• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

একদিকে তৃণমূল-বিজেপি, অন্যদিকে আমরা সবাই! ব্রিগেড থেকে আওয়াজ তুললেন বিমান

ব্রিগেড সমাবেশ থেকে বিকল্পের সন্ধান দিলেন বামফ্রন্ট চেয়ারম্যান বিমান বসু। রবিবার ব্রিগেড সমাবেশ থেকে তিনি বলেন, অতীতের সমস্ত রেকর্ড ভেঙে দিয়েছে আজকের ব্রিগেড। একুশের নির্বাচনের আগে এই ব্রিগেড থেকেই শপথ নিতে হবে বাংলায় বিকল্প তৈরির। এদিনের ব্রিগেড স্পষ্ট করে দিয়েছে একদিকে তৃণমূল-বিজেপি, অন্যদিকে আমরা সবাই!

একদিকে তৃণমূল-বিজেপি, অন্যদিকে আমরা সবাই! আওয়াজ তুললেন বিমান

একুশের নির্বাচনের আগে বাম-কংগ্রেসের ব্রিগেড থেকে জোটের বার্তা দেন বিমান বসু। এদিনের ব্রিগেডে বাম-কংগ্রেসের সঙ্গে সামিল হয়েছে পিরজাদা আব্বাস সিদ্দিকির দল ইন্ডিয়ান সেকুলার ফ্রন্ট। বিমান বসুর কথায়, যাঁরা বিজেপি ও তৃণমূলের বিনাশ চান, তাঁরা আজ সবাই সামিল হয়েছে ব্রিগেড সমাবেশে।

বামফ্রন্টের ডাকে ব্রিগেড সমাবেশে রাহুল গান্ধী বা সোনিয়া গান্ধী কিংবা প্রিয়াঙ্কা গান্ধী না থাকলেও হাইকম্যান্ডের তরফে পাঠানো হয়েছে ভূপেশ বাঘেল, জিতিন প্রসাদদের। প্রদেশ কংগ্রেসের সভাপতি অধীর চৌধুরী থেকে শুরু করে এই ব্রিগেডে উপস্থিত হয়েছেন প্রদীপ ভট্টাচার্য, আবদুল মান্নানরা। আর আইএসএফের তরফে জনতার ঢল নেমেছে এদিনের ব্রিগেডে।

ব্রিগেডে বিদ্বজ্জনেদের ভিড়ও লক্ষণীয় হয়ে উঠেছে এদিন। টলিউড অভিনেতা সব্যসাচী চক্রবর্তী, শ্রীলেখা মিত্র, বাদশা ছাড়াও রয়েছেন পরিচালন তরুণ মজুমদার, কমলেশ্বর মুখোপাধ্যায় প্রমুখ। মঞ্চে তাঁরা একসঙ্গে রয়েছেন বাম-কংগ্রেস নেতৃত্বের সঙ্গে। এছাড়া রয়েছেন সমস্ত বাম দলের নেতৃত্ব। রয়েছেন আইএসএফ নেতা আব্বাস সিদ্দিকি। এদিনের সভায় ভিড় দেখে আপ্লুত বিমান বসু তাই সাফ বলে দিলেন, আমরা সবাই একদিকে, অন্যদিকে শুধু তৃণমূল-বিজেপি।

English summary
Biman Bose gives message to build alliance of people against TMC and BJP before West Bengal Assembly Election 2021.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X