• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মমতা পরবর্তী উপমুখ্যমন্ত্রী প্রজেক্ট করছেন অভিষেককে, একুশের আগে বলছে বিজেপি

মমতা বন্দ্যোপাধ্যায়ের তৃণমূলে প্রকারান্তরে 'সেকেন্ড ইন কম্যান্ড' হয়ে উঠেছেন অভিষেক। দলের উত্তরাধিকারী হিসেবেও তিনি এগিয়ে থেকেছেন। মমতা বন্দ্যোপাধ্যায়ের দ্বিধা-দ্বন্দ্ব থাকতে পারে। কিন্তু তা কাটিয়ে প্রশান্ত কিশোরের সহযোগিতায় অভিষেক এখন তৃণমূলের অন্যতম কম্যান্ডার। তাঁকেই উপমুখ্যমন্ত্রী পদে প্রজেক্ট করা হচ্ছে বলে অভিমত বিজেপির একাংশের!

পরবর্তী উপমুখ্যমন্ত্রী হিসেবে প্রজেক্ট অভিষেককে!

পরবর্তী উপমুখ্যমন্ত্রী হিসেবে প্রজেক্ট অভিষেককে!

সম্প্রতি এক নামী রাজনৈতিক বিশেষজ্ঞ টিভি শো-এ বলেন, বিজেপি নেতারা ইতিমধ্যেই বলতে শুরু করেছেন মমতা বন্দ্যোপাধ্যায় পরবর্তী উপমুখ্যমন্ত্রী হিসেবে প্রজেক্ট করছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়কে। বাংলাকে এই স্বৈরাচার থেকে রক্ষা করতে হবে। একটা পরিবারের স্বৈরাচারী শাসন থেকে বের করে আনতে হবে বাংলাকে।

পরবর্তী মুখ্যমন্ত্রী যেন মাটির পুত্র হন!

পরবর্তী মুখ্যমন্ত্রী যেন মাটির পুত্র হন!

উল্লেখ্য, কিছুদিন আগেই বিজেপির প্রাক্তন সর্বভারতীয় সভাপতি অমিত শাহ বলেছিলেন, বাংলার পরবর্তী মুখ্যমন্ত্রী হোন এমন একজন ব্যক্তি, যিনি মাটির পুত্র হবেন। তিনি এমন একজন নেতা হবেন, যাঁর উত্থান হবে মানুষের মধ্যে থেকে। বাংলা তৃণমূলের রাজকুমার বা রাজপুত্রকে চায় না মুখ্যমন্ত্রী হিসেবে।

পিসি-ভাইপোর দিকে চ্যালেঞ্জ বিজেপির

পিসি-ভাইপোর দিকে চ্যালেঞ্জ বিজেপির

অমিত শাহ পিসি-ভাইপোর দিকে এভাবে চ্যালেঞ্জ ছুড়ে দেন। তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দেওয়া সাংসদ সৌমিত্র খান বলেন, ২০২১ সালের নির্বাচনটি হবে জনগণ স্বৈরতন্ত্রী শাসক এবং তার বংশকে চায় নাকি গণতন্ত্র চায়- তার উপর ভিত্তি করে। এককালে মমতার অনুগত সৈনিক এই প্রশ্ন তুলে দেওয়ার চর্চা চলছে রাজনৈতিক মহলে।

অভিষেক বন্দ্যোপাধ্যায়কে স্বৈরতন্ত্রী তকমা

অভিষেক বন্দ্যোপাধ্যায়কে স্বৈরতন্ত্রী তকমা

তৃণমূলের বিরোধীরা অভিষেক বন্দ্যোপাধ্যায়কে স্বৈরতন্ত্রী শাসক কিম জং-উনের সঙ্গে তুলনা করেছেন। বিরোধীদের অভিমত, "শারীরিক সাদৃশ্য না থাকলেও কিমের সঙ্গে অভিষেকের কাজকর্মের ধরনের সাদৃশ্য রয়েছে। এই মন্তব্য যুবরাজের কাছেও পৌঁছেছে, তিনি ট্রেডমিলে ঘাম ঝরাচ্ছেন।

Positive Story : আরও সস্তা হল পেট্রোল ও ডিজেল, দেখে নিন আজকের দাম

তৃণমূলের 'উত্তরাধিকারী’ হয়ে উঠছেন অভিষেক! মমতার দ্বিধা কাটাতে 'ঢাল’ পিকে

English summary
BJP demands Abhishek Banerjee is projected as deputy Chief Minister by Mamata Banerjee
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X