• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বিহারে ভোট হলে কেন নয় বাংলায়! যত দ্রুত সম্ভব ভোটের দাবিতে চিঠি বিজেপির

২০২১ নির্বাচন নিয়ে শোরগোল পড়ে গিয়েছে। কিন্তু রাজ্যের পুরভোট নিয়ে কোনও মাথাব্যথা নেই রাজ্যের। এবার নির্বাচন কমিশনে চিঠি লিখ বিজেপি। বঙ্গ বিজেপি নেতৃত্ব চিঠি লিখে যত দ্রুত সম্ভব বাংলায় পুরসভা করার আর্জি জানায়। নির্বাচন কমিশনের কাছে স্মারকলিপি দিয়ে তাঁরা আদাতের আর্জিও তুলে ধরে।

যত দ্রুত সম্ভব পুরসভা ভোট!

যত দ্রুত সম্ভব পুরসভা ভোট!

সুপ্রিম কোর্ট গত ২২ সেপ্টেম্বর রাজ্যের নির্বাচন কমিশনের কাছে জানতে চায়, কত দ্রুত কলকাতা-সহ পশ্চিমবঙ্গ পুরসভা নির্বাচন করা সম্ভব। হাইকোর্টও এই এর আগে যত দ্রুত সম্ভব পুরসভা ভোট সম্পন্ন করার পক্ষে রায় দেয়। এবার আদালেতর সেই রায় নিয়েই নির্বাচন কমিশনে স্মারকলিপি পেশ করল বিজেপি।

বিহারে ভোট হলে কেন নয় বাংলায়

বিহারে ভোট হলে কেন নয় বাংলায়

বিজেপির দাবি, যদি করোনার আবহে প্রতিবেশী রাজ্য বিহারে বিধানসভা নির্বাচন করা যায়, তাহলে বাংলায় কেন পুরসভা নির্বাচন করা যাবে না। রাজ্যে ১০৭টিরও বেশি পুরসভা নির্বাচন বাকি রয়েছে। করোনা মহামারীর জেরে রাজ্যে নির্বাচন করা যায়নি। এমন অনেক পুরসভা রয়েছে, যাদের মে-জুন মাসে মেয়াদ শেষ হয়েছে।

পুরসভায় বোর্ড অফ অ্যাডমিনিস্ট্রেটর, ভোট চাই

পুরসভায় বোর্ড অফ অ্যাডমিনিস্ট্রেটর, ভোট চাই

করোনা পরিস্থিতিতে রাজ্যে নির্বাচন স্থগিত হয়ে যায়। রাজ্। পুরসভায় বোর্ড অফ অ্যাডমিনিস্ট্রেটর বসানো হয়। এরপর ২০২০-র শেষ পর্যায়ে এসে অবিলম্বে নির্বাচনের দাবিতে ফের মামলা করা হয়। সোমবার এই মামলার শুনানি রয়েছে। তার আগে নির্বাচন কমিশনে চিঠি দিয়ে দ্রুত নির্বাচনের আবেদন জানাল বিজেপি।

মানুষের গণতান্ত্রিক অধিকার হরণ করতে চাইছে তৃণমূল

মানুষের গণতান্ত্রিক অধিকার হরণ করতে চাইছে তৃণমূল

বিজেপির অভিযোগ, রাজ্যের তৃণমূল সরকার ক্ষমতায় অপব্যবহার করছে। ক্ষমতার জন্য এরা মানুষের গণতান্ত্রিক অধিকার হরণ করে নিতে চাইছে। গত ফেব্রুয়ারিতেও তারা প্রতিবাদে সরব হয়েছিল। তারপর এপ্রিলে নির্বাচন করার জন্য রাজ্য নির্বাচন কমিশনে তদ্বির করেছিল মমতার সরকার। কিন্তু রাজ্যের করোনা পরিস্থিতিতে তা সম্ভব হয়নি।

কলকাতা : দলিতদের পাশে আছে বিজেপি সরকার, বললেন মুকুল রায়

আইপিএল ২০২০ : কেকেআর বনাম দিল্লি ও আরসিবি বনাম রাজস্থানের মুখোমুখি পরিসংখ্যান

English summary
BJP demands for municipal election as quick as possible, letter to Election Commission,
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X