• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বাঁশ-লাঠি নিয়ে তাড়া! তৃণমূল কংগ্রেসের গড়ে গিয়ে 'শক্তি' দেখালেন ভারতী ঘোষ

  • |

রাজ্য বিজেপির (bjp) সহ সভানেত্রী ভারতী ঘোষের (bharati ghosh) কর্মসূচিতে বারবার বাধা দেওয়ার অভিযোগ উঠল তৃণমূলের বিরুদ্ধে। এদিন ভারতী ঘোষ গিয়েছিলেন তৃণমূলের (trinamool congress) গড় বলে পরিচিত পূর্ব মেদিনীপুরের ভূপতিনগরে। যদিও শেষ পর্যন্ত কর্মসূচি সফল করে ফিরে আসেন ভারতী ঘোষ।

ইলিশ মাছ থেকে প্রোমোটিং, আড়াআড়ি ভাগ তৃণমূল! ধান্দাবাজি করার জন্য পার্টিতে, বিস্ফোরক মন্ত্রী

দলীয় কর্মীকে খুনের অভিযোগে বাইক মিছিল

দলীয় কর্মীকে খুনের অভিযোগে বাইক মিছিল

দিন কয়েক আগে বিজেপি কর্মী গোকুল জানাকে চড় মেরে খুনের অভিযোগ এদিন পূর্ব মেদিনীপুরের ভূপতিনগরে বাইক মিছিলের ডাক দিয়েছিল বিজেপি। করোনা আক্রান্ত তৃণমূল নেতা ঘোরাঘুরি করছেন এই অভিযোগ করায় গোকুল জানাকে চড় মারার অভিযোগ উঠেছিল তৃণমূল নেতার বিরুদ্ধে। যদিও এই ঘটনাটিকে পারিবারিক ঘটনা বলে দাবি করেছিল রাজ্যের শাসকদল। তৃণমূলের দাবি ছিল, হার্টঅ্যাটাকে মৃত্যু হয়েছে গোকুল জানা নামে বিজেপির বুথ সভাপতির।

বাইক মিছিলে বাধা দেওয়ার অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে

বাইক মিছিলে বাধা দেওয়ার অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে

এদিন বিজেপির কর্মসূচির নেতৃত্বে ছিলেন ভারতী ঘোষ। দফায় দফায় রাস্তায় গাছের গুড়ি ফেলে বিজেপি বাইক মিছিলে বাধা দেওয়া হয় বলে অভিযোগ। পাশাপাশি বাইক মিছিলে ইট মারা হয় বলেও অভিযোগ। যা নিয়ে এলাকায় ব্যাপক উত্তেজনা ছড়ায়। খবর পেয়েই এলাকায় যায় পুলিশ। পুলিশের তৎপরতায় পরিস্থিতি অনেকটাই নিয়ন্ত্রণে আসে।

তৃণমূলের কার্যালয়ে ভাঙচুরের অভিযোগ বিজেপির বিরুদ্ধে

তৃণমূলের কার্যালয়ে ভাঙচুরের অভিযোগ বিজেপির বিরুদ্ধে

যদিও বিজেপির অভিযোগ অস্বীকার করেছে তৃণমূল কংগ্রেসের স্থানীয় নেতৃত্ব। তাদের পাল্টা দাবি বিজেপির বাইক মিছিল থেকে এক্তারপুর বাসস্ট্যান্ড লাগোয়া এলাকায় তৃণমূলের একটি কার্যালয়ে ভাঙচুর চালানো হয়। ঘাসফুল শিবিরের আরও অভিযোগ বিজেপি কর্মীরা, তাদের দিকে বাঁশ-লাঠি নিয়ে তাড়া করেন।

কর্মসূচি শেষ করে ফেরেন ভারতী

কর্মসূচি শেষ করে ফেরেন ভারতী

এলাকায় বাইক মিছিলের পাশাপাশি উদবাদরে বিজেপির একটি দলীয় অফিস উদ্বোধনের কথা ছিল ভারতী ঘোষের। বাইক মিছিল করার পাশাপাশি শেষ পর্যন্ত বিজেপির পার্টি অফিস উদ্বোধন করেন ভারতী ঘোষ। এদিনের কর্মসূচিতে বাধা নিয়ে পুলিশকে আক্রমণ করেছেন ভারতী ঘোষ। তিনি বলেছেন, বাইক মিছিলে ব্যাপারে পুলিশকে আগে থেকে জানানো হয়েছিল। তারপরেই বাইক মিছিল বারে বারে আটকানোর চেষ্টা করা হয়েছে।

একসময়ে পশ্চিম মেদিনীপুরের পুলিশ সুপার ছিলেন ভারতী ঘোষ। মাওবাদী দমনে উল্লেখযোগ্য ভূমিকা গ্রহণ করেছিলেন তিনি। সেই ভারতী ঘোষকে দেখা যাচ্ছে পূর্ব মেদিনীপুর এবং পশ্চিম মেদিনীপুর জুড়ে বিজেপির কর্মসূচিতে অংশ নিতে। এর আগে ভারতী ঘোষ বলেছিলেন ২০২১-এর নির্বাচনের আগে মুছে যাবে তৃণমূল। মানুষ তৃণমূলকে ছুঁড়ে ফেলবে, বিজেপিকে দমানো যাবে না বলে হুঁশিয়ারি দিয়েছিলেন ভারতী।

English summary
Bharati Ghosh shows BJP's strength at TMC's strong hold Bhupatinagar in East Midnapur
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X