• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বড় ধাক্কা অর্জুন গড়ে! তৃণমূলে ফিরলেন আত্মীয়

Google Oneindia Bengali News

ফের অর্জুন গড়ে ধাক্কা বিজেপি। আর সরাসরি সিং পরিবারেই ফাটল। অর্জুন সিংয়ের আত্মীয় গারুলিয়া পুরসভায় বিজেপি কাউন্সিলর যোগ দিলেন তৃণমূলে। শুক্রবার তিনি খাদ্যভবনে গিয়ে জেলা তৃণমূল সভাপতি তথা খাদ্যমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিকের সঙ্গে দেখা করেন। এরপরেই তিনি তৃণমূলে ফেরার কথা ঘোষণা করেন। সূত্রের খবর অনুযায়ী, এমাসের শুরুর দিকে চন্দ্রভান সিং অভিযোগ করেছিলেন পুরবোর্ড দখলে রাখতে স্থানীয় তৃণমূল নেতৃত্ব পুলিশকে ব্যবহার করছে। যদিও তৃণমূল সেই অভিযোগ অস্বীকার করেছিল।

সিং পরিবারে ফাটল

সিং পরিবারে ফাটল

চন্দ্রভান সিং সম্পর্কে ব্যারাকপুরের বিজেপি সাংসদ অর্জুন সিং-এর শ্যালক গাড়ুলিয়া পুরসভার চেয়ারম্যান সুনীল সিং-এর দাদা। ফলে এই পরিস্থিতিতে চন্দ্রভান সিং-এর তৃণমূলে যোগ দেওয়া নিয়ে জল্পনা তৈরি হয়েছে।

মাস দুয়ের আগে বিজেপিতে গিয়েছিলেন চন্দ্রভান

মাস দুয়ের আগে বিজেপিতে গিয়েছিলেন চন্দ্রভান

জুন মাসে দিল্লিতে গিয়ে বিজেপিত যোগ দিয়েছিলেন চন্দ্রভান সিং। সঙ্গে ছিলেন গাড়ুলিয়ার চেয়ারম্যান সুনীল সিং। শুক্রবার তৃণমূল যোগ দেওয়ার পর চন্দ্রভান সিং ভাই সুনীল সিংকে তৃণমূলে ফিরে আসার জন্য আবেদন জানান। বলেন, মানুষ তাঁদের জিতিয়ে ছিলেন উন্নয়নের কাজ করার জন্য। তাঁর অভিযোগ বিজেপিতে গিয়ে উন্নয়নমূলক কাজ করা সম্ভবপর হচ্ছিল না।

বিজেপির অভিযোগ

বিজেপির অভিযোগ

বিজেপির তরফে অভিযোগ করা হয়েছে, দিন কয়েক আগে পুলিশকে দিয়ে চন্দ্রভান সিং-এর বাড়িতে তল্লাশি চালানো হয়েছিল। সেই সময় তাঁকে ভয় দেখিয়ে তৃণমূল সফল হয়েছে বলে মনে করছে বিজেপি।

গারুলিয়া পুরসভায় রাজনৈতিক অবস্থা

গারুলিয়া পুরসভায় রাজনৈতিক অবস্থা

বর্তমানে গারুলিয়ায় ২১ কাউন্সিলর রয়েছেন। গত পুরসভা নির্বাচনে এই পুরসভায় তৃণমূল জয়লাভ করেছিল ১৯ টি আসনে। জুন মাসে এঁদের মধ্যে
চেয়ারম্যান সুনীল সিং সহ ১২ জন বিজেপিতে যোগ দেওয়ায় পুরসভার দখল পায় বিজেপি। তবে দু মাসের মধ্যেই ঘরে ফিরে গিয়েছেন বেশ কয়েকজন কাউন্সিলর। শুক্রবার তৃণমূলে যোগ দিয়েছেন চন্দ্রভান সিং। বর্তমানে গাড়ুলিয়া পুরসভায় তৃণমূল কাউন্সিলর সংখ্যা ১২।

<strong>[ বিচ্ছিন্নতাবাদী আন্দোলনে ৫-৬ টুকরো হবে পাকিস্তান! দাবি আরএসএস নেতার]</strong>[ বিচ্ছিন্নতাবাদী আন্দোলনে ৫-৬ টুকরো হবে পাকিস্তান! দাবি আরএসএস নেতার]

[ বড় ধাক্কা অর্জুন গড়ে! তৃণমূলে ফিরলেন আত্মীয়][ বড় ধাক্কা অর্জুন গড়ে! তৃণমূলে ফিরলেন আত্মীয়]

English summary
BJP councillor of Garulia Chandrabhan Singh joins TMC in presence of Jyotipriya Mallick
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X