• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মমতাকে ভাবতে হবে দুজন সম্পর্কে! তাঁর প্রচারে উত্তরবঙ্গের সব আসন তৃণমূলের, বার্তা বিমল গুরুং-এর

  • |

পুজোর মুখে কলকাতায় এসে পাঁচতারা হোটেলে সাংবাদিক বৈঠক করে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ( mamata banerjee) প্রশংসা করেছিলেন বিমল গুরুং (bimal gurung)। এবার পুলিশ এসকর্ট নিয়ে শিলিগুড়িতে সভা করে বিজেপিকে কড়া ভাষায় আক্রমণ করলেন বিমল গুরুং।

শিলিগুড়ি যাওয়ার পথে দীর্ঘক্ষণ আটকে বিমল গুরুং, সড়ক পথে রওনা দিলেন বিমল গুরুং

বিজেপিতে যাওয়ার প্রস্তাব তাঁর কাছেও! দলের একাংশের বিরুদ্ধে তোপ তৃণমূলের প্রভাবশালী বিধায়কের

উত্তরবঙ্গের সব আসন তৃণমূলের

উত্তরবঙ্গের সব আসন তৃণমূলের

এদিন শিলিগুড়ির গান্ধী ময়দানের সভা থেকে বিমল গুরুং বলেন, বিধানসভা নির্বাচনের আগে তিনি উত্তরবঙ্গ জুড়ে তৃণমূলের হয়ে সভা করবেন। যার জেরে সব আসন তৃণমূল পাবে। পাশাপাশি তিনি দাবি করেন, বিজেপি ও তৃণমূলের মধ্যে তিনি লৌহমানব হয়ে দাঁড়িয়ে পড়বেন। এরপর থেকে তিনি টাকা দার্জিলিং, কালিম্পং, কার্শিয়াং, মিরিকের পাশাপাশি ডুয়ার্সেও সভা করবেন বলে জানিয়েছেন বিমল গুরুং। এদিন শিলিগুড়ির গান্ধী ময়দানের ময়দানের সভায় ভিড় ভালই হয়েছিল। পাহাড় ও ডুয়ার্স থেকে বহু মোর্চা সমর্থক এদিনের সভায় যোগ দিয়েছিলেন।

মমতাকে ভাবতে হবে ২ জন সম্পর্কে

মমতাকে ভাবতে হবে ২ জন সম্পর্কে

এদিনের সভা থেকে বিমল গুরুং দাবি করেন দার্জিলিং-এর বিজেপি সাংসদ রাজু বিস্তাকে পদত্যাগ করতে হবে। পাশাপাশি তিনি বলেন রাজ্য সরকার তথা মমতা বন্দ্যোপাধ্যায়কে ২ জন সম্পর্কে ভাবতে হবে। এঁরা তৃণমূলকে জিততে দেবে না বলেও মন্তব্য করেন বিমল গুরুং। এঁরা দুজন হলেন, পাহাড়ে তাঁর প্রতিদ্বন্দ্বী বিনয় তামাং এভং অনীত থাপা।

বিজেপিকে হুঁশিয়ারি

বিজেপিকে হুঁশিয়ারি

দিন কয়েকের মধ্যে তিনি দার্জিলিং-এ তাঁর বাড়ি যাবেন বলে জানিয়েছেন। প্রসঙ্গত উল্লেখ্য পাতলেবাসে বিমল গুরুং-এর বাড়ি এখন রাজ্য সরকার কবজায়। নিখোঁজ থাকায় আদালতের মাধ্যমে সরকারের দখলে গিয়েছে বিমল গুরুং-এর বাড়ি। এদিন তিনি হুঁশিয়ারি দিয়ে বলেন, গোর্খাদের সঙ্গে প্রতারণা করলে কী হয়, তা তিনি রাজু বিস্তা ও দিলীপ ঘোষদের বুঝিয়ে দেবেন বলেও হুঁশিয়ারি দিয়েছেন। এদিন জনতার উদ্দেশে তিনি বলেন, আগামী নির্বাচনে তৃণমূলকে বেশি ভোটে জেতাতে হবে, মমতা বন্দ্যোপাধ্যায়কে জিততে সাহায্য করতে হবে। তৃণমূলের হয়ে সবরকমের কাজ করতে হবে বলেও মন্তব্য করেছেন তিনি।

পুজোর সময় মমতার প্রশংসা করেছিলেন

পুজোর সময় মমতার প্রশংসা করেছিলেন

দুহাজার সতেরোর মধ্যবর্তী সময় থেকে দীর্ঘ সময় অজ্ঞাতবাসে কাটিয়ে পঞ্চমীর দিন বিমল গুরুং দেখি দিয়েছিলেন কলকাতায়। ইচ্ছা ছিল সল্টলেকের গোর্খা ভবনে তিনি সাংবাদিক সম্মেলন করবেন। কিন্তু তা না করতে পেরে কলকাতার এক পাঁচতারা হোটেলে সাংবাদিক সম্মেলন করে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ভূয়সী প্রশংসা করেন। তিনি বলেছিলেন, মমতা বন্দ্যোপাধ্যায় যা বলেন, তাই করেন। পাশাপাশি সেই সাংবাদিক সম্মেলনে কেন্দ্রীয় সরকারের বিরুদ্ধে প্রতিশ্রুতি ভঙ্গের অভিযোগ তুলেছিলেন। যদিও গুরুং-এর এই প্রত্যাবর্তন করে মেনে নিতে পারেনি পাহাড়ে ক্ষমতাসীন মোর্চা নেতৃত্ব। অন্যদিকে মমতা বন্দ্যোপাধ্যায় তাঁদের নবান্নে ডেকে জানিয়েছিলেন, বিনয় তামাং এবং অনীত থাপাদের নেতৃত্বে পাহাড়ের কাজ চলবে

English summary
Bimal Gurung says he will take part in campaign to win TMC in hill and duars
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X