• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

শোভনকে নিয়ে বিজেপির চাঞ্চল্যকর দাবি, তবে কি কলকাতা পুরভোটের আগেই সিদ্ধান্ত

শোভন চট্টোপাধ্যায়কে দলে নিয়ে বঙ্গ বিজেপি আশাবাদী হয়েছিল। কলকাতা পুরসভা ভোটে তাঁকে মুখ করেই এগনোর পরিকল্পনাও ছিল গেরুয়া শিবিরের। কিন্তু গেরুয়া শিবিরে যোগ দেওয়ার পরও শোভনের রাজনৈতিক নির্বাচনে চলে যাওয়া বিজেপি যাবতীয় পরিকল্পনাকে ভেস্তে যায়। তবে পুরসভা ভোটের আগে বিজেপির চালে হাওয়া ঘুরছে বলে দাবি নেতৃত্বের।

শোভন ধন্দ তৈরি করে রেখেছেন

শোভন ধন্দ তৈরি করে রেখেছেন

শোভন দলে আসার পর থেকেই নানা বিতর্ক তৈরি হয়েছিল। আজ পর্যন্ত কোনও অনুষ্ঠানেই তাঁকে দেখা যায়নি বিজেপির মঞ্চে। বরং তৃণমূলরে মঞ্চে না হলেও মমতা বন্দ্যোপাধ্যায়ের সরকারি মঞ্চে দেখা গিয়েছিল তাঁকে। তার আগে অবশ্য কালীঘাটে গিয়ে দিদির হাত থেকে ভাইফোঁটা নিয়ে এসেছেন শোভন। তাতেই জল্পনা শুরু হয়, শোভন ফিরছেন তৃণমূলে।

শোভনকে নিয়ে বিজেপির দাবি

শোভনকে নিয়ে বিজেপির দাবি

না, তারপরও তিনি তৃণমূলের ফেরেননি। বরং দিনদিন তিনি অবস্থান বদল করেছেন। এখনও তিনি রাজনৈতিক অজ্ঞাতবাসেই রয়েছেন। কোনও দলেই তাঁকে সক্রিয় হতে দেখা যায়নি। তবে বিজেপি সম্প্রতি দাবি করেছে, তিনি থাকছেন গেরুয়া শিবিরেই। বিজেপির কেন্দ্রীয় নেতৃত্বের তরফে এই বার্তা আসার পরই জল্পনা তুঙ্গে উঠেছে ফের।

শোভনের কোর্টেই এখব বল

শোভনের কোর্টেই এখব বল

তবে কি শোভন চট্টোপাধ্যায়ই হতে চলেছেন কলকাতা ভোটে বিজেপির তুরুপের তাস? তা এখনও চূড়ান্ত নয়। শোভনের কাছ থেকে ইচিবাচক সাড়া পাওয়া যায়নি। সেই অপেক্ষাতেই আছে বিজেপির নেতৃত্ব। বিজেপি নেতৃত্বে এমন টোপও দিয়েছে যে, তিনি দলে সক্রিয় হলে বড় পদও দেওয়া হবে। এখন শোভনের কোর্টেই বল।

দল ছাড়বেন না শোভন, দাবি বিজেপির

দল ছাড়বেন না শোভন, দাবি বিজেপির

তবে বিজেপি সূত্রে জানা গিয়েছে, দলে সক্রিয় না হলেও তিনি দল ছাড়াবেন না। বিজেপিতেই রয়েছেন, বিজেপিতেই থাকবেন তিনি। এমনকী তাঁর ঘনিষ্ঠ তৃণমূল কাউন্সিলরদেরও সমর্থন পাবেন বলে আশাবাদী তিনি। শোভন চট্টোপাধ্যায়ের পূর্ণ সমর্থন মিলবে বলে দাবি বিজেপি নেতৃ্ত্বের।

জলপাইগুড়ি মেডিক্যাল কলেজর জন্য ৩২৫ কোটি টাকা বরাদ্দ কেন্দ্রেরজলপাইগুড়ি মেডিক্যাল কলেজর জন্য ৩২৫ কোটি টাকা বরাদ্দ কেন্দ্রের

English summary
BJP demands Sovan Chatterjee will stay in saffron party. He can face of BJP in Kolkata Municipal Election
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X