Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

রোশন গিরিকে সরিয়ে দিলেন বিনয় তামাং, মোর্চায় সংঘাত আরও চরমে

Subscribe to Oneindia News

নবান্নে পাহাড় বৈঠকের পর থেকেই দ্বন্দ্বটা চরম আকার নিয়েছিল। এখন সেই দ্বন্দ্ব ফাটলে পরিণত হয়েছে। তা দিন দিন আরও বড় আকার নিচ্ছে। প্রথম বৈঠকে যোগ নিয়ে অন্তর্দ্বন্দ্ব, দ্বিতীয় বৈঠকের শুরুতেই দুই মেরুতে নিয়ে গিয়েছে বিমল গুরুং আর বিনয় তামাংকে। এতদিনের ছায়াসঙ্গী এখন পরিণত হয়েছে শত্রুতে।

রোশন গিরিকে সরিয়ে দিলেন বিনয় তামাং, মোর্চায় সংঘাত আরও চরমে

উত্তরকন্যায় পাহাড় নিয়ে দ্বিতীয় শান্তি বৈঠক শুরুর ঠিক আগেই বিমল গুরুং শিবিরের মোর্চার শীর্ষ নেতা রোশন গিরিকে গ্রুপ থেকে সরিয়ে বার্তা দিলেন বিনয় তামাং। তিনিই যে এখন মোর্চার সর্বেসর্বা তা বোঝাতে চাইলেন। বিনয়-পন্থী অনীত থাপা প্রকাশ্যেই দাবি করেছেন, মোর্চার আসল প্রতিনিধি বিনয় তামাংই।

আর বিনয় তামাং হোয়াটস অ্যাপ গ্রুপ থেকে সরিয়ে দিলেন রোশন গিরিকে। তিনি বোঝালেন, গুরুং মোর্চা সভাপতি হতে পারেন, তিনিই মোর্চার সম্পাদক। উল্লেখ্য, রোশন গিরি মোর্চা সাধারণ সম্পাদক। আর রাজ্যের কোপে পড়ে বিমল গুরুং ও রোশন গিরি যখন পাহাড়-ছাড়া তখন বিনয় তামাংকে যুগ্ম সম্পাদক করা হয়েছিল। এখন রোশন গিরিকে গ্রুপ থেকে সরিয়ে তিনি বোঝাতে চাইলেন মোর্চার সর্বেসর্বা তিনিই।

রোশন গিরিকে সরিয়ে দিলেন বিনয় তামাং, মোর্চায় সংঘাত আরও চরমে

বিমল গুরুংয়ের নির্দেশেই সংবাদমাধ্যমের সঙ্গে যোগাযোগ রাখার জন্য এই গ্রুপ তৈরি হয়েছিল। সংবাদমাধ্যমে যে খবর যাবে, তা শীর্ষসারির নেতারা এই গ্রুপ থেকেই জানতে পারতেন। এতদিন সেই গ্রুপেই একসঙ্গে ছিলেন রোশন গিরি-বিনয় তামাংরা। তামাংয়ের তৈরি গ্রুপে স্থান হল না রোশন গিরির। বাদ পড়লেন গুরুং ঘনিষ্ঠ এই নেতা। আরও তীব্র হল গুরুং-তামাং ফাটল।

English summary
Binoy Tamang again takes tactical move. He removes Rohan Giri from the WhatsApp group, throws challenge to Bimal Gurung
Please Wait while comments are loading...