• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

টরেটক্কা চলছে তৃণমূলে, শুভেন্দু প্রসঙ্গে আক্রমণ বিজেপির, জল মাপছেন শুভেন্দু, কটাক্ষ অধীরের

টরেটক্কা চলছে তৃণমূলে। রামনগরের সভা থেকে শুভেন্দুর ইঙ্গিতপূর্ণ বার্তা নিয়ে কটাক্ষ বিজেপি নেতা জয়প্রকাশ মজুমদার। শুভেন্দুকে নিয়ে যেন আশা ছাড়তে চাইছে না বিজেপি। দিলীপ ঘোষ আগেই বার্তা দিয়েছিলেন,তৃণমূলে যাঁরা কাজ করতে পারছেন না তাঁরা চলে আসুন বিজেপিতে। তবে শুধু বিজেপি নয় প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর চৌধুরীও এই নিয়ে কটাক্ষ করেছেন। শুভেন্দু দলের ভেতরেই জল মাপছেন বলে মন্তব্য করেছেন তিনি। অন্যদিকে সিপিএম নেতা সুজন চক্রবর্তী মমতাকে আক্রমণ করে বলেছেন, তৃণমূল যাঁরা তৈরি করেছেন তাঁরাই কাঁদছেন।

বিজেপির কটাক্ষ

বিজেপির কটাক্ষ

শুভেন্দু অধিকারী বিজেপিতে যোগদান করতে পারেন। এই নিয়ে জোর জল্পনা চলছিল বঙ্গের রাজনৈতিক মহলে। কিন্তু রামনগরের সভায় যা বার্তা শুভেন্দু দিলেন তাতে অনেক কিছুই অস্পষ্ট থেকে গেল। শুভেন্দুর এই বার্তা শোনার পর বিজেপি নেতা জয়প্রকাশ মজুমদার আক্রমণ শানিয়ে বলেছেন, টরেটক্কা চলছে তৃণমূলে। দলনেত্রীর প্রতি শুভেন্দুর ক্ষোভ একাধিক ক্ষোভ প্রকাশ্যে এসে পড়েছে। 'লড়াইয়ের ময়দানে দেখা হবে, সামনে কঠিন পদক্ষেপ নিতে চলেছি।' এরকম একাধিক ইঙ্গিতপূর্ণ মন্তব্য করেছেন শুভেন্দু। তাতেই স্পষ্ট তৃণমূলে হানিমুনে নেই তিনি।

অধীরের আক্রমণ

অধীরের আক্রমণ

তৃণমূলের প্রতি শুভেন্দুর ক্ষোভ নিয়ে আগেই সমর্থন জানিয়েছিলেন প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর চৌধুরী। রামনগরে শুভেন্দুর বার্তা শোনার পর অধীর বলেছেন, জল মাপছেন শুভেন্দু। আরেকটু দেখি, আরেকটু দেখি করে অপেক্ষা করছেন। ভয়ে শুভেন্দুর হাতে-পায়ে ধরছে তৃণমূল কংগ্রেস। এমনই দাবি করেছেন শুভেন্দু অধিকারী। প্রসঙ্গত উল্লেখ্য, শুভেন্দু চাইলে কংগ্রেসে যোগ দিতে পারেন বলেও মন্তব্য করেছিলেন অধীর চৌধুরী।

সুজনের আক্রমণ

সুজনের আক্রমণ

সিপিএম বিধায়ক শুভেন্দুর এই অবস্থান নিয়ে মমতা বন্দ্যোপাধ্যায়কেই দায়ী করেছেন। তিনি অভিযোগ করেছেন যাঁরা তৃণমূলের প্রতিষ্ঠার সময় থেকে রয়েছে তাঁরা এখন কাঁদছেন। মান মর্যাদা নেই তাঁদের দলে। একটা কোম্পানিকে দল বিকিয়ে দিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়। সেটা তৃণমূলের নেতা কর্মীরাও এখন বুঝতে পারছেন বলে আক্রমণ শানিয়েছেন সুজন।

শুভেন্দুর সঙ্গে ফের বৈঠক

শুভেন্দুর সঙ্গে ফের বৈঠক

এদিকে রামনগরের সভা থেকে শুভেন্দুর বার্তার পর ফের বৈঠকে বসছে তৃণমূল কংগ্রেস। দলনেত্রীর নির্দেশে ফের শুভেন্দু অধিকারীর সঙ্গে বৈঠকে বসবেন দলের প্রবীণ সাংসদ সৌগত রায় এবং সুদীপ বন্দ্যোপাধ্যায়। পরের সপ্তাহে হবে বৈঠক। তবে কবে সেই বৈঠক হবে সেটা শুভেন্দু অধিকারীর সঙ্গে আলোচনা করেই ঠিক করা হবে বলে জানিয়েছেন সৌগত। এর আগের বৈঠকে শুভেন্দু বক্তব্য দলনেত্রীর কাছে পৌঁছে দেওয়া হয়েছে বলে জানিয়েছেন তিনি।

মেদিনীপুর : দলে নিজের অবস্থান নিয়ে প্রশ্ন চিহ্ন রেখে গেলেন শুভেন্দু

বাংলার ভোটে তৃণমূলের হাত শক্ত করতে ওয়েইসির মিমের বড় প্রস্তাব! মমতার সামনে ভোটপূর্ববর্তী নয়া অঙ্ক

English summary
BJP and Congress slams TMC over Suvendu Adhikary
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X