অডিও বার্তায় গুরুংয়ের হুঙ্কার! বার্তা দিলেন মমতা বন্দ্যোপাধ্যায়কে, পাহাড়বাসীকেও

Subscribe to Oneindia News

ফের গর্জে উঠলেন বিমল গুরুং। অডিও বার্তা পাঠিয়ে রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের উদ্দেশ্যে বার্তা দিলেন তিনি। পঞ্চায়েত নির্বাচনের আগে তাঁর অডিও বার্তা ফের একবার চাঞ্চল্য ছড়িয়ে পড়ল রাজ্য প্রশাসনে। গুরং এদিন তাঁর অডিও বার্তায় স্পষ্ট করে দিয়েছেন- তিনি মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে রফাসূত্র চেয়ে আগে কোনও বার্তা পাঠাননি। এসবই রটনা।

অডিও বার্তায় গুরুংয়ের হুঙ্কার! বার্তা দিলেন মমতা বন্দ্যোপাধ্যায়কে, পাহাড়বাসীকেও

[আরও পড়ুন:মমতার নামে ছি-ছি পড়ে গিয়েছে বাংলায়, দিলীপ খোঁচায় বিদ্ধ শাসক তৃণমূল]

একদিকে রাজ্য প্রশাসনের চাপ, অন্য দিকে পাহাড়ে জনমত ঘুরে যাওয়া- ক্রমশই জড়িয়ে পড়ছেন প্রাক্তন মোর্চা সুপ্রিমো বিমল গুরুং। সম্প্রতি খবর প্রকাশিত হয়, তিনি চাপা কাটাতে মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে দেখা করতে চাইছেন। কিন্তু এদিন তিনি অডিও বার্তা পাঠিয়ে স্পষ্ট করে দেন যে খবর প্রকাশিত হয়েছে, তা সম্পূর্ণ ভিত্তিহীন।

বিগত সাত-আট মাস ধরে বিমল গুরুং ফেরার। তিনি দার্জিলিং থেকে পালিয়ে সিকিমে গা ঢাকা দেন। সিকিমে একাধিকবার হানা দিয়েও তাঁকে ধরতে পারেনি রাজ্য প্রশাসন। সুপ্রিম কোর্টেও ধাক্কা খেয়েছেন গুরুং। তার উপর মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে সিকিমের মুখ্যমন্ত্রী পবন চামলিংয়ের বৈঠক হয়েছে। এই অবস্থায় গুরুং আশ্রয়হীন হয়ে য়েতে পারেন এমন আশঙ্কা তৈরি হয়েছে।

এদিন প্রতিকূল অবস্থা সত্ত্বেও বিমল গুরুং জানিয়েছেন, আমি কোনও রফা চাই না। আমি সংবিধান মেনে আন্দোলন করছি। জীবনের শেষ রক্তবিন্দু পর্যন্ত এই লড়াই চালিয়ে যাব। পৃথক রাজ্যের দাবিতে তিনি আজও অনড়। তিনি এদিন পাহাড়বাসীর প্রতিও এই বার্তা পাঠান। রাজ্য প্রশাসন এখন জানতে চাইছে, বিমল গুরুং কোথা থেকে এই বার্তা পাঠাচ্ছেন। তবে প্রশাসনও এখনও জানতে পারেনি গুরুংয়ের এই বার্তা কোথা থেকে এল।

[আরও পড়ুন: মনোনয়নে বাধা সত্ত্বেও বিরোধীরা কতগুলি আসনে প্রার্থী দিতে পারল এবার পঞ্চায়েতে ]

English summary
Bimal Gurung warns to Mamata Banerjee over audio message. He informs that he don’t want any compromise

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.