• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বিশ্বাসঘাতকতা বরদাস্ত নয়! ২০২১-এর নির্বাচনে মুর্শিদাবাদে তৃণমূলের কত আসন, বার্তা হেভিওয়েট সাংসদের

  • |

দলের একাংশের কর্মীদের কাজে খুশি নন মুর্শিদাবাদ (murshidabad) জেলা তৃণমূল কংগ্রেসের (trinamool congress) সভাপতি তথা সাংসদ আবু তাহের খান (abu taher khan) । বিধানসভা ভোটে জয় ছিনিয়ে আনতে গেলে যে পরিশ্রম করতে হবে, সেকথা জানিয়ে তিনি হুঁশিয়ারি দেন, দলে থেকে বিশ্বাসঘাতকতা করলে বরদাস্ত করা হবে না।

করোনা সংক্রমণে আগেকার রেকর্ড ভাঙল, কমল সুস্থতার হার! চিন্তা বাড়াচ্ছে ৪ জেলা

ফরাক্কার বল্লালপুরে বুথ ভিত্তিক কর্মিসভা

ফরাক্কার বল্লালপুরে বুথ ভিত্তিক কর্মিসভা

এদিন ফরাক্কার বল্লালপুরে বুথ ভিত্তিক কর্মিসভায় যোগ দিয়েছিলেন জেলা কংগ্রেস সভাপতি আবু তাহের খান-সহ অন্য নেতারা। সেই কর্মিসভাতেই কর্মীদের একাংশের আচরণ নিয়ে প্রশ্ন তোলেন জেলা পরিষদের পূর্ত কর্মাধ্যক্ষ রাজীব হোসেন। এখন থেকেই সবাইকে সতর্ক হওয়ার পরামর্শ দেন তিনি।

ফরাক্কায় রয়েছে সাংগঠনিক দুর্বলতা

ফরাক্কায় রয়েছে সাংগঠনিক দুর্বলতা

ফরাক্কায় যে তৃণমূলে গোষ্ঠীদ্বন্দ্বের পাশাপাশি সাংগঠনিক দুর্বলতা রয়েছে, তা দলীয় নেতৃত্বের তরফে স্বীকার করে নেওয়া হয়েছে। নেতারা বলেন, বিরোধীরা যেখানে মুর্শিদাবাদ জেলায় মাথা উঁচু করে দাঁড়াতে পারছে না, সেখানে ফরাক্কায় তারা সুযোগ পেয়ে যাচ্ছে বলেও অভিযোগ করেন জেলার শীর্ষ নেতারা। তবে মুর্শিদাবাদ জেলায় তৃণমূলের কো-অর্ডিনেটর খলিলুর রহমান নেতৃত্বের মধ্যে সমন্বয়ের অভাবের কথা স্বীকার করে নেন।

বিশ্বাসঘাতকদের দলে জায়গা নেই

বিশ্বাসঘাতকদের দলে জায়গা নেই

বেশ কিছু নেতা কর্মী তৃণমূল কংগ্রেসে থেকে দলের সঙ্গে বিশ্বাসঘাতকতা করছেন বলে অভিযোগ করেন আবু তাহের খান। হুঁশিয়ারি দিয়ে তিনি বলেন, দলে এইসব লোকেদের জায়গা নেই। দলে বসে, কংগ্রেস, সিপিএম, বিজেপির দালালি করা যাবে না বলেও জানিয়েদেন তিনি। আবু তাহের বলেন, এমন কাজ কেউ করবেন না যাতে বুথ স্তরের কর্মীরা মনে আঘাত পান।

দলনেত্রীকে উপহার ২২ টি আসন

দলনেত্রীকে উপহার ২২ টি আসন

তিনি বলেন, বিধানসভা নির্বাচনে জেলায় জোড়া ফুল ছাড়া আর কোনও ফুল ফুটবে না। দলনেত্রী জেলার ২২ টি আসনই তিনি উপহার দিতে চান বলে জানিয়েছেন জেলা সভাপতি। মাস কয়েক আগে তৃণমূলে যোগ দেওয়া হুমায়ূন কবীর আগামী নির্বাচনে ফরাক্কা বিধানসভায় তৃণমূলকে জিতিয়ে মমতা বন্দ্যোপাধ্যায়কে উপহার দেওয়ার কথা বলেন।

ফরাক্কায় তৃণমূলের অবস্থা

ফরাক্কায় তৃণমূলের অবস্থা

ফরাক্কায় ৯ টি গ্রাম পঞ্চায়েতের মধ্যে ৭ টি তৃণমূলের দখলে। পঞ্চায়েত সমিতিও তৃণমূলের দখলে। জেলাপরিষদের ৩ টি আসনের মধ্যে ২ টি তৃণমূলের দখলে থাকলেও লোকসভা নির্বাচনে এই আসনে, তৃণমূল বিজেপির থেকে অনেকটাই পিছিয়ে পড়েছিল। বিধানসভা নির্বাচনে ফরাক্কায় বিরোধীদের এক ইঞ্চিও জায়গা ছাড়া যাবে না বলে জানিয়ে দেন তিনি।

English summary
Betrayal to the party will not be tolerated, says trinamool congress MP Abu taher Khan
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X