ভারতী ঘোষের 'চিঠি' নিয়ে এমনই মন্তব্য বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষের

  • Posted By: Dibyendu
Subscribe to Oneindia News

বিজেপি যোগ দেওয়ার ইচ্ছা প্রকাশ করে ভারতী ঘোষের চিঠির খবর ওড়ালেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। রবিবার দিলীপ ঘোষ বলেন, তাঁকে বিষয়টি নিয়ে কেউ চিঠি দেননি। বিষয়টি নিয়ে কারও সঙ্গে তাঁর কথাও হয়নি।

ভারতী ঘোষের 'চিঠি' নিয়ে এমনই মন্তব্য বিজেপি রাজ্য সভাপতির

পশ্চিম মেদিনীপুরের সবং-এ উপ নির্বাচনের ফল ঘোষণার পরেই মুকুল রায়ের সঙ্গে ভারতী ঘোষের যোগসাজসের অভিযোগ ওঠে বিভিন্ন মহল থেকে। অপেক্ষাকৃত কম গুরুত্বপূর্ণ পদে বদলি করে দেওয়া হয় জেলার পুলিশ সুপার ভারতী ঘোষকে। এরপরেই চাকরি থেকে ইস্তফা দেন তিনি। ভারতী ঘোষের রাজনৈতিক দলে যোগ দেওয়া নিয়ে জল্পনা ছড়ায় বিভিন্ন মহলে। বিজেপিতে যোগদানের ইচ্ছাপ্রকাশ করে বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ এবং মুকুল রায়কে ভারতী ঘোষ চিঠি দেন বলে, জানায় বিভিন্ন সংবাদ মাধ্যম। এমন কী ভারতী ঘোষকে রাজ্যসভার সাংসদ করা হতে পারে পারেও বলেও উল্লেখ করা হয় কোথাও কোথাও। যদিও পুরো বিষয়টি রটনা বলে উড়িয়ে দিয়েছেন বিজেপির রাজ্য সভাপতি।

শনিবার বালুরঘাটে বিজেপির রাজ্য সভাপতি জানিয়েছিলেন, ভারতী ঘোষের বিজেপিতে যোগদানের বিষয়টি সংবাদ মাধ্যমের তৈরি করা। দিলীপ ঘোষ শনিবার বলেছিলেন, 'বিজেপিতে যোগ দিতে তিনি ইচ্ছুক কি না, তা নিয়ে সন্দেহের অবকাশ রয়েছে। পুলিশ সুপার থাকার সময় তিনি বিজেপি নেতাদের অনেক কষ্ট দিয়েছেন, তাঁর আচরণ ছিল একেবারেই তৃণমূল নেত্রীর মতো। তাঁকে পুলিশ সুপারের থেকে বেশি মনে হত একজন তৃণমূল নেত্রী হিসেবে।'

যদিও একইসঙ্গেই দিলীপ ঘোষ বলেছিলেন বিজেপির দরজা সবার জন্যই খোলা। তবে দরজায় লাগানো নেট দিয়ে ছেঁকে ও বাছাই করেই তাঁদের দলে লোকজনকে নেওয়া হয় বলেও জানিয়েছিলেন দিলীপ ঘোষ। এই কথার সঙ্গে আরও এমন কিছু কথা দিলীপ ঘোষ বলেন, যাতে ভারতী ঘোষের বিজেপিতে যোগদান নিয়ে ধোঁয়াশা তৈরি হয়।

তিনি বলেন, ভারতী ঘোষের মতো মুকুল রায়ের ঘনিষ্ঠ অনেক পুলিশ অফিসার রয়েছেন। এখনও তাঁদের সঙ্গে সুসম্পর্ক রয়েছে মুকুলবাবুর। ফলে ভবিষ্যতে অনেক কিছুই হতে পারে। ভবিষ্যৎ কারও জানা নেই। তবে এখনই কোনও সম্ভাবনা নেই তাঁর বিজেপিতে যোগদানের। আর যদি কোনও সম্ভাবনা থেকেও থাকে, সে ব্যাপারে সিদ্ধান্ত নেবে দল।

English summary
Bharati Ghosh didnot send any letter to join BJP, told state BJP President Dilip Ghosh

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.