• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

পিসি কি শুনেছেন ডিবিটির কথা,মধ্যে থাকবে না ভাইপো! পিএম কিষাণ সম্মান নিধি নিয়ে মমতাকে আক্রমণ বিজেপির

  • |

প্রথমে পিএম কিষাণ সম্মান নিধি রাজ্যে লাগু না করতে চাইলেও, এখন তা রাজ্যে চালু করতে চায় মমতা বন্দ্যোপাধ্যায়ের সরকার। যা নিয়ে ৯ সেপ্টেম্বর কেন্দ্রকে চিঠি দিয়েছেন মুখ্যমন্ত্রী। এই চিঠি দেওয়াকেই নিশানা করেছে বিজেপি। কেন সরাসরি কৃষকদের হাতে টাকা নয়, তা নিয়ে প্রশ্ন তুলেছে বিজেপির কেন্দ্রীয় নেতৃত্ব।

করোনা মোকাবিলায় সরকারি খরচে রাশ! আরও কতদিন জানাল নবান্ন

পিএম কিষাণ সম্মান নিধিতে রাজ্যের শর্ত

পিএম কিষাণ সম্মান নিধিতে রাজ্যের শর্ত

বিজেপি মতে রাজ্য সরকার চাপে পড়ে পিএম কিষাণ সম্মান নিধিতে তাদের মত দিতে বাধ্য হয়েছে। তবে সেখানে রাজ্য সরকার শর্ত দিয়েছে। সেই টাকা রাজ্য সরকারের হাতে তুলে দিতে হবে।

পিসি কি জানেন ডিবিটির কথা

পিসি কি জানেন ডিবিটির কথা

বিজেপির আইটি সেলের প্রধান, বিষয়টি নিয়ে টুইট করেছেন। সেখানে তাঁর প্রশ্ন পিসি কি জাননেন ডিবিটির কথা? ডিবিটি অর্থাৎ ডায়রেক্ট বেনিফিট ট্রান্সফার। এলপিজির ভর্তুকির টাকাও এইভাবেই সরাসরি গ্রাহকের অ্যাকাউন্টে জমা হয়। এর মধ্যে মধ্যস্থতাকারী হিসেবে কেউ থাকে না।

অমিত মালব্যের কটাক্ষ

অমিত মালব্যের কটাক্ষ

বিজেপির আইটি সেলের প্রধান অমিত মালব্য কটাক্ষ করে বলেছেন, মধ্যে কোনও ভাইপো থাকবে না। কোনও কাটমানিও থাকবে না। কোনও তৃণমূল কর্মীর হাতে টাকা না গিয়ে সরাসরি তা চলে যাবে কৃষকের অ্যাকাউন্টে।

কৃষি বিলের বিরোধিতা করে কৃষক প্রেম

কৃষি বিলের বিরোধিতা করে কৃষক প্রেম

বিজেপি নেতা রাহুল সিনহার অভিযোগ, এতদিন পিএম কিষাণ নিধিকে উপেক্ষা করে মমতা বন্দ্যোপাধ্যায়ের সরকার রাজ্যের কৃষকদের বঞ্চিত করেছে। কৃষি বিলের বিরোধিতা করে মমতা বন্দ্যোপাধ্যায়ের সরকার কৃষক প্রেম দেখাচ্ছে বলে কটাক্ষ করেছেন তিনি। পিএম কিষাণ নিধি নিয়ে কেন্দ্রের কাছে মুখ্যমন্ত্রীর চিঠি পাঠানোকে কটাক্ষ করে রাহুল বলেছেন, ২০২১-এর বিধানসভা নির্বাচনের খরচ তোলার জন্য টাকা চাইছেন।

English summary
BJP attacks Mamata Banerjee on her letter on PM Kishan Nidhi scheme.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X