• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

দলের কর্মী খুনে দ্রুত তদন্ত দাবি! পুলিশ কর্তাদের মুখোশ খুলে দেওয়ার হুঁশিয়ারি ভারতীর

  • |

ময়নায় বিজেপি কর্মী খুনের মামলা গড়াবে সুপ্রিম কোর্ট পর্যন্ত। পূর্ব মেদিনীপুরের ময়নার বাকচা গ্রাম পঞ্চায়েতের খিদিরপুর গ্রামে বিজেপি কর্মী দীপক মণ্ডলের বাড়িতে গিয়ে এমনটাই বললেন বিজেপি নেত্রী ভারতী ঘোষ। হুঁশিয়ারি দিয়ে তিনি বলেন রাজ্য পুলিশ তাড়াতাড়ি ব্যবস্থা না নিলে জাতীয় স্তরের সংবাদ মাধ্যমের কাছে রাজ্য পুলিশের মুখোশ খুলে দেওয়া হবে।

 শনিবার রাতে ময়নায় বিজেপি কর্মীকে খুনের অভিযোগ

শনিবার রাতে ময়নায় বিজেপি কর্মীকে খুনের অভিযোগ

শনিবার রাতে বাড়ি ফেরার সময়, ময়নায় বিজেপি কর্মীকে খুনের অভিযোগ। পূর্ব মেদিনীপুরের ময়নার বাকচা গ্রাম পঞ্চায়েতের খিদিরপুরে বিজেপি কর্মী দীপক মণ্ডলকে বোমা মেরে খুন করা হয়েছে বলে অভিযোগ বিজেপির। তৃণমূল আশ্রিত দুষ্কৃতীদের দিকে অভিযোগ বিজেপির। অন্যদিকে এই খুনের সঙ্গে জড়িত থাকার অভিযোগ অস্বীকার করেছে তৃণমূল। তাদের দাবি কাছে থাকা বোমা ফেটে মৃত্যু হয়েছে ওই বিজেপি কর্মীর।

 পরিবারকে সান্ত্বনা দিতে গ্রামে ভারতী ঘোষ

পরিবারকে সান্ত্বনা দিতে গ্রামে ভারতী ঘোষ

ময়নার বাকচা গ্রাম পঞ্চায়েতের খিদিরপুর গ্রামে বিজেপি কর্মী দীপক মণ্ডলের বাড়িতে পরিবারকে সান্ত্বনা দিতে গিয়েছিলেন ভারতী ঘোষ। সেখানে তিনি বলেন, এলাকার তৃণমূল নেতা লালু ভুঁইয়া এবং প্রসাদকৃষ্ণ অধিকারী কয়েকটি বিজেপি পরিবারকে হুমকি দিচ্ছিল। অথচ এইসব অভিযুক্তদের নিয়ে পুলিশ নিষ্ক্রিয় বলেও অভিযোগ করেন তিনি।

রাজ্য জুড়ে আন্দোলনের হুমকি

রাজ্য জুড়ে আন্দোলনের হুমকি

ভারতী ঘোষ ময়না থানার পাশাপাশি সবং থানার আধিকারিকদের কার্যত হুঁশিয়ারি দেন। বিজেপি কর্মী দীপ মণ্ডলের খুনিদের শাস্তি না হলে, রাজ্য জুড়ে আন্দোলন ছড়িয়ে দেওয়ার হুঁশিয়ারি তিনি দেন।

 পুলিশ কর্তাদের মুখোশ খুলে দেওয়ার হুঁশিয়ারি

পুলিশ কর্তাদের মুখোশ খুলে দেওয়ার হুঁশিয়ারি

দলের কর্মীর মৃত্যু নিয়ে ভারতী ঘোষ যেমন সুপ্রিম কোর্টে যাওয়ার হুঁশিয়ারি দিয়েছেন, অন্যদিকে, জাতীয়স্তরের সংবাদ মাধ্যকে ব্যবহার করে রাজ্যের পুলিশ কর্তাদের মুখোশ খুলে দেওয়া হুঁশিয়ারি তিনি দিয়েছেন।

সরকার অকর্মণ্য, কৃষকদের জন্য কুমিরের কান্না! ফের পিএম কিষাণ স্কিম নিয়ে মমতাকে আক্রমণ ধনখড়ের

English summary
Bharati Ghosh warns police officers to take off their masks in BJP worker's murder in Moina
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X