• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মাননীয়া পদ্মকে অনুসরণ করছেন! নতুন সরকারি প্রকল্প নিয়ে মমতাকে নিশানা বিজেপির

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (mamata banerjee) নতুন সরকারি প্রকল্প ঘোষণার সঙ্গে সঙ্গে আক্রমণ শুরু করে দিল বিজেপি (bjp)। প্রমাণ দিয়ে তাদের দাবি গতবছরে বিজেপির তরফে এমনই কর্মসূচি হাতে নেওয়া হয়েছিল। যদিও এই সম্পর্কে তৃণমূলের প্রতিক্রিয়া এখনও পাওয়া যায়নি।

বাঁকুড়া : ক্ষমতায় আসলে জুনের পরেও বিনামূল্যে রেশন : ঘোষণা মমতার!
দুয়ারে দুয়ারে সরকার

দুয়ারে দুয়ারে সরকার

খাতড়ার সভায় যোগ দেওয়ার আগেই এদিন মুখ্যমন্ত্রী ঢুকে পড়েছিলেন আদিবাসী গ্রামে। সেখানে খাটিয়ায় বসে তাঁদের অভাব অভিযোগ শোনেন মুখ্যমন্ত্রী। এরপরেই খাতড়ায় সিধু কানু স্টেডিয়ামে গিয়ে মুখ্যমন্ত্রী ঘোষণা করেন সরকারি পরিষেবা মানুষের নাগালে পৌঁছে দিতে বড় ধরনের পদক্ষেপ নিচ্ছে সরকার। প্রকল্পের নাম দুয়ারে দুয়ারে সরকার। ১ ডিসেম্বর থেকে শুরু হয়ে এই প্রকল্পের চলবে ৩১ জানুয়ারি পর্যন্ত। সরকারি পরিষেবা সাধারণ মানুষের কাছে পৌঁছে দিতে, প্রতিটি ব্লকে সকাল ১১ থেকে ক্যাম্প করা হবে।

পদ্মকে অনুসরণ করছেন মাননীয়া

পদ্মকে অনুসরণ করছেন মাননীয়া

মুখ্যমন্ত্রীর এই ঘোষণার পরেই টুইটে প্রতিক্রিয়া জানানো হয় গেরুয়া শিবির থেকে। সেখানে বলা হয়েছে ২০১৯ সালে বিজেপি সাংসদ লকেট চট্টোপাধ্যায় টুইট করে "দুয়ারে দুয়ারে পদ্মের আগমনী" কর্মসূচির কথা জানিয়েছিলেন। এদিনের মুখ্যমন্ত্রী ঘোষণার সঙ্গে এই ক্যাপশনের সঙ্গে আশ্চর্যজনক মিল রয়েছে। বিজেপি বলছে সেই থেকেই নতুন প্রকল্প শুরু করলেন মমতা বন্দ্যোপাধ্যায় "দুয়ারে দুয়ারে সরকার" !

গত বছরে পুজোর আগে জনসংযোগ কর্মসূচি নিয়েছিল বিজেপি

গত বছরে পুজোর আগে জনসংযোগ কর্মসূচি নিয়েছিল বিজেপি

গত বছর বুজোর আগে জনসংযোগ কর্মসূচি নিয়েছিল বিজেপি। সেখানে বাড়ি বাড়ি দুর্গার মুখ আঁকা স্টিকার বাড়ি বাড়ি পৌঁছে দেওয়া হবে। এছাড়াও মণ্ডপে মণ্ডপে সিঁদুরখেলার উদ্যোগ নেওয়া হয়েছিল। লকেট চট্টোপাধ্যায় সাংবাদিক বৈঠক করে জানিয়েছিলেন, দুর্গাপুজো উপলক্ষে ১৪ থেকে ২০ সেপ্টেম্বর পর্যন্ত জনসম্পর্ক স্থাপন কর্মসূচি নেওয়া হয়েছে। লকেট চট্টোপাধ্যায় বলেছিলেন, শ্যামাপ্রসাদ মুখোপাধ্যায়ের বলিদান ব্যর্থ হয়নি। এছাড়াও ৩৭০ ধারা বাতিল এবং তিনতালাক বিলের জন্য প্রচার চালানো হবে।

বিজেপির প্রতীক পদ্ম। আর পদ্ম ছাড়া দুর্গা পুজো অসম্পূর্ণ। শারদোৎসবে সেই পদ্মকেই হাতিয়ার করে জনসংযোগ বৃদ্ধির পরিকল্পনা করেছিল বিজেপি।

কেন্দ্রীয় প্রকল্প নিয়ে বিবাদে জড়িয়েছেন মুখ্যমন্ত্রী

কেন্দ্রীয় প্রকল্প নিয়ে বিবাদে জড়িয়েছেন মুখ্যমন্ত্রী

কর্মসূচি কিংবা প্রকল্প নিয়ে বিতর্ক নতুন কিছু নয়। সাম্প্রতিক সময়ে আয়ুষ্মাণ ভারত এবং কৃষকসম্মান নিধি নিয়ে বারবার বিতর্কে জড়িয়েছে মমতা বন্দ্যোপাধ্যায়ের সরকার। তাদের দাবি স্বাস্থ্যসাথী প্রকল্প আয়ুষ্মাণ ভারতের থেকে ভাল। যদিও মুখ্যমন্ত্রী সেপ্টেম্বরের শেষের দিকে কেন্দ্রকে চিঠি দিয়ে বলেছিলেন, দুই প্রকল্প রূপায়ণের বরাদ্দের টাকা সরাসরি রাজ্য সরকারের হাতে তুলে দিক কেন্দ্র। যা নিয়ে বিজেপির তরফে ব্যাপক সমালোচনা করা হয়েছিল।

ওয়েইসির আস্ফালন মাটিতে মিশিয়ে তৃণমূলে রাজ্যের মিম প্রধান, মমতার হাত শক্ত করার বার্তা

English summary
BJP claimes Mamata Banerjee is coping their programme, as CM announces Govt will be door to door.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X