• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

তৃণমূল, বিজেপির বিরুদ্ধে লড়াই! রাজ্যসভার একমাত্র আসনে প্রার্থী নিয়ে একমত কাস্তে হাতুড়ি, হাত জোট

রাজ্যসভায় তৃণমূলের প্রার্থী তালিকা ঘোষণার ২৪ ঘন্টার মধ্যেই তাদের সম্মিলিত প্রার্থী তালিকা ঘোষণা করার পথে বাম কংগ্রেস। সূত্রের খবর অনুযায়ী, আইনজীবী বিকাশ রঞ্জন ভট্টাচার্যের নামে একমত হয়েছেন বাম ও কংগ্রেস নেতারা। এব্যাপারে কংগ্রেসে হাইকমান্ডের সঙ্গে কথা হয়েছে বলে জানা যাচ্ছে।

বিকাশের নামে একমত বাম কংগ্রেস

বিকাশের নামে একমত বাম কংগ্রেস

সীতারাম ইয়েচুরির নাম বাতিল হয়ে যাওয়ার পর উঠে এসেছিল মহঃ সেলিমের নাম। কিন্তু সেখানে কংগ্রেসের অনেকের আপত্তি ছিল বলে জানা গিয়েছে। তবে বিকাশ ভট্টাচার্যের নামে আপত্তি ছিল না সোমেন মিত্র, প্রদীপ ভট্টাটার্য, আব্দুল মান্নানদের।

 ২০১৭-তে মনোনয়ন পর্বে নজিরবিহীন ঘটনা

২০১৭-তে মনোনয়ন পর্বে নজিরবিহীন ঘটনা

২০১৭ সালে রাজ্যসভায় মনোনয়ন পর্বে নজিরবিহীন ঘটনা তৈরি হয়েছিল। সেবার ষষ্ঠ আসনের জন্য মনোনয়ন জমা দিয়েছিলেন তিনি। কিন্তু তাঁর মনোনয়ন বাতিল হয়ে যায়। তবে এবারের পরিস্থিতি ২০১৭-র থেকে আলাদা।

 ১২ মার্চ মনোনয়ন জমা দিতে পারেন বিকাশ

১২ মার্চ মনোনয়ন জমা দিতে পারেন বিকাশ

সূত্রের খবর অনুযায়ী ১২ মার্চ মনোনয়ন জমা দিতে পারেন বিকাশ ভট্টাচার্য। ২৬ মার্চ রাজ্যের ৫ আসনে নির্বাচন। কোনও অঘটন না ঘটলে বাম-কংগ্রেস মিলিয়ে অন্তত ৫২ জন বিধায়কের সমর্থন তিনি পাবেন বলে জানা যাচ্ছে।

আমি মন্ত্রী কিন্তু আমার ধর্ম মানব ধর্ম সবাই আমার কাছে সমান ,শুভেন্দু অধিকারী
তৃণমূলের পথেই হাঁটল বাম-কংগ্রেস

তৃণমূলের পথেই হাঁটল বাম-কংগ্রেস

রাজ্যসভায় প্রার্থী তালিকা নিয়ে কার্যত তৃণমূলের পথেই হাঁটল বাম কংগ্রেস। তৃণমূলের তরফে চারজনের মধ্যে তিনজনকে এমন প্রার্থী করা হয়েছিল যাঁদের মধ্যে তিনজনই হেরেছিলেন গত লোকসভা নির্বাচনে। তাঁরা হলেন মৌসম নূর, অর্পিতা ঘোষ এবং দীনেশ ত্রিবেদী। সেই তালিকায় যুক্ত হতে যাচ্ছেন বিকাশ ভট্টাচার্য। তিনি যাদবপুর থেকে প্রতিদ্বন্দ্বিতা করে তৃতীয়স্থানে চলে গিয়েছিলেন।

English summary
Bikash Bhattacharya will be Left and Congress candidate from Rajya Sabha Election. He will file his nomination on 12 th March.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X