• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

'মমতা জঙ্গলমহলের মা' নিয়েও ভোলবদল ভারতীর

  • By Kaushik Dutta
  • |

তিনি ঘোষক ছিলেন। উদ্যোক্তাদের তরফে তাঁর হাতে তুলে দেওয়া কাগজে যা লেখা ছিল, তিনি হুবহু তাই পড়েছেন। 'মমতা জঙ্গলমহলের মা' মন্তব্য নিয়ে এভাবেই সাফাই দিয়েছেন ভারতী ঘোষ। উল্টে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের রাজত্বে, পশ্চিমবঙ্গ সন্ত্রাসের আতুঁড়ঘরে পরিণত হয়েছে বলেও অভিযোগ করেছেন রাজ্যের প্রাক্তন আইপিএস।

মমতা জঙ্গলমহলের মা নিয়েও ভোলবদল ভারতীর

তখন তিনি পশ্চিম মেদিনীপুরের পুলিশ সুপার। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ঘনিষ্ঠও বটে। তৃণমূল কংগ্রেস সুপ্রিমোর প্রায় সব কর্মসূচিতেই দেখা যেত ভারতী ঘোষকে। কিন্তু দুর্নীতির অভিযোগ ওঠার পর থেকেই ভারতী ঘোষের সঙ্গে দূরত্ব বাড়ে মমতা বন্দ্যোপাধ্যায়ের। কমবেশি রাজনৈতিক চাপেই পুলিশের চাকরি থেকে ইস্তফা দেন ভারতী দেবী। তাঁর বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি হয়। ভারতী ঘোষ আত্মগোপন করেন। বিজেপিতে যোগ দেওয়ার পর তিনি আবার প্রকাশ্যে আসেন।

[আরও পড়ুন: '৫-০ করে ফেলেছি প্রথম ২ দফাতেই', মমতাকে নিশানায় রেখে আর কী বললেন মুকুল]

মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে সম্পর্ক ভালো থাকার সময়, পশ্চিম মেদিনীপুরের এক সভায় মুখ্যমন্ত্রীকে 'জঙ্গলমহলের মা' বলে সম্বোধন করেছিলেন ভারতী ঘোষ। তা নিয়ে রাজ্য রাজনীতি তোলপাড় হয়েছিল। লোকসভা ভোটের আগে ফের সেই প্রসঙ্গ উঠতেই সাবধানে ব্যাটিং করেন কৌশলী ভারতী ঘোষ।

[আরও পড়ুন:মনোনয়ন জমা দিয়েই নির্বাচন কমিশনের বিরুদ্ধে মুখ খুললেন ভারতী]

[আরও পড়ুন: হরকা বাহাদুরের বিরুদ্ধে এফআইআর করল কমিশন]

English summary
Bharati attacked CM Mamata ahead of elections
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X