• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

পিকের কৌশল মেনে মহুয়ার থাবা! দলে দলে বিজেপি থেকে তৃণমূল কংগ্রেসে ‘ঘরওয়াপসি’

নদিয়া জেলায় তৃণমূল কংগ্রেসকে সঙ্ঘবদ্ধ করে দলবদলে জোয়ার আনলেন জেলা সভানেত্রী তথা সাংসদ মহুয়া মৈত্র। নদিয়া জেলার বিভিন্ন বিধানসভা কেন্দ্র থেকে বিজেপি-সহ বিরোধী অন্যান্য দল ছেড়ে তৃণমূলে যোগদান করে। যোগদানকারীদের মধ্যে ছিলেন একসময়ে ক্ষোভে দল ছেড়ে অন্য দলে চলে যাওয়া নেতা-কর্মীরাও।

নদিয়ার একাধিক ব্লক থেকে তৃণমূলে

নদিয়ার একাধিক ব্লক থেকে তৃণমূলে

নদিয়ার একাধিক ব্লক থেকে বিজেপি নেতারা যোগ দিলেন তৃণমূল কংগ্রেসে। দলে যোগ দিলেন সিপিএম-কংগ্রেস ছেড়ে আসা নেতারাও। ২০২১ নির্বাচনের লক্ষ্যে ভোট কৌশলী প্রশান্ত কিশোর এবং তাঁর টিম যে কর্মসূচি নিয়েছে, এই যোগদান তারই অঙ্গ বলে মনে করছে রাজনৈতিক মহল।

পিকের কৌশলকে মান্যতা দিয়ে তৃণমূলে যোগ

পিকের কৌশলকে মান্যতা দিয়ে তৃণমূলে যোগ

নদিয়ায় যোগদান পর্ব চলে সকাল থেকে বিকেল পর্যন্ত। পিকের কৌশলকে মান্যতা দিয়ে বিরোধী দলের সচ্ছ ভাবমূর্তি সম্পন্ন গ্রহণযোগ্য এবং সৎ নেতাদের দলে যোগদান করানো হয়। পিকের নজর রয়েছে বিরোধীদের অনেকের উপর। তাঁদের অনেকে ছিলেন এই যোগদান কর্মসূচিতে।

মহুয়ার নেতৃত্বে তৃণমূলে যোগদান

মহুয়ার নেতৃত্বে তৃণমূলে যোগদান

তৃণমূলের তরফে জানানো হয়েছে, ধাপে ধাপে কৃষ্ণনগর উত্তর ও দক্ষিণ, চাপড়া, নাকাশিপাড়া, কালীগঞ্জ, তেহট্ট, করিমপুর-সহ বিভিন্ন বিধানসভা কেন্দ্র থেকে তৃণমূলে যোগদান করেছেন বিরোধী দলের নেতাকর্মীরা। তাঁদের হাতে পতাকা তুলে দেন জেলা সভানেত্রী মহুয়া মৈত্র। উপস্থিত ছিলেন মন্ত্রী ঊজ্জ্বল বিশ্বাস, বিধায়ক কল্লোল খাঁ, গৌরীশঙ্কর দত্ত প্রমুখ।

বিজেপি-সিপিএম-কংগ্রেস ছেড়ে তৃণমূলে

বিজেপি-সিপিএম-কংগ্রেস ছেড়ে তৃণমূলে

চাপড়ার বিভিন্ন পঞ্চায়েত থেকে তৃণমূলে যোগদান করেন বিজেপির একটা বড় অংশ। নাকাশিপাড়া থেকে বহু সিপিএম ও কংগ্রেস কর্মী যোগদান করেন তৃণমূল কংগ্রেসে। বিরোধী দলের বুথ সভাপতি, অঞ্চল সভাপতি, ব্লক সভাপতির পদে থাকা নেতারাও যোগ দিয়েছেন তৃণমূলে। ফলে ২০২১-এর আগে শক্তি বাড়ল বিজেপির।

আরও বড়সড় যোগদান হবে, বললেন মহুয়া

আরও বড়সড় যোগদান হবে, বললেন মহুয়া

এই যোগদান কর্মসূচির বিষয়ে জেলা সভানেত্রী মহুয়া মৈত্র বলেন, এটা প্রতীকী যোগদান কর্মসূচি। আরও বড়সড় যোগদান হরবে শীঘ্রই। যোগদানকারীদের বেশিরভাগই বিজেপি ছেড়ে তৃণমূলে এলেন। বেশিরভাগেরই ঘরওয়াপসি হল এদিন। তৃণমূল ছেড়ে চলে যাওয়া নেতারা আবার ফিরে এলেন। মমতা বন্দ্যোপাধ্যায়েরক কর্মকাণ্ডে অনুপ্রাণিত হয়েই তাঁরা যোগদান করলেন।

Lockdown : ৭, ১১ ও ১২ সেপ্টেম্বর রাজ্যে সম্পূর্ণ লকডাউন, ২০ তারিখ পর্যন্ত বন্ধ স্কুল-কলেজ, ঘোষণা মমতার

দেশের অর্থনীতি ধাক্কা খেয়েছে লকডাউনের জেরে! কেন্দ্রকে তোপ সুপ্রিমকোর্টের

English summary
BJP and others opposition leaders join in TMC by Mahua Moitra in Nadia in strategy of Prashant Kishor.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X