• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

সোনার মিথ্যা মামলায় আমাকে ফাঁসাচ্ছে যারা, তারাই সত্যি মামলায় অভিযুক্ত: ভারতী

  • By Koushik Dutta
  • |

দাসপুর সোনা মামলায় শুক্রবার সিআইডি ভারতী ঘোষকে দিনভর জেরা করার পর শনিবারও জেরা করতে চেয়েছিল। কিন্তু নির্বাচনী প্রচার বন্ধ রেখে জেরার জন্য সময় দেবেন না বলে সাফ জানিয়ে দেন ভারতী। প্রয়োজনে তিনি সুপ্রিমকোর্টের দ্বারস্থ হবেন বলেও হুঁশিয়ারি দেন। তারপর পিংলায় প্রচারে গিয়ে বিস্ফোরক অভিযোগ করেন ভারতী।

সোনার সত্যি মামলায় অভিযুক্ত ওরা, ভারতীর তীক্ষ্ণ নিশানা

তিনি জানান, আমাকে যারা সোনার মিথ্যা মামলায় জড়িয়েছেন তাঁরাই এখন সত্যি সত্যি সোনার মামলায় ফেঁসে গেছেন! একেই বলে ধর্মের কল বাতাসে নড়ে। তুমি যা পাপ করবে তোমাকে এই জন্মেই তার মাশুল দিয়ে যেতে হবে। আর সেই কারণেই এখন তাঁদের কাস্টমস ডেকে পাঠাচ্ছে, সুপ্রিমকোর্ট ডেকে পাঠাচ্ছে।''

নিশ্চিতভাবেই ভারতী ঘোষ এবার আঙুল তুলেছেন অভিষেক বন্দ্যোপাধ্যায় ও মমতা বন্দ্যোপাধ্যায় দিকে। কারণ অভিষেকের স্ত্রী রুজিরা নারুলাই সম্প্রতি অভিযুক্ত হয়েছেন সোনা পাচারের দায়ে। কাস্টমসের অভিযোগ থাইল্যান্ড থেকে কলকাতায় আসার সময় রুজিরা ২কিলোর বেশি সোনা এবং কয়েকলক্ষ টাকা নিয়ে বিমানবন্দরে নেমেছিলেন। কাস্টমসের আধিকারিকরা তাঁকে আটকাতে গেলে কলকাতা পুলিশের সহায়তায় তিনি বামাল বেরিয়ে আসেন।

ভারত সরকারের বিদেশমন্ত্রকের তরফে থাই নাগরিক রুজিরার বিরুদ্ধে জাল পরিচয় দিয়ে ভারতের প্যান কার্ড গ্রহন করার অভিযোগও রয়েছে। এই মামলা বর্তমানে সুপ্রিমকোর্ট পর্যন্ত গড়িয়েছে। ভারতী কীসের ভিত্তিতে এই অভিযোগ আনছেন জানতে চাওয়া হলে তিনি বলেন, 'কিছু প্রমাণ না থাকলে এমনি এমনি কাউকে কাস্টমস ডেকে পাঠায় না।'

ঘটনাচক্রে শনিবার ভারতী ঘোষ যখন পিংলায় প্রচারে গিয়ে এই অভিযোগ আনছেন, তখন ৫০কিলোমিটার দুরে পশ্চিম মেদিনীপুরের নারায়ণগড়ে তৃণমূল প্রার্থী মানস ভূঁইয়ার সমর্থনে সভা করছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। অন্যদিকে শনিবারও দাসপুরের বাড়িতে গিয়েছিল সিআইডি দলটি। ভারতীকে না পেয়ে তাঁকে ২২ মে জেরা করা হবে বলে একটি নোটিশ টাঙিয়ে দিয়ে এসেছেন।

পশ্চিম মেদিনীপুরের প্রাক্তন পুলিশ সুপার ভারতী ঘোষের বিরুদ্ধে তোলাবাজিতে সোনা নেওয়ার অভিযোগে মামলা হয়। সেই মামলায় জেরা চালাচ্ছে সিআইডি। অভিযোগ, জেরা করে ভারতী ঘোষের নির্বাচনী প্রচার আটকাতে চাইছে পুলিশ। এমনটাই অভিযোগ খোদ বিজেপির ঘাটাল লোকসভা কেন্দ্রের প্রার্থীর। এদিকে ‌এদিন‌ মনোনয়নপত্র জমা দেওয়ার পর ভারতী ঘোষ ‌প্রসঙ্গে‌ বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ বলেন, রাজনৈতিক ‌ভাবে লড়াই করে জিততে পারবে না তৃণমূল তাই তারা এই সব ‌করছে।

English summary
Bharati Ghosh targets Abhishek Banerjee on gold case. She says this is real case, mine is fake and false.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X