• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

'সময় ঘনিয়েছে আরও এক যুবরাজের, তিনি বাংলার'! বিহার ভোটের ফলাফলের পর টুইটপোস্টে বোমা বাবুলের

  • |

বিহারের সভায় এসে তেজস্বীকে বারবার 'জঙ্গলরাজের যুবরাজ' বলে সম্বোধন করেছেন নরেন্দ্র মোদী। আর এদিন ভোটের ফলাফল প্রকাশ্যে আসতেই 'যুবরাজ' আখ্যা নিয়েই তৃণমূলের বিরুদ্ধে এবার তোপের মাত্রা চড়ালেন বিজেপির কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয়। টার্গেট অবশ্যই অভিষেক বন্দ্যোপাধ্যায়।

সময় ঘনিয়েছে বাংলার যুবরাজের

সময় ঘনিয়েছে বাংলার যুবরাজের

২০২১ এর বাংলার ভোটকে সামনে রেখে বিহার নির্বাচন নিয়ে তৃণমূলকে খোঁচা দিতে ছাড়ছেন না বাবুল সুপ্রিয়। বিহার ভোটের ফলাফলে উচ্ছ্বসিত বাবুল এদিন টুইটারে মমতা বন্দ্যোপাধ্যায় ও অভিষেকের নাম না করে জোরালো তোপ দাগেন। লেখেন,আরও এক যুবরাজের 'টাইম আপ' । এরপরই তিনি কটাক্ষের সুরে লেখেন 'যিনি বাংলার..'।

'জেল , বেল' এর যুবরাজ!

'জেল , বেল' এর যুবরাজ!

বাবলুর তাঁর পোস্টে রাহুল এবং তেজস্বীকে কটাক্ষ করে তোপ দাগার পাশাপাশি, একই বাণে অভিষেক বন্দ্যোপাধ্যায়কেও বিদ্ধ করতে ছাড়েননি। বাবুল লেখেন, ' বিহারের ফলাফল একটা জিনিস পরিষ্কার করে দিয়েছে, দু'জন যুবরাজ যাঁদের সঙ্গে জেল আর বেল এর পুরনো, বর্তমান (কিম্বা ভবিষ্যতে থাকতে পারে) যোগ রয়েছে, মানুষ তাঁদের প্রত্যাখ্যান করেছেন'। প্রসঙ্গত, তেজস্বী ও রাহুলের বিরুদ্ধে একাধিক দুর্নীতির মামলা সম্পর্কে বাবুল এদিন তাঁদের 'জেল,বেল' এর যুবরাজ বলে বার্তা দেন।

 ২০২১ নিয়ে অভিষেককে খোঁচা বাবুলের

২০২১ নিয়ে অভিষেককে খোঁচা বাবুলের

'আসছে ২০২১ আর সেখানেও আরও এক যুবরাজের সময় ঘনিয়ে আসছে, তিনি বাংলার। ' প্রসঙ্গত, অভিষেক বন্দ্যোপাধ্যায়কে চূড়ান্ত কটাক্ষের সুরে এই বক্তব্য রাখেন বাবুল। মূলত আর কয়েক মাস বাদেই বাংলায় ভোট। সেখানে বিহারের ফলের ধারার প্রভাব খাটাতে এখন থেকেই জানেপ্রাণে চেষ্টায় রয়েছে বিজেপি। বাবুলের 'যুবরাজ' তোপ তারই প্রমাণ।

 মোদীর কটাক্ষে 'যুবরাজ' মন্তব্য

মোদীর কটাক্ষে 'যুবরাজ' মন্তব্য

বিহারে নির্বাচনী সভায় পারদ চড়িয়ে বারবার ভোট প্রচারে বিরোধী দলের দুই নেতা রাহুল তেজস্বীকে যুবরাজ বলে কটাক্ষ করেন মোদী। তিনি বলেন, একজন যুবরাজ দিল্লিতে , অন্যজন বিহারে। তারপরই সুর চড়িয়ে মোদীর দাবি, বিহারে 'ডবল যুবরাজের' সরকারের থেকে 'ডবল ইঞ্জিন' এর এনডিএ সরকারকে বেছে নেবেন মানুষ। আর সেই সুর ধরেই বাবুল এদিন সপর চড়ান।

শুভেন্দুর মতো সিঁড়ি দিয়ে উঠেছেন ফিরহাদও! সেই সিঁড়ি কে বানিয়েছেন, দিলেন জবাব

English summary
Bihar Assembly elections 2020 results , Babul Supriyo tweets Time Up’ for another YUVRAJ That of Bengal
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X