• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

তাপসকে নিয়ে মমতার আক্রমণের পাল্টা দিলেন বাবুল, সায়ন্তন! উঠল ভুবনেশ্বর সফর, প্রতারিতদের কথা

অভিনেতা তাপস পালের মৃত্যু নিয়ে মমতা বন্দ্যোপাধ্যায়কে পাল্টা আক্রমণ করলেন রাজ্য বিজেপি নেতারা। এর আগে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় তাপস পালের মৃত্যুর ঘটনায় কেন্দ্রীয় সরকারকে দায়ী করেন। পাল্টা বিজেপির অভিযোগ তাপস পালের মৃত্যু নিয়ে রাজনীতি করছেন মমতা বন্দ্যোপাধ্যায়।

রবীন্দ্র সদনে গিয়ে বিস্ফোরক মমতা

রবীন্দ্র সদনে গিয়ে বিস্ফোরক মমতা

মঙ্গলবার ভোরে মুম্বইয়ের হাসপাতালে মৃত্যু হয় অভিনেতা তাপস পালের। মঙ্গলবারই তাঁর দেহ কলকাতায় আনা হয়েছিল। এদিন শেষ কৃত্যের আগে তা নিয়ে যাওয়া হয়েছিল রবীন্দ্রসদনে। সেখানেই বিস্ফোরক মন্তব্য মমতা বন্দ্যোপাধ্যায়ের। তিনি বলেন, কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থার অকারণে লাঞ্ছনা, গঞ্জনার শিকার হতে হয়েছে তাপস পালকে। তাপস পালকে নিয়ে এরকম তৃতীয় ঘটনা বলেও উল্লেখ করেন তিনি। তাঁর আরও অভিযোগ কেন্দ্রের প্রতিহিংসামূলক রাজনীতির কারণেই সুলতান আহমেদের মতোই চলে যেতে হল তাপস পালকে।

পাল্টা প্রতিক্রিয়া রাজ্য বিজেপির

পাল্টা প্রতিক্রিয়া রাজ্য বিজেপির

মুখ্যমন্ত্রী এই বক্তব্যের পাল্টা প্রতিক্রিয়া জানিয়েছেন রাজ্য বিজেপির নেতারা। এঁদের মধ্যে সব থেকে বেশি সরব ছিলেন বাবুল সুপ্রিয়। মতদেহ সামনে রেখে মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে রাজনীতির অভিযোগ তুলেছেন তিনি। তাঁর আরও অভিযোগ, মমতা বন্দ্যোপাধ্যায়ের স্থান-কাল জ্ঞান নই। জয়প্রকাশ মজুমদার বলেছেন, বাংলার প্রতারিত মানুষদের কথা কি মনে পড়ে না, মমতা বন্দ্যোপাধ্যায়ের।

'সুদীপের সঙ্গে দেখা করলেও, তাপসের সঙ্গে করেননি'

'সুদীপের সঙ্গে দেখা করলেও, তাপসের সঙ্গে করেননি'

মমতা বন্দ্যোপাধ্যায়ের প্রতি আক্রমণ করে বাবুল বলেন, ভুবনেশ্বরে মমতা বন্দ্যোপাধ্যায় সুদীপ বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে দেখা করেছিলেন। কিন্তু সেই সময় তাপস পালের সঙ্গে দেখা করেননি। সেই সময়ে সেই ঘটনা কি তাপস পালের খারাপ লাগেনি, প্রশ্ন করেন বাবুল। তিনি কটাক্ষ করে বলেন, তৃণমূলেই অবহেলিত ছিলেন তাপস পাল। গত ২-৩ বছরের সব তথ্য তাঁর কাছে আছে বলেও দাবি করেন বাবুল। তাপস পালের দুঃসময়ে মমতা বন্দ্যোপাধ্যায় পাশে দাঁড়াননি বলেও অভিযোগ করেন তিনি।

'রাজ্যের মানুষের টাকা খেয়েছে ওঁরা'

'রাজ্যের মানুষের টাকা খেয়েছে ওঁরা'

বিষয়টি নিয়ে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে আক্রমণ করেছেন বিজেপি নেতা সায়ন্তন বসু। তিনি বলেন, সিবিআই-এর নজরে তো আরও অনেকে রয়েছে। তারা তাপল পালের থেকেই বেশিদিন জেলে রয়েছেন বা থেকেছেন। মুখ্যমন্ত্রী তো তাঁদের নিয়ে কোনও কথা বলছেন না। সায়ন্তন বসু বলেন, ওরা রাজ্যের মানুষের টাকা খেয়েছে। অনেক লোক আত্মহত্যা করেছে, না খেয়ে মরেছে। মমতা বন্দ্যোপাধ্যায় তাঁদের কথা ভুলে তাপস পালের মৃত্যু নিয়ে রাজনীতি করছেন বলে অভিযোগ করেছেন তিনি।

English summary
BJP criticises Mamata Banerjee for her comments on Tapas Pal
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X