• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

'ভাইপো' ওঁর আসল নাম! ফের অভিষেককে কটাক্ষ করে আর যা বললেন বাবুল সুপ্রিয়

  • |

যে নামটা করা হয়েছে, ওটাই ওঁর আসল নাম, ভাইপো। নাম না করে ফের কাটক্ষ করলেন কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয় (babul supriyo) । প্রসঙ্গ অভিষেক বন্দ্যোপাধ্যায় (abhishek banerjee), সাম্প্রতিক সময়ে সাতগাছিয়ায় সভা করে বলেছিলেন, প্রধানমন্ত্রী পর্যন্ত কারও সাহস সেই তাই তাঁকে ভাইপো বলা হচ্ছে।

পশ্চিমী ঝঞ্ঝায় বাধা! ফের জাঁকিয়ে শীত কবে, উত্তর ও দক্ষিণবঙ্গের আবহাওয়ার রিপোর্ট একনজরে

 ভয় পেয়ে তাঁর নাম নিচ্ছেন না কোনও বিজেপি নেতা

ভয় পেয়ে তাঁর নাম নিচ্ছেন না কোনও বিজেপি নেতা

তিনি। তিনি চ্যালেঞ্জ করে বলেছিলেন, বুকের পাটা থাকলে নাম নিয়ে দেখাক, হাইকোর্টে দেখা হবে। এর সঙ্গেই তিনি দিলীপ ঘোষ গুণ্ডা, কৈলাশ বিজয়বর্গীয়কে বহিরাগত বলে আক্রমণ করেছিলেন। চ্যালেঞ্জ করে বলেছিলেন, সাহস থাকলে তাঁর বিরুদ্ধে মামলা করা হোক। যদিও পরবর্তী সময়ে দিলীপ ঘোষ, তাঁকে গুণ্ডা বলার কারণে আদালতে মামলা করেন।

নাম করে জবাব দিয়েছিলেন সৌমিত্র খান

নাম করে জবাব দিয়েছিলেন সৌমিত্র খান

তবে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের নাম করে প্রথম জবাব দিয়েছিলেন, বিষ্ণুপুরের বিজেপি সাংসদ তথা যুব মোর্চার রাজ্য সভাপতি সৌমিত্র খাঁ। তিনি বলেছিলেন, অভিষেক বন্দ্যোপাধ্যায় একটা চোর। অভিষেক বন্দ্যোপাধ্যায় একটা ডাকাত। তাঁর (অভিষেক) সঙ্গে কয়লা মাফিয়াদের যোগাযোগ রয়েছে বলেও অভিযোগ করেছিলেন সৌমিত্র। পাশাপাশি বেকার যুবকদের প্রতারিত করে চাকরি দেওয়ার নাম করে টাকা তোলা হয়েছিল বলেও অভিযোগ করেছিলেন তিনি। চ্যালেঞ্জ করে সৌমিত্র অভিষেকের উদ্দেশে বলেছিলেন, তাঁর বিরুদ্ধে মামলা করা হোক, তিনি দেখে নেবেন।

অভিষেককে কটাক্ষ বাবুলের

অভিষেককে কটাক্ষ বাবুলের

অভিষেক বন্দ্যোপাধ্যায়ের চ্যালেঞ্জকে কোনও রকমের পাত্তা দিতে চাননি বাবুল সুপ্রিয়। তিনি বলেছেন, ওঁর যে নামটা করা হয়েছে, সেইই ওঁর আসল নাম, ভাইপো। তিনি আরও বলেছেন, রাজনীতি তাঁর (অভিষেক) কোনও অবদান নেই। তিনি কটাক্ষ করে বলেছেন, বড়লোকের ছেলেদের যেমন ডাকা হয়, অমুকের ছেলে, তমুকের ছেলে, ঠিক তিনিও (অভিষেক) ভাইপো। ওটাই তার আসল পরিচয়।

অভিষেক দাম্ভিক

অভিষেক দাম্ভিক

বাবুল সুপ্রিয় আরও বলেছেন, অভিযেক বন্দ্যোপাধ্যায়ের দাম্ভিকতা কোথা থেকে আসে তা তিনি জানেন না। বোকা বোকা উচ্ছ্বাস থেকে দাম্ভিকতা আসে বলে মন্তব্য করেছেন তিনি। বাবুল সুপ্রিয়র অভিযোগ অভিষেক সংসদে যান না। আর গেলেও উল্লেখযোগ্য কিছু বলেছেন, তা কেউই বলতে পারবেন না।

এর আগে গত সেপ্টেম্বর বাবুল সুপ্রিয়কে আইনি নোটিশ পাঠিয়েছিলেন অভিষেক। মহালয়ার সকালে ফেসবুক লাইভে অভিষেক বলেছিলেন, মুখ্যমন্ত্রী অমানবিক, অক্লান্ত পরিশ্রমে বাংলার একাধিক প্রকল্প বিশ্ব দরবারে সম্মানিত হচ্ছে। ওই অমানবিক শব্দটি নিয়েই খোঁচা দিয়েছিলেন বাবুল। যা জেরে তাঁকে আইনি নোটিশ পাঠানো হয়েছিল।

কলকাতাঃ বিধাননগরের ভোটে কার সংগঠন করবে বাজিমাত সুজিত না সব্যসাচী

English summary
Bhaipo is his real name, Babul Supriyo criticises Abhishek Banerjee
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X