• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মোদীর সভায় যাওয়ায় বীরভূমে বিজেপি কর্মীদের মার, পোল্ট্রি ‌ফার্মে আগুন

  • By Kaushik Dutta
  • |

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সভায় ‌যাওয়ায় বীরভূমে বিজেপি কর্মীদের মারধর, পোল্ট্রি ‌ফার্ম জ্বালিয়ে দেওয়ার অভিযোগ‌ উঠল তৃণমূল কংগ্রেসের বিরুদ্ধে। পাড়ুইয়ের কসবা, লাভপুরের কুরুম্বা ও নানুরের ভাবধারা গ্রামে বিজেপি কর্মীদের উপর এই হামলা হয় বলে অভিযোগ। খবর পেয়ে রাতেই কসবা গ্রামে গিয়ে আহতদের সঙ্গে কথা বলেন বিজেপির রাজ্যসভার সাংসদ রূপা ‌গাঙ্গুলি।

মোদীর সভায় যাওয়ায় বীরভূমে বিজেপি কর্মীদের মার, পোল্ট্রি ‌ফার্মে আগুন

বীরভূমের দুটি লোকসভা কেন্দ্রে ভোট হবে ২৯ এপ্রিল। তার আগে, বুধবার ইলামবাজারে সভা করেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। অভিযোগ‌, ওই সভায় যেতে বিজেপি কর্মীদের বাধা দেয় তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা। তারপরেও প্রধানমন্ত্রীর সভায় গেলে বীরভূমের কসবায় ৫ জন বিজেপি কর্মীকে মারধর করা হয় বলে অভিযোগ। অন্যদিকে নানুরের বিজেপি কর্মী সপ্তর্ষি ‌গুপ্তের পোল্ট্রি ‌ফার্ম জ্বালিয়ে দিলে ২৫০০ মুরগি মারা যায় বলেও অভিযোগ। লাভপুরে এক বিজেপি কর্মীর শ্যালো পাম্প ‌ভেঙ্গে‌ দেওয়ার অভিযোগ উঠেছে শাসক দলের বিরুদ্ধে।

[আরও পড়ুন: 'কুর্তা পাঠালে দোষটা কোথায়', মোদীকে উপহার প্রসঙ্গে বিস্ফোরক মমতা ফাঁস করলেন 'কারণ' ]

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সভায় ভিড় এবং বীরভূমে বিজেপির প্রতি মানুষের আগ্রহ ও আস্থা দেখে তৃণমূল কংগ্রেস ভয় পেয়ে এই হামলা চালিয়েছে বলে অভিযোগ করেছেন দলের রাজ্যসভার সাংসদ রূপা ‌গাঙ্গুলি। যদিও হামলার অভিযোগ উড়িয়ে দিয়েছেন বীরভূমের তৃণমূল কংগ্রেস নেতা অভিজিৎ সিংহ।

[আরও পড়ুন: প্রার্থী হিসাবে ফের মদন মিত্র ভোট ময়দানে! কোন কেন্দ্রের টিকিট দিলেন 'দিদি' মমতা]

English summary
BJP cadres attacked by TMC goons in Birbhum
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X