• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

আদিবাসী কিশোরীকে গণধর্ষণের ঘটনায় বীরভূমে ধৃত ৫

  • |

আদিবাসী কিশোরীকে গণধর্ষণের ঘটনায় ৫ অভিযুক্তকে গ্রেফতার করল বীরভূম পুলিস। ধৃতদের মধ্যে একজন কিশোরীর প্রেমিক বলে জানিয়েছে পুলিস। তার নাম লাদেম সরেন । বাকি চার জন লাদেম সরেনের বন্ধু । তার মধ্যে একজন আবার নাবালক। শনিবার ওই পাঁচ জনকে আদালতে তোলা হলে তাদের তিন দিনের পুলিশ হেফাজতে র নির্দেশ দিয়েছে আদালত।

আদিবাসী কিশোরীকে গণধর্ষণের ঘটনায় বীরভূমে ধৃত ৫

বীরভূম জেলার পুলিশ সুপার শ্যাম সিং জানিয়েছেন যে মঙ্গলবার রাতে এই গণধর্ষণের ঘটনা ঘটলেও শুক্রবার অভিযোগ দায়ের করা হয়। অভিযোগের ভিত্তিতে পুলিশ গ্রেফতার করে ওই পাঁচ জনকে। ঘটনাতে লাদেম সরেন ছাড়াও রাজা মাড্ডি, নাথাইল হেমব্রম, লক্ষ্মীরাম হেমব্রম ও এক নাবালককে গ্রেফতার করা হয়েছে । ধৃতরা মহম্মদবাজার এলাকায় যেঠিয়া গ্রামের বাসিন্দা । তারা ওই এলাকায় পাথর খাদানে লরিতে কাজ করে ।

রামপুরহাটের একটি বেসরকারি হাসপাতালে কিশোরীর চিকিৎসা চলছে। মঙ্গলবার ওই কিশোরীর বাবা ও মা ঘরে ছিলেন না । তাকে সন্ধ্যায় ফোন করে ডাকে লাদেম । তাকে নিয়ে যাওয়া হয় কিছুটা দুরে একটি ঘরে । সেখানেই ছিল লাদেম সরেনের বন্ধুরা। তাকে সারা রাত ধরে গণধর্ষণ করে। বুধবার তার বাড়ির কাছে একটি জায়গাতে ফেলে আসা হয় বলে অভিযোগ । সে প্রথমে বাড়িতে কিছু জানায় নি । পরে অসুস্থ হয়ে পড়লে তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয় । শুক্রবার এই নিয়ে মহম্মদবাজার থানায় অভিযোগ দায়ের করা হয় । তার পর পুলিশ পাঁচ জনকে গ্রেফতার করে ।

English summary
Birbhum Policc arrested 5 accused over traibal girl gangrape case
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X