• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

Encounter @ NewTown: ভরত কুমারই কলকাতায় এসে হলেন 'সুমিত কুমার?' পর্দা ফাঁস হচ্ছে একের পর এক রহস্যের

কলকাতার উপকন্ঠে ঘটে যাওয়া শ্যুট আউটের ঘটনা দক্ষিণী ছবির ক্লাইম্যাক্সকেও হার মানিয়েছে। তদন্ত উঠে আসছে একের পর এক রোমহর্ষক তথ্য। কী ভাবে অভিজাত আবাসনে ফ্ল্যাট ভাড়া পেলেন দুই দুষ্কৃতী, সেটাই ছিল সবথেকে বড় প্রশ্ন।

পর্দা ফাঁস হচ্ছে একের পর এক রহস্যের

তদন্তে জানা গিয়েছে পাঞ্জাবে গ্রেফতার হওয়া ভরত কুমারই কলকাতায় এসে হয়েছিলেন সুমিত কুমার। অর্থাৎ আসলে একই ব্যক্তি। জানা গিয়েছে, সুমিত কুমার নামেই ভাড়া নেওয়া হয়েছিল ওই ফ্ল্যাট। ব্রোকারের কাছে সব নথি দিয়েই ফ্ল্যাট ভাড়া নিয়েছিলেন তিনি।

কিন্তু এই ঘটনার পর আর সেই সুমিত কুমারের সঙ্গে যোগাযোগ করা সম্ভব হয়নি। পরে পাঞ্জাব পুলিশ ভরত কুমারকে জেরা করে জানতে পারে 'সুমিত' নামে কলকাতায় এসেছিল ভরত কুমার। ওই নামে ভুয়ো আইডি বানিয়েছিল ভরত কুমার। উল্লেখ্য, গত কালই এই ভরত কুমারকে গ্রেফতার করে পাঞ্জাব পুলিশ।

সুমিত নামের ভুয়ো আইডি বানিয়ে ভরতই এসেছিল কলকাতায়। দিন পাঁচেক কলকাতায় ছিল সে। ব্রোকারকে আধার কার্ড দেখিয়ে ভাড়া নেয় ফ্ল্যাট। মধ্যপ্রদেশের বাসিন্দা ভরত কুমার বাংলায় এসে সুমিত কুমার নামে নিজের ভুয়ো নথি তৈরি করে নিউটাউনে ফ্ল্যাট ভাড়া নেয়।

তারপর জসপ্রীত এবং জয়পালকে রেখে ফিরে যায় সে। আরও উল্লেখযোগ্য বিষয়, বাংলার নম্বরপ্লেট দেওয়া গাড়ি করেই তারা মধ্যপ্রদেশ থেকে ঝাড়খণ্ড হয়ে সোজা এ রাজ্যে প্রবেশ করে। এই গাড়ি নিয়েও প্রশ্ন রয়েছে অনেক। জানা গিয়েছে মে মাসে পাঞ্জাব পুলিশের দুই এএসআইকে খুনের পর জসপ্রীতরা চার জন পালিয়ে আশ্রয় নেয় মধ্যপ্রদেশে।

তারপর সেখান থেকে জসপ্রীত এবং জয়পালকে নিয়ে বাংলার নম্বরপ্লেট দেওয়া গাড়ি করে ঝাড়খণ্ড হয়ে বাংলায় আসে। এখানেই প্রশ্ন, মধ্যপ্রদেশ থেকে কীভাবে বাংলার গাড়ি তারা পেল? তদন্তে জানা গিয়েছে, WBO24500R - এই নম্বরের গাড়িটির রেজিস্ট্রেশনের মেয়াদ আগেই শেষ হয়ে গিয়েছিল।

মূলত বাংলার গাড়ি হিসেবে পরিবহণ বিভাগের কাছে তা নথিভুক্ত করা থাকলেও প্রায়ই ভিনরাজ্যে ঘুরে বেড়াত এই গাড়ি।

English summary
Bharat Kumar became Sumit Kumar in Kolkata, truth is coming in encounter case
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X