• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

দিলীপ ইস্যুতে বিজেপির হাইকমান্ডে অস্বস্তি ! দিল্লিতে কোন হাইভোল্টেজ বৈঠক ঘিরে জল্পনা

  • |

'২১ এর আগে রাগ অভিমানের পালা ঘুচিয়ে ভোট যুদ্ধের সমম্মুখ সমরে নামতে হবে। এই লক্ষ্য নিয়েই এবার এগিয়ে যেতে শুরু করেছে বিজেপি। কারণ, গত কয়েক সপ্তাহ ধরে দলের গোষ্ঠীদ্বন্দ্ব প্রকাশ্যে এসে যাওয়ায় খানিকটা ব্যাকফুটটে গেরুয়া শিবির। যে সময় মুখ্য়মন্ত্রীর পদপ্রার্থী প্রায় চূড়ান্ত করে ফেলার সময়, সেই সময়ে কোন্দল মেটানোর চেষ্টা যেভাবে হচ্ছে,তা ভালো চোখে দেখছে না বিজেপি হাইকমান্ড। আর তার জন্যই এবার দিল্লিতে হাই প্রোফাইল বৈঠক।

 দিল্লি থেকে যা জানানো হয়েছে রাজ্য নেতৃত্বকে

দিল্লি থেকে যা জানানো হয়েছে রাজ্য নেতৃত্বকে

দিল্লির বিজেপি নেতৃত্বের তরফে দিলীপ ঘোষকে বলে দেওয়া হয়েছে, মুকুল রায়কে নিয়ে কোনও বিতর্ক তৈরি করা চলবে না। অন্যদিকে মুকুল রায়কেও বলে দেওয়া হয়েছে, দিলীপ ঘোষের সঙ্গে তাল মিলিয়ে চলতে হবে। প্রয়োদনে তাঁর জন্য রাজ্য কমিটিতে পৃথক পদ তৈরি করে গুরুত্ব দেওয়ার কথাও বলা হয়েছে।

 বরফ গলার ইঙ্গিত!

বরফ গলার ইঙ্গিত!

এদিকে, জানা গিয়েছে শুক্রবারই দিলীপ ঘোষকে দিল্লিতে জেপি নাড্ডার সঙ্গে দেখা করতে ডাকা হয়েছে। জেপি নেড্ডা নিজেই এই ডাক পাঠিয়েছেন বলে খবর। যদিও দিলীপ শিবিরের দাবি, দিলীপ ঘোষ নিজে দেখা করতে চেয়েই দিল্লি যেতে পারেন। তবে কবে যাবেন , তা ঠিক নেই।

'দিলীপ ঘোষ যদি পদত্যাগ করতে চাইত..'

'দিলীপ ঘোষ যদি পদত্যাগ করতে চাইত..'

গোষ্ঠীদ্বন্দ্বে উত্তাল বিজেপির ভিতর যখন কোন্দলের মাত্রা অতিরিক্ত হয়েছে তখন একটা সম দিলীপ ঘোষের পদত্যাগ নিয়েও প্রশ্ন ওঠে। 'দিলীপ ঘোষ যদি পদত্যাগ করতে চাইত তাহলে এতদিন পদে থাকত না! ' এণন বার্তা খোদ রাজ্য বিজেপি সভাপতি নিজেই দিয়েছেন। এরপর দিল্লির হাইভোল্টেজ বৈঠকে বরফ গলার সম্ভবনা দেখছেন অনেকেই।

'আমি বুকে পা দিয়ে রাজনীতি করতে এসেছি'.... ও দিল্লি তলব

'আমি বুকে পা দিয়ে রাজনীতি করতে এসেছি'.... ও দিল্লি তলব

বিজেপি সূত্রের খবর , দিলীপ ঘোষের এক মন্তব্য নিয়ে রীতিমতো অস্বস্তিতে কেন্দ্রীয় বিজেপি নেতৃত্ব। '..আমি বুকে পা দিয়ে রাজনীতি করতে এসেছি, যে সামনে আসবে , তার বুকে পা দিয়ে রাজনীতি করব। বাংলার পরিবর্তন দিলীপ ঘোষ একা করতে পারবে! কারও যদি আত্মবিশ্বাস, বিশ্বাস না থাকে, বাড়িতে বসে থাকুক!... ' উল্লেখ্য, এই মন্তব্যের ভিডিও ক্লিপিং বিজেপি হাইকমান্ডের কাছে পাঠানো হয়েছে। যা নিয়েই নাকি দিলীপ ঘোষকে দিল্লি ডেকে পাঠানো হয়েছে।

 দিল্লির বৈঠকে কোন কোন প্রসঙ্গ আসতে পারে?

দিল্লির বৈঠকে কোন কোন প্রসঙ্গ আসতে পারে?

প্রথমত দলে বেড়ে চলা দিলীপ বিরোধিতা ও দ্বিতীয়ত দিলীপ ঘোষের মন্তব্য নিয়ে জেপি নাড্ডার সঙ্গে বঙ্গ বিজেপি প্রধানের আলোচনা হতে পারে বলে খবর। ইতিমধ্যেই দিলীপ ঘোষের ওই মন্তব্য আরএসএস এর কানে গিয়েছে। এদিকে, আরএসএস ও প্রধানমন্ত্রী বৈঠক

২৪ ঘণ্টা আগেই দিল্লিতে হয়েছে বলে খবর। তারপর এই দিল্লি তলব নিঃসন্দেহে বঙ্গ বিজেপির কাছে বড় খবর।

 ২১ নিয়ে সরগরম বিজেপির অন্দরমহল

২১ নিয়ে সরগরম বিজেপির অন্দরমহল

একুশে মুখ তুলে দাঁড়ানোর আগেই দলের প্রতি অনাস্থা বাড়ছে আঁচ করে শেষে ময়দানে নেমেছে বিজেপি সাংসদরা। বাবুল সুপ্রিয় এবং দেবশ্রী চৌধুরী টুইটে দলে দলে মানুষকে বিজেপিতে যোগ দিতে আহ্বান করেছেন। এই টুইটের পরেই নতুন করে বিজেপির সদস্য সংগ্রহ অভিযান উন্মাদনা পেয়েছে। দলের যুব নেতারা ঝাঁপিয়ে পড়ে সদস্য সংগ্রহ অভিযান শুরু করেছেন। কিন্তু শেষ পর্যন্ত কী হালে পানি পাবেন দিলীপরা। প্রশ্ন রয়ে যাচ্ছে।

কথা বলতে চাইছিলেন দিলীপও!

কথা বলতে চাইছিলেন দিলীপও!

এদিকে, জানা যাচ্ছে গত জুলাই মাস থেকে দলের সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডার সঙ্গে আলাদাভাবেকথা বলতে চাইছিলেন দিলীপ ঘোষ। সময় পাননি বলেই, শেষমেশ অগাস্টের মাঝামাঝি সময়কে বেছে নেওয়া হয়। তবে এই বৈঠকে আদৌ বিজেপিতে ২১ এর আগে বরফ গলবে কী না , সেদিকে তাকিয়ে সকলে।

দুর্নীতি রুখতে এবার মুখ্যমন্ত্রীর নজরে প্রশাসনিক আধিকারিকরা

বাংলায় স্বাধীনতা দিবসে থাকছে বিশেষ চমক! করোনা যোদ্ধাদের নিয়ে মমতার অনন্য উদ্যোগ

English summary
BJP Chief JP Nadda called wst bengal party chief Dilip Ghosh , saffron conflict continues
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X