ব আইন বলে সকল মতুয়াকেই নাগরিকত্ব দিয়ে দেওয়া হবে। যদিও তাৎপর্যপূর্ণ ভাবে সেই সভায় গরহাজির ছিলেন বনগাঁর সাংসদ শান্তনু ঠাকুর।

কেন্দ্রের সঙ্গে বৈঠকে আশা দেখছেন কৃষক নেতারা! ফের বৈঠক ৫ ডিসেম্বর

English summary
Food Minister Jyotipriya Mallick urges BJP MP Shantunu Tagore to join TMC in Matua development
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X