• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ভাটপাড়ায় শান্তি বজায় রাখার আবেদন মুখ্যসচিবের, জারি ১৪৪ ধারা

ভোটের সময় থেকেই তোলপাড় চলছে অর্জুণ সিংয়ের গড় ভাটপাড়ায়। একের পর এক হানা হানি চলছেই। বৃহস্পতিবার নতুন করে ভাটপাড়ায় সংঘর্ষ বাঁধে। পরিস্থিতি মোকাবিলায় রাজ্য প্রশাসনের পক্ষ থেকে ১৪৪ ধারা বজায় রাখা হয়েছে। রাজ্য পুলিসের ডিজিকে পাঠানো হয়েছে ভাটপাড়ায়। এদিকে এলাকায় শান্তি বজায় রাখার জন্য অনুরোধ জানিয়েছেন রাজ্যের মুখ্যসচিব আলাপন বন্দ্যোপাধ্যায়।

ভাটপাড়ায় শান্তি বজায় রাখার আবেদন মুখ্যসচিবের, জারি ১৪৪ ধারা

বৃহস্পতিবার নবান্নে সাংবাদিক বৈঠক করে মুখ্য সচিব বলেছেন, ভাটপাড়া ও জগদ্দলে এলাকায় শান্তি বজায় রাখতে প্ররোচনামূলক মন্তব্য থেকে বিরত থাকুন। যেসব অপরাধমূলক ঘটনা ভাটপাড়া ও জগদ্দল থানা এলাকায় ঘটছে তার বিরুদ্ধে উপযুক্ত ব্যবস্থা পুলিস নেবে বলে জানিয়েছেন তিনি।

নবান্নে বৈঠক করে কড়া বার্তা দিয়েছেন মুখ্যমন্ত্রী। তিনি বলছেন কোনও রাজনৈতিক রং না দেখে অপরাধীদের গ্রেপ্তার করতে হবে। তিন দিনের মধ্যে ভাটপাড়ায় শান্তি ফেরাতে হবে। রাজ্যের ভোট পরবর্তী রাজনৈতিক হিংসা বন্ধে কেন্দ্র চাপ দিচ্ছে। ইতিমধ্যেই সন্দেষখালির ঘটনা নিয়ে রিপোর্ট তলব করেছে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রক। রাজনৈতিক হিংসা বন্ধে রাজ্য সরকারকে যথাযথ ব্যবস্থা নেওয়ার নির্দেশ দিয়েছেন অমিত শাহ।

প্রসঙ্গত উল্লেখ্য এতসময়ে ভাটপাড়া পুরসভার তৃণমূল চেয়ারম্যান বর্তমানে বিজেপি সাংসদ অর্জুন সিংয়ের গড় এই এলাকা। কয়েকদিন আগেই ভাচপাড়া পুরসভা দখল নিয়েছে বিজেপি। ভোটের শুরু থেকেই এখানে শাসক-বিরোধী সংঘাত তুঙ্গে ছিল।

English summary
Bhatpara Clash: Don’t make any inflammatory remark Urges Home Secretary Urges
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X