• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

প্রকাশ্যে বিজেপি প্রার্থী মিনাদেবী পুরোহিতের শাড়ি ছেঁড়ার অভিযোগ! মারধর নির্দল প্রার্থীদের

Google Oneindia Bengali News

কার্যত ছবি বদলানো বঙ্গের ভোট রাজনীতির। তৃণমূলের তরফে একের পর এক কড়া নির্দেশিকা। এমনকি অশান্তি করলে নেতা-কর্মীদের বহিস্কারের সিদ্ধান্ত নেওয়া হয়। কিন্তু এরপরেও ছবিটা বদলালো না। তৃণমূলের বিরুদ্ধে একের পর এক অভিযোগ শাসকদলের।

মিনাদেবী পুরোহিতের শাড়ি ছেঁড়ার অভিযোগ!

যদিও একটি ঘটনারও প্রতিক্রিয়া তৃণমূলের তরফে পাওয়া যায়নি। এমনকি ঘটনাগুলির ক্ষেত্রে রাজ্য নির্বাচন কমিশনের ভূমিকা নিয়েও উঠছে প্রশ্ন।

বেলা বাড়তেই শহরের বিভিন্ন অংশ থেকে উত্তেজনার খবর সামনে আসছে। কোথাও ভুয়ো ভোটার ধরার অভিযোগ। আবার কোথাও অবাধ ছাপ্পা ভোটের অভিযোগ, এজেন্ট বসতে না দেওয়ার অভিযোগ বিরোধীদের। আর এর মধ্যেই বিজেপি প্রার্থী মীনাদেবী পুরোহিতকে হেনস্তার অভিযোগ।

জোগাবাগানে তাঁকে হেনস্তা করা হয়েছে বলে অভিযোগ। তাঁর শাড়ি, ব্লাউজ ছিঁড়ে দেওয়া হয় বলে অভিযোগ। শুধু তাই মীনাদেবীকেই নয়, দুই নির্দল প্রার্থীকেও মেরে মুখ ফাটিয়ে দেওয়ার অভিযোগ। অভিযোগ তির শাসকদলের বিরুদ্ধে।

যদিও এহেন অভিযোগ অস্বীকার করা হয়েছে তৃণমূলের তরফে। তৃণমূল প্রার্থীর দাবি, কেউ এমন কাজ করেনি। মীনাদেবী পুরোহিত নিজে শাড়ি, ব্লাউজ ছিঁড়ে তা শাসকদলের বিরুদ্ধে চাপিয়ে দেওয়ার চেষ্টা বলে অভিযোগ তৃণমূল প্রার্থীর।

শুধু তাই নয়, হেরে যাবে বলে এহেন অভিযোগ বলেও দাবি তৃণমূলের। বহিরাগত লোকজন নিয়ে এসে বিজেপি ভোট দখলের চেষ্টা করছে বলেও অভিযোগ তৃণমূলের। আর এই অভিযোগ পালটা অভিযোগ ঘিরে চরম সংঘাত বুথের বাইরে। থমকে যায় ভোটপর্বও। ঘটনার খবর পেয়েই ঘটনাস্থলে পৌঁছয় বিশাল পুলিশবাহিনী।

অন্যদিকে এই ঘটনা সামনে আসার পরেই নড়েচড়ে বসেছে রাজ্য নির্বাচন কমিশন। ঘটনা কি বিস্তারিত জানতে নির্দেশ কমিশনকে। পর্যবেক্ষককে এই বিষয়ে বিস্তারিত জেনে ব্যবস্থা নেওয়ার নির্দেশ দেওয়া হয়েছে।

শুধু মীনাদেবী নয়, একের পর এক জায়গাতে বিজেপি প্রার্থীদের হেনস্থার অভিযোগ। বিজেপি প্রার্থী চন্দন দাসকে হেনস্তার অভিযোগ। বুথে ঢুকতে গেলে মারধর করা হয় বলে অভিযোগ। যদিও এই অভিযোগ অস্বীকার তৃণমূলের তরফে।

প্রকাশ্যে বিজেপি প্রার্থী মিনাদেবী পুরোহিতের শাড়ি ছেঁড়ার অভিযোগ! |Oneindia Bengali

অন্যদিকে বাগ বাজারের ৭ নম্বর বুথে শুরুতেই উত্তেজনা। নির্দল প্রার্থােক বুথে ঢুকতে বাধা দেওয়ার অভিযোগ। তাঁকে জোর করে বুথেক বাইরে বের করে দেওয়া হয় হবে অভিযোগ। এই নিয়ে তীব্র উত্তেজনা তৈরি হয়। অবস্থানে বসেন নির্দল প্রার্থী। শেষে বিজেপি প্রার্থী ব্রজেশ ঝা গিয়ে নির্দল প্রার্থীকে বুথের ভিতরে প্রবেশ করান। শেষে এই নিয়ে তীব্র উত্তেজনা তৈরি হয়। তারপরে পুিলশের হস্তক্ষেপে সমস্যার সমাধান হয়।

English summary
BJP candidate Meenadevi Purohit alleges her saree torn on KOLKATA election day
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X
Desktop Bottom Promotion