ভোটের মুখে বিজেপি প্রার্থীই যোগ দিলেন তৃণমূলে, অনুব্রত-র প্যাঁচে কুপোকাত মুকুল

Subscribe to Oneindia News

আবার সেই একই ঘটনার পুনরাবৃত্তি ঘটল রাজ্যে। আবারও বিজেপির প্রার্থী হওয়ার পরই দলবদল। মুকুল রায়ের শিবির থেকে বিজেপির প্রার্থীকে নিজেদের জালে তুলে নিল তৃণমূল কংগ্রেস। শুক্রবার অনুব্রত মণ্ডলের গড়ে বিজেপির একমাত্র প্রার্থী চিত্রলেখা রায় যোগ দিলেন তৃণমূল কংগ্রেসে। বিজেপির সবেধন নীলমণি ওই এক প্রার্থী অনুব্রত-র প্যাঁচে বনে গেলেন তৃণমূলের সক্রিয় নেত্রী।

ভোটের মুখে বিজেপি প্রার্থীই যোগ দিলেন তৃণমূলে, অনুব্রত-র প্যাঁচে কুপোকাত মুকুল

[আরও পড়ুন:তৃণমূলের দালালদের খুন করে জেলে যেতে প্রস্তুত অধীর-'শিষ্য'! প্রাক-নির্বাচনী হুঁশিয়ারি]

বীরভূম জেলা পরিষদ আগেই দখল করে নিয়েছিল তৃণমূল। ৪২টি আসনের মধ্যে ৪১টিতেই প্রতিদ্বন্দ্বীহীন তৃণমূল কংগ্রেস। ফলে ৪১ আসনে ভোটের আগেই তারা জয়ী। মাত্র এক আসনে টিমটিম করে জ্বলছিল বিজেপি। বৃহস্পতিবারই বিজেপির ওই প্রার্থী চিত্রলেখা রায় মনোনয়ন তুলে নেওয়ার আবেদন করেন। ফলস্বরূপ বীরভূমে ভোটের আগেই হোয়াইট ওয়াশ হয়ে যায় বিজেপি।

শুক্রবার বিজেপি শিবিরে ধাক্কা দিয়ে চিত্রলেখা রায় যোগ দেন তৃণমূল কংগ্রেসে। তাঁকে তৃণমূলে যোগদান করিয়ে বিজেপি নেতা মুকুল রায়কে ভোটের মুখে ফের চরম ধাক্কা দিলেন অনুব্রত মণ্ডল। তিনি বলেন, কোনওরকম চাপ সৃষ্টি করা হয়নি চিত্রলেখাদেবীকে। তাঁর পরিবার তৃণমূল কংগ্রেসের সমর্থক। তাঁর স্বামী সক্রিয় কর্মী। দলের সঙ্গে সামান্য ভুল বোঝাবুঝির জন্য তিনি বিজেপির প্রার্থী হয়েছিলেন। সেই ভুল বোঝাবুঝি মিটে যেতে ফের ঘরে ফিরেছেন।

ভোটের মুখে বিজেপি প্রার্থীই যোগ দিলেন তৃণমূলে, অনুব্রত-র প্যাঁচে কুপোকাত মুকুল

[আরও পড়ুন:'এতদিন গুন্ডাদের পিটিয়েছি, এবার পান্ডাদের পেটাব', সন্ত্রাসের কথা 'স্বীকার' দিলীপের]

সংবাদমাধ্যমের সামনে চিত্রলেখাদেবীও একই কথাই জানান। তিনি স্বেচ্ছায় তৃণমূলে ফিরে এসেছেন। তাঁদের পরিবার তৃণমূলপন্থী। তিনি বিজেপি গিয়েছিলেন, ভোটেও দাঁড়িয়েছিলেন একটু সমস্যা তৈরি হওয়ায়। সেই সমস্যা মিটে যেতে আমিতৃণমূলে ফিরে এলাম। মমতা বন্দ্যোপাধ্যায়র উন্নয়নযজ্ঞে সামিল হতে চাই, তাই ফের যোগ দিলাম তৃণমূলে।

বৃহস্পতিবার বিজেপি প্রার্থী চিত্রলেখা রায় নিজে গিয়ে মনোনয়ন প্রত্যাহারের কাগজ সিউড়ির মহকুমা শাসকের দফতরে জমা দিয়ে আসেন। তখন বিজেপির তরফে বলা হয়েছিল, তাঁকে ভয় দেখিয়ে মনোনয়ন প্রত্যাহার করানো হয়েছে। এদিন আবার তিনি তৃণমূল কংগ্রেসের জেলা দফতরে গিয়ে অনুব্রত মণ্ডলের হাত থেকে পতাকা তুলে নিলেন। বিজেপি শিবিরে নতুন করে ধাক্কা লাগল এই দলবদলে।

English summary
BJP candidate joins Trinamool Congress before panchayat election. Anubrata Mandal joins the bjp candidate at Birbhum

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.