• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

তপ্ত ভোটের পশ্চিমবঙ্গ, হামলায় প্রাণ গেল পুলিশ আধিকারিকের

  • |

ভোটে কেন্দ্রীয় বাহিনীর গুলিতে একদিকে সাধারণ মানুষের মৃত্যুর জেরে যখন সর্বত্র তোলপাড়, সেই সময় উত্তর দিনাজপুরের (north dinajpur) গোয়ালপোখরে (goalpokhar)) হামলায় মৃত্যু হয়েছে এক পুলিশ আধিকারিকের। তিনি বিহারের (bihar)কিষানগঞ্জ (kishanganj) থানার আধিকারিক ছিলেন বলে জানা গিয়েছে।

পুলিশ আধিকারিককে পিটিয়ে হত্যা

পুলিশ আধিকারিককে পিটিয়ে হত্যা

জানা গিয়েছে, উত্তর দিনাজপুরের গোয়ালপোখরের গ্রামে তল্লাশিতে গিয়েছিলেন বিহারের কিষানগঞ্জ থানার আধিকারিক অশ্বিনী কুমার। সেখানেই বেশ কিছু মানুষের হামলায় তাঁর মৃত্যু হয়। পূর্ণিয়া রেঞ্জের আইডি জানিয়েছেন, বাইক চুরির তদন্তে তিনি বের হয়েছিলেন। কিন্তু গোয়ালপোখরের গ্রামে তাঁকে পিটিয়ে হত্যা করা হয়।

মৃতদেহ ময়নাতদন্তের জন্য ইসলামপুর হাসপাতালে

মৃতদেহ ময়নাতদন্তের জন্য ইসলামপুর হাসপাতালে

বিহারের পুলিশ আধিকারিকের দেহ ময়নাতদন্তের জন্য নিয়ে যাওয়া হয় উত্তর দিনাজপুরের ইসলামপুরের মহকুমা হাসপাতালে। ঘটনার খবর পাওয়ার পরেই আইজি পূর্ণিয়া সুরেশপ্রসাদ চৌধুরী, কিষানগঞ্জের এসপি , এসডিপিও-সহ অন্য উচ্চপদস্থ আধিকারিকরা। আইজি পূর্ণিয়া সুরেশপ্রসাদ চৌধুরী জানিয়েছেন, ঘটনার তদন্তে পশ্চিমবঙ্গ পুলিশের সাহায্য চাওয়া হয়েছে। বিহার ও পশ্চিমবঙ্গ পুলিশের একসঙ্গে তল্লাশি চালানোর কথাও জানিয়েছেন তিনি।

অশ্বিনী কুমার সাহায্য চেয়েছিলেন

অশ্বিনী কুমার সাহায্য চেয়েছিলেন

সূত্রের খবর অনুযায়ী, কিষানগঞ্জের পুলিশ আধিকারিক অশ্বিনী কুমার তল্লাশি চালানোর জন্য উত্তর দিনাজপুর পুলিশের সাহায্য চেয়েছিলেন। কিন্তু ভোটের মধ্যে বাহিনী দেওয়া সম্ভব নয় বলে তাঁকে জানিয়ে দেওয়া হয়। এরপর স্থানীয় পুলিশের সাহায্য ছাড়াই তল্লাশি চালাতে যান তিনি। স্থানীয় সূত্রে জানা গিয়েছে। গভীর রাতে এলাকায় দুজনকে ঘুরতে দেখে গণপিঠুনি দেয় স্থানীয় জনতা। তাতেই মৃত্যু হয় অশ্বিনী কুমারের।

 ঘটনায় গ্রেফতার তিন

ঘটনায় গ্রেফতার তিন

এই ঘটনার সঙ্গে যুক্ত থাকার অভিযোগে এখনও পর্যন্ত তিনজনকে গ্রেফতার করা হয়েছে। বিষয়টি নিয়ে বিহারের ডিজিপি পশ্চিমবঙ্গের ডিজির সঙ্গে কথা বলেছেন।

মুসলিম বোনেদের পাশে দাঁড়াননি! মাটির শিল্পকে মাটিতে মিশিয়ে এখন ঘুম উড়েছে, মমতাকে নিশানা মোদীর মুসলিম বোনেদের পাশে দাঁড়াননি! মাটির শিল্পকে মাটিতে মিশিয়ে এখন ঘুম উড়েছে, মমতাকে নিশানা মোদীর

English summary
Bihar police officer died in North Dinajpur at the time of raid in West Bengal
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X