• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

একুশের ভোটের আগেই মু্ক্ত শ্রীকান্ত মোহতা, সারদা-রোজভ্যালি নিয়ে কোন ছকে এগোচ্ছে সিবিআই

রোজভ্যালি কাণ্ডে কী জাল গোটাতে শুরু করল সিবিআই। জামিন দেওয়া হয়েছে এই মামলায় অভিযুক্ত পরিচালক শ্রীকান্ত মোহতাকে। প্রসঙ্গত উল্লেখ্য মুখ্যমন্ত্রী মমতা ঘনিষ্ঠ ছিলেন শ্রীকান্ত মহতা। সারদা কাণ্ডেও যুক্ত রয়েছেন তিনি। রোজভ্যালি কর্তা গৌতম কুণ্ডুর কাছ থেকে ২৫ কোটি টানা নেওয়ার অভিযোগ রয়েছে তাঁর বিরুদ্ধে। ২০১৯ সালে গ্রেফতার করা হয়েছিল এসইউএফ সংস্থার পরিচালককে। শ্রীকান্ত মোহতার হঠাৎ মুক্তিকে অন্য কোনও উদ্দেশ্য রয়েছে তদন্তকারী সংস্থার এমনই মনে করা হচ্ছে।

একুশের ভোটের আগেই মু্ক্ত শ্রীকান্ত মোহতা, সারদা-রোজভ্যালি নিয়ে কোন ছকে এগোচ্ছে সিবিআই

চিটফান্ডের টাকা িনয়ে সিনেমা তৈরি করে কালোটাকা সাদা করার চেষ্টা করেছিলেন শ্রীকান্ত মোহতা এমনই অভিযোগ রয়েছে। সারদার থেকেও টাকা নেওয়ার অভিযোগ রয়েছে শ্রীকান্ত মোহতার বিরুদ্ধে। ২০১৯ সালে রোডভ্যালি কাণ্ডের তদন্তে নেমে সিবিআই জানতে পারে শ্রীকান্ত মোহতার নাম। তারপরেই তাঁর দফতরে তাল্লাশি চালানো হয়। সারদা ও রোজভ্যালিক কাছ থেকে টাকা নেওয়ার বিষয়ে জেরা করা হয়েছিল তাঁেক। একাধিক অর্থের হিসেব তিনি দিতে পারেননি। সল্টলেকের সিজিও কমপ্লেক্সে দীর্ঘক্ষণ জেরা করার পর তাঁকে গ্রেফতার করে সিবিআই।

এর আগে ২ বার জামিনের আবেদন জানিয়েছিলেন তিনি। ওড়িশা হাইকোর্টে জামিনের আবেদন জানিয়েছিলেন তিনি। কিন্তু তিনবারই জামিনের আবেদন খারিজ হয়ে যায়। অবশেষে জামিনে ছাড়া পেয়েছেন তিনি। হঠাৎ করে শ্রীকান্ত মোহতাকে জামিন দেওয়ার পিছনে অন্য কোনও উদ্দেশ্য থাকতে পারে তদন্তকারীদের এমনই মনে করা হচ্ছে। একুশের ভোট এগিয়ে আসতেই তৎপরতা বাড়িেয়ছে সিবিআই। গোরু পাচার ও কয়লা পাচার নিয়ে একের পর এক তল্লাশি অভিযান চালানো হচ্ছে রাজ্যে। তৃণমূল কংগ্রেসকে টার্গেট করেই গরুপাচার কাণ্ডে তৎপরতা শুরু করেছে সিবিআই।

শোভন-বৈশাখী সফল এবং হিট জুটি, ভয় পাচ্ছেন কেন? প্রশ্ন বৈশাখীর

English summary
Bengali film producer Srikanta Mohta released in Bail he involve with Rosevally case
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X