• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বিজেপিতে যোগদান এনআরসি-সিএএ সমর্থন করে! তৃণমূল, কংগ্রেস ও আরএসপিতে বড় ভাঙন

Google Oneindia Bengali News

সিএএ প্রণয়ন হওয়ার পর থেকেই সারা দেশজুড়ে বিজেপির প্রতি বিমুখ হওয়ার ছবি প্রকাশ্যে এসেছে। রাজ্য রাজ্যে ভাঙনরেখা স্পষ্ট হয়েছে। একের পর এক রাজ্যে ধাক্কা খেতে হয়েছে। এই অবস্থায় বাংলার দক্ষিণ দিনাজপুর জেলার বালুরঘাটে একেবারে ভিন্ন ছবি দেখা দিল। এনআরসি কার্কর ও সিএএ প্রণয়নের আবেদন করে বিজেপিতে যোগ দিলেন বিরোধী দলের নেতা-নেত্রীরা।

এনআরসি-সিএএ’তে বিজেপিতে সাড়া

এনআরসি-সিএএ’তে বিজেপিতে সাড়া

বিজেপির দাবি, দক্ষিণ দিনাজপুরের কমারপাড়ায় নাগরিকত্ব সংশোধন আইন ও এনআরসির সমর্থনে মিছিলে বেরিয়ে ভিন্ন সাড়া মিলেছি। বিরোধী রাজননৈতিক দলের কর্মী সমর্থকরা তাঁদের মিছিলে সামিল হয়েছেন। অনেকে বিজেপিতে যোগ দিতে ইচ্ছাপ্রকাস করেছেন। তাদের দাবি, বিজেপি সঠিক পদক্ষেপই নিয়েছে।

বিজেপিতে যোগ দেওয়ার ইচ্ছাপ্রকাশ

বিজেপিতে যোগ দেওয়ার ইচ্ছাপ্রকাশ

বালুরঘাটে এদিন বিজেপি সাংসদ সুকান্ত মজুমদারের বক্তব্যের পরই অন॥রকম আবহ তৈরি হয়। স্থানীয় তৃণমূল, কংগ্রেস, আরএসপি নেতা-কর্মীরা বিজেপিতে যোগ দেওয়ার ইচ্ছাপ্রকাশ করেন। তাঁরা বলেন, আমাদের মনে হয়েছে বিজেপির যুক্তিই ঠিক। দেশে এনআরসি করা জরুরি, সিএএ-র প্রণয়নও জরুরি।

তৃণমূল, কংগ্রেস ও আরএসপি ছেড়ে

তৃণমূল, কংগ্রেস ও আরএসপি ছেড়ে

এরপরই বিজেপিতে যোগ দিতে আগ্রহী নেতা-কর্মীদের হাতে বিজেপির পতাকা তুলে দেওয়া হয়। বিজেপি সাংসদ সুকান্ত মজুমদার, বিজেপি জেলা সভাপতি বিনয় বর্মনের হাত ধরে তাঁরা যোগ দেন বিজেপিতে। পুরভোটের আগে তৃণমূল, কংগ্রেস ও আরএসপি ছেড়ে বিজেপিতে যোগদানের ফলে তাদের শক্তি বাড়ল বলে দাবি করেন তাঁরা।

সম্পূর্ণ ভিত্তিহীন একটি রটনা

সম্পূর্ণ ভিত্তিহীন একটি রটনা

তৃণমূলের কার্যকরী সভাপতি দেবাশিস মজুমদার বলেন, সম্পূর্ণ ভিত্তিহীন একটি ঘটনা। বিজেপি অপপ্রচার করে ঘোট পাকাতে চাইছে। মানুষ তিতিবিরক্ত। তাঁদের দল ভেঙে বিজেপিতে য়োগ দেওয়ার কোনও ঘটনা ঘটেনি। মানুষ মুখ ফিরিয়ে নিচ্ছে বিজেপি থেকে। কারণ মানুষকে অনিশ্চয়তায় ফেলে দিচ্ছে বিজেপির সরকার।

বিজেপি টিকে থাকতে চাইছে

বিজেপি টিকে থাকতে চাইছে

নাগরিকত্ব সংশোধন আইন করার পর গোটা দেশেই বিজেপি ব্যাকফুটে চলে গিয়েছে। যাঁরা বিজেপিকে সমর্থন করেছিল, তারা মুখ ফিরিয়ে নিচ্ছে। ফিরে আসছে। গোটা দেশে নির্বাচনে বিজেপি মুখ থুবড়ে পড়ছে। লোকসভার পর উপনির্বাচনে এ রাজ্যে বিজেপি নাস্তানাবুদ হচ্ছে। ওদজের আর কোনও ভিত্তি নেই। তাই এসব রটিয়ে টিকে থাকতে চাইছে কোনওরকমে।

আমি থাকতে গদ্দারদের টিকিট নয় বললেন অধীর চৌধুরী

ব্রকোলির সিঙ্গারা থেকে মধু মাখানো কুকিসে ট্রাম্পকে স্বাগত জানাবে মোদীর রাজ্য! থাকছে কোন বিশেষ খাবার ব্রকোলির সিঙ্গারা থেকে মধু মাখানো কুকিসে ট্রাম্পকে স্বাগত জানাবে মোদীর রাজ্য! থাকছে কোন বিশেষ খাবার

জীবনসঙ্গী খুঁজছেন? বাঙ্গালী ম্যাট্রিমনি - নিবন্ধন নিখরচায়!

English summary
BJP demands many workers join in saffron party leaving TMC-Cong-RSP in South Dinajpur. TMC denies this tendency
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X