• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

সামনের ৪ মাসে হতে পারে বিধানসভা ভোট! অনুব্রত মণ্ডলের ইঙ্গিতে জল্পনা

বিধানসভা নির্বাচন এগিয়ে আসতে পারে একবছর। অর্থাৎ আগামী মাস চারেকের মধ্যে হতে পারে পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন। পূর্ব বর্ধমানের আউসগ্রামে কর্মী সভায় এমনটাই ইঙ্গিত দিয়েছেন বীরভূম তৃণমূল জেলা সভাপতি অনুব্রত মণ্ডল। প্রসঙ্গত অনুব্রত মণ্ডল আউসগ্রামে তৃণমূলের পর্যবেক্ষক।

গুসকরায় তৃণমূলের কর্মীসভা

গুসকরায় তৃণমূলের কর্মীসভা

গুসকরায় ছিল আউসগ্রাম ১ ও ২ নম্বর ব্লকের কর্মীসভা। সেখানেই হাজির ছিলেন তৃণমূলের বুথের কর্মীরা। সেখানেই এলাকা ধরে ধরে দলের অবস্থা সম্পর্কে খোঁজখবর নেন অনুব্রত মণ্ডল। কোন বুথের কেমন অবস্থা তা জানতে চান। যেসব বুথে আগের ভোটে তৃণমূল পিছিয়ে ছিল, সেখানে কী পরিকল্পনা নেওয়া হয়েছে, তা জানতে চান অনুব্রত মণ্ডল।

'দুষ্ট গরুর থেকে শূন্য গোয়াল ভাল'

'দুষ্ট গরুর থেকে শূন্য গোয়াল ভাল'

এলাকায় দলের কর্মীদের সম্পর্কে ওয়াকিবহাল অনুব্রত মণ্ডল। সেখানে কর্মীদের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগে ব্যবস্থা সম্পর্কেও জানতে চান তিনি। সেই সময় তৃণমূলের স্থানীয় নেতৃত্বের তরফে জানানো হয়, অভিযুক্তদের সরিয়ে দেওয়া হয়েছে। সূত্রের খবর অনুযায়ী, সেই সময় অনুব্রত মণ্ডল বলেন দুষ্ট গরুর থেকে শূন্য গোয়াল ভাল।

গুসকরায় পিছিয়ে তৃণমূল

গুসকরায় পিছিয়ে তৃণমূল

গত লোকসভা নির্বাচনে গুসকরা শহরে পিছিয়ে ছিল তৃণমূল। শহরের ৩২ টি বুথের মধ্যে তৃণমূল এগিয়ে ছিল মাত্র ছটিতে। সবমিলিয়ে তৃণমূল পিছছিয়ে ছিল প্রায় সাড়ে ছয়হাজার ভোটে। কারণ জানতে চান অনুব্রত মণ্ডল। সেই সময় স্থানীয় তৃণমূল নেতৃত্বেক তরফে মোদী হাওয়াকে দায়ী করা হয়।

কে কত লিড দিতে পারবে, তা লিখে রাখতে নির্দেশ

কে কত লিড দিতে পারবে, তা লিখে রাখতে নির্দেশ

আগামী বিধানসভা নির্বাচনে এলাকার নেতারা কে কত ভোটে লিড দিতে পারবেন, তা জিজ্ঞাসা করেন অনুব্রত মণ্ডল। অনুব্রত মণ্ডল নেতাদের উত্তর লিখে রাখার নির্দেশ দেন জেলার সহ-সভাপতি অভিজিৎ সিংহকে।

এগোতে পারে বিধানসভা ভোট, ইঙ্গিত অনুব্রতর

এগোতে পারে বিধানসভা ভোট, ইঙ্গিত অনুব্রতর

সূত্রের খবর অনুযায়ী, প্রথমে কর্মীসভায় অনুব্রত মণ্ডলকে বলতে শোনা যায় যদি ৩ থেকে ৪ মাসের মধ্যে ভোট হয়, তাহলে কর্মীরা তৈরি কিনা। কর্মীরা সবাই হ্যাঁ বাচক উত্তর দেন। পরে তিনি নিজেই জানান বিধানসভা ভোট একবছর এগিয়ে এলেও কোনও সমস্যা নেই, কর্মীরা সবাই তৈরি।

English summary
Birbhum TMC leader Anubrata Mondal says, next Assembly Election can be held within 3 to 4 months
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X