• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বিক্ষোভের মুখে ভারতী ঘোষ! পাঁশকুড়ায় প্রার্থীর সহযোগীর গাড়ি লক্ষ্য করে হামলা

  • By Kaushik Dutta
  • |

এদিন দলীয় প্রচারে গিয়ে বিক্ষোভের মুখে পড়লেন ঘাটাল লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী ভারতী ঘোষ। বৃহস্পতিবার পাঁশকুড়ার গোপালনগর এলাকাতে প্রচারের সময় মাইসরা গ্রামের কাছে কয়েক জন তাঁকে ঘিরে কালো পতাকা নিয়ে বিক্ষোভ দেখাতে শুরু করেন কয়েকজন।

গোব্যাক স্লোগান!

গোব্যাক স্লোগান!

সোনা কেলেঙ্কারির অভিযোগ তুলে বিক্ষোভ কারীরা ভারতী ঘোষের শাস্তি দাবি করেন। 'ভারতী ঘোষ গো ব্যাক' স্লোগানও দিতে দেখা যায় বেশ কয়েকজনকে । এনিয়ে উত্তেজনা ছড়ায় ওই এলাকাতে। ভারতী ঘোষের এক নির্বাচনী সহযোগীর গাড়িতেও হামলা হয় বলে অভিযোগ। তাঁর গাড়ির কাঁচ লক্ষ্য করে ঢিল মারা হয়। এই নিয়ে বিজেপির সমর্থক ও বিক্ষোভকারীদের মধ্যে ধস্তাধস্তিও হয়।

এরপর যা ঘটে

এরপর যা ঘটে

তারপরেই গাড়ি থেকে নেমে এসে রাস্তায় বসে পড়েন। রাস্তায় বসে পড়েন বিজেপির লোকেরাও। এর জেরে যানজট সৃষ্টি হয় জশাড়-মাইসরা রাস্তায়। পূর্ব মেদিনীপুর জেলার এই এলাকা পড়ে ঘাটাল লোকসভা কেন্দ্রের মধ্যে।

ভারতীর দাবি

ভারতীর দাবি

ভারতী ঘোষের অভিযোগ, এলাকার তৃণমূল কংগ্রেসের লোকেরা স্থানীয় মানুষদের নিয়ে এদিন অশান্তি পাকিয়েছে। 'আমরা আগে থেকেই অনুমতি নিয়ে প্রচারে এসেছিলাম। স্থানীয় তৃণমূলের দুষ্কৃতকারীরা মিলিত হয়ে স্থানীয় মানুষদের নিয়ে অশান্তি সৃষ্টি করল কেন তার তদন্ত চাই। যারা এই কাজ করেছে, যারা তাদের পিছনে আছে তাদের সবাইকে গ্রেফতার করতে হবে' বলেও দাবি করেছেন ভারতী ঘোষ।

তবে তাদের বিরুদ্ধে ওঠা অভিযোগ অস্বীকার করেছে তৃণমূল কংগ্রেস।

তৃণমূলের দাবি

তৃণমূলের দাবি

পাঁশকুড়ার তৃণমূল কংগ্রেস নেতা কুরবান শা বলেন, ' দলের কর্মীরা কেউ এর সাথে যুক্ত নেই। ভারতীদেবী পশ্চিম মেদিনীপুরে এসপি থাকাকালীন সাধারন মানুষের ওপর অনেক অত্যাচার করেছিলেন। তিনি অনেক কেলেঙ্কারির সাথে জড়িত।এই রকম এক জন এলাকাতে ভোট চাইতে এলে সাধারণ মানুষই তার প্রতিবাদ জানিয়েছে।'

বিক্ষুব্ধ ভারতী

বিক্ষুব্ধ ভারতী

ভারতী ঘোষ তাঁর দলের সদস্যদের নিয়ে বিক্ষোভে বসেছেন বলে খবর পাওয়ার পরে পুলিশ গিয়ে বিক্ষোভকারীদের সরিয়ে দেয়।

প্রসঙ্গত এর আগে দাসপুর এলাকাতে প্রচার চালানোর সময় তার গাড়িতে হামলা করা হয় বলে অভিযোগ করেন ভারতী ঘোষ। কেশপুর এলাকাতেও প্রচারে গেলে তাদের বাধা দেওয়ায় চেষ্টা করে শাসক দলের লোকেরা বলেও অভিযোগ। আবার পিংলা এলাকাতে প্রচার চালানোর সময় ভারতী ঘোষের সমর্থনে স্লোগান দেওয়ার সময় 'লাল সেলাম' বলাও হয়েছিল।

English summary
BJP candidate Bharati Ghosh faces protest in Daspur of WestBengal over poll campaign.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X