• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

ধাওয়া করে জাল ভোটার ধরলেন বিজেপি প্রার্থী, রিপোর্ট তলব নির্বাচন কমিশনের

খড়দহে জাল ভোটার ধরলেন বিজেপি প্রার্থী। খড়দহ বিধানসভা কেন্দ্রের অন্তর্গত মুড়াগাছায় গাড়ি থেকে নেমে ধাওয়া করে বিজেপি প্রার্থী জয় সাহা ভুয়ো ভোটারকে ধরে ফেলেন।
  • |
Google Oneindia Bengali News

খড়দহে জাল ভোটার ধরলেন বিজেপি প্রার্থী। খড়দহ বিধানসভা কেন্দ্রের অন্তর্গত মুড়াগাছায় গাড়ি থেকে নেমে ধাওয়া করে বিজেপি প্রার্থী জয় সাহা ভুয়ো ভোটারকে ধরে ফেলেন। তিনি বিজেপি প্রার্থীর সামনে স্বীকার করেছেন, ভোট দিতে এসে ভুল করেছেন। এই ঘটনায় রিপোর্ট চেয়ে পাঠিয়েছে নির্বাচন কমিশন।

বিজেপি প্রার্থীর ধাওয়া করে জাল ভোটার ধরলেন

বিজেপি প্রার্থীর ধাওয়া করে জাল ভোটার ধরলেন

বাংলায় চার কেন্দ্রে উপনির্বাচন চলছে শনিবার। স্বাভাবিকভাবে সকাল থেকেই উত্তেজনা ছিল এলাকায়। বিক্ষিপ্ত গন্ডগোল হয়েছে বিভিন্ন জায়গায়। তার মধ্যে বিজেপি প্রার্থীর ধাওয়া করে জাল ভোটার ধরা যেমন উল্লেখযোগ্য, তেমনই উল্লেখযোগ্য সিপিএম নেতা তন্ময় ভট্টাচার্যের উপর হামলা। এই হামলার ঘটনায় মাথা ফেটেছে সিপিএমের বর্ষীয়ান নেতার।

চার কেন্দ্রেই সকাল থেকে বিক্ষিপ্ত অশান্তির খবর

চার কেন্দ্রেই সকাল থেকে বিক্ষিপ্ত অশান্তির খবর

উপনির্বাচন হচ্ছে উত্তর ২৪ পরগনার খড়দহ, দক্ষিণ ২৪ পরগনার গোসাবা, নদিয়ার শান্তিপুর ও কোচবিহারের দিনহাটায়। চার কেন্দ্রেই সকাল থেকে বিক্ষিপ্ত অশান্তির খবর মিলেছে। অভিযোগ, খড়দহে সকাল থেকেই বিজেপি প্রার্থীকে ঘিরে বিক্ষোভ চলেছে দফায় দফায়। তৃণমূল কংগ্রেস কর্মীরা দিনহাটাতেও বিজেপি প্রার্থীকে ঘিরে বিক্ষোভ দেখান বলে অভিযোগ।

সিপিএমের প্রাক্তন বিধায়ক তন্ময় ভট্টাচার্যের উপর হামলা

সিপিএমের প্রাক্তন বিধায়ক তন্ময় ভট্টাচার্যের উপর হামলা

এর মধ্যে খড়দহের মহিষপোতায় ব্যাপক উত্তেজনা ছড়ায়। সিপিএমের প্রাক্তন বিধায়ক তন্ময় ভট্টাচার্যের উপর হামলা চালানো হয়। একদল চড়াও হয় সিপিএমের বর্ষীয়ান নেতার উপর। তাঁকে লক্ষ্য করে পাথর বৃষ্টি করা হয়। সেই পাথরই তন্ময়বাবুর মাথার পিছনে লাগে। তাঁর মাথা ফেটে যায়। এই ঘটনরা তীব্র নিন্দা করেন তৃণমূল প্রার্থী শোভনদেব চট্টোপাধ্যায়ও।

মুড়াগাছায় ধাওয়া করে জাল ভোটার ধরলেন বিজেপি প্রার্থী

মুড়াগাছায় ধাওয়া করে জাল ভোটার ধরলেন বিজেপি প্রার্থী

এর পরই উত্তেজনা ছড়ায় বিজেপি প্রার্থী জয় সাহার আনা অভিযোগের পরিপ্রেক্ষিতে। তিনি জাল ভোটার ধরার দাবি করেন। মুড়াগাছায় গাড়ি থেকে নেমে তিনি ধাওয়া করে জাল ভোটার ধরে ফেলেন বলে জানিয়েছেন। তাঁর অভিযোগ, ব্যাপক ছাপ্পা ভোট চলছে। এই জাল ভোটার তার প্রমাণ। ধৃত ব্যক্তি স্বীকার করেছেন তিনি ভুয়ো ভোটার বলেও, এমনটাই দাবি বিজেপি প্রার্থীর।

নির্বাচন কমিশনের তরফে রিপোর্ট তলব জাল ভোটারের

নির্বাচন কমিশনের তরফে রিপোর্ট তলব জাল ভোটারের

মুড়াগাছায় ভুয়ো ভোটারের সঙ্গে প্রথমে বচসা বাধে বিজেপি প্রার্থীর। তারপর ভুয়ো ভোটার পালানোর চেষ্টা করলে ধাওয়া করে জয় সাহা তাঁকে ধরে ফেলেন। এই ঘটনা সামনে আসার পর পর নির্বাচন কমিশনও তৎপর হয়ে উঠেছে। নির্বাচন কমিশনের তরফে এই ঘটনার রিপোর্ট চেয়ে পাঠানো হয়েছে। এখন দেখার নির্বাচন কমিশন এই ঘটনায় কোনও ব্যবস্থা নেয় কি না।

বিজেপি এজেন্টের বাড়িতে আগুন, মাকে হুমকি

বিজেপি এজেন্টের বাড়িতে আগুন, মাকে হুমকি

খড়দহের তেঘরিয়ায় অবৈধ জমায়েতের অভিযোগ করছে তৃণমূল। এদিকে ভোটের আগের দিন রাত থেকে উত্তেজনা ছিল শান্তিপুরের ফুলিয়ায়। বিজেপি এজেন্টের বাড়িতে আগুন ধরিয়ে দেওয়া হয় বলে অভিযোগ। শাসকদলের বিরুদ্ধে আরও অভিযোগ, বিজেপি সভাপতির মাকে হুমকি দেওয়া হয়েছে।

English summary
BJP candidate Joy Saha catches fake voter in Khardah, Election commission wants report.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X