• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

আমফানের দুর্নীতি নিয়ে স্বজনপোষণ, তৃণমূল পঞ্চায়েত প্রধানের বাড়ি ঘেরাও বিজেপির

  • By অভীক
  • |

আমফানের দুর্নীতি নিয়ে স্বজনপোষণের অভিযোগে এবার পঞ্চায়েত প্রধানের বাড়ি ঘেরাও করল বিজেপি। হাওড়ার উলবেড়িয়ায় এই ঘেরাও বিক্ষোভ হয়। অভিযোগ, অপেক্ষাকৃত কম ক্ষতিগ্রস্ত এবং একেবারেই ক্ষয়ক্ষতি না হওয়া সত্ত্বেও প্রধান তার পরিচিত ও আত্মীয়-স্বজনদের আরফানের ক্ষতিপূরণ পাইয়ে দিয়েছে।

আমফানের দুর্নীতি নিয়ে স্বজনপোষণ, তৃণমূল পঞ্চায়েত প্রধানের বাড়ি ঘেরাও বিজেপির

কিন্তু এই এলাকায় তুলনামূলকভাবে অধিক ক্ষতিগ্রস্ত মানুষ আমনের ক্ষতিপূরণের টাকা পাননি। এই অবিলম্বে ক্ষতিপূরণ দেওয়ার আর্জি নিয়ে এদিন উলুবেড়িয়া ২ নং পঞ্চায়েত সমিতির কাঁটাবেড়িয়া ১ গ্রাম পঞ্চায়েতের প্রধান কল্পনা মালের বাড়ি ঘিরে বিক্ষোভ দেখাল কয়েকশো বিজেপি নেতা কর্মী।

প্রথমে বিজেপি নেতা কর্মীরা রাজাপুর থানার মল্লিকপোল থেকে মিছিল করে পঞ্চায়েত প্রধানের বাড়ির সামনে গিয়ে বিক্ষোভ দেখাতে থাকে। এমনকি বিজেপি কর্মীরা প্রধানের বাড়ির সামনে অবস্থান বিক্ষোভে সামিল হয়।

বিজেপি কর্মীরা জানান, পঞ্চায়েত প্রধান কল্পনা মালের নিজের বাড়ির কোন ক্ষতি হয় নি‌। তার সত্বেও নিজের স্বামীর নামে ক্ষতিপূরণের টাকা নিয়েছেন। এমনকি তার ৭ জন আত্মীয়ের নাম তালিকায় ঢুকিয়েছে এবং তারাও টাকা তুলেছে।

তবে প্রশাসনের তরফে জানানো হয়েছে, কয়েকটি তালিকার ক্ষেত্রে কিছু সমস্যা হয়েছে এবং এই নিয়ে অভিযোগ পাওয়ার পর নতুন করে আবেদন পত্র নিয়ে সেগুলি পর্যালোচনা শুরু করা হয়েছে।

কানে হেডফোন! ট্রেনের ধাক্কায় মৃত্যু পুলিশ কর্মীর

English summary
BJP agitates the house of the panchayat pradhan of TMC over the corruption of Cyclone Amphan
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X