• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

থমকে গেল বিয়ের আয়োজন, ফেরা হল না বাড়ি, লাদাখে দেশরক্ষায় প্রাণ দিলেন বীরভূমের ছেলে

Google Oneindia Bengali News

সামনেই বিয়ের কথা ছিল। বাড়িতে চলছিল তার প্রস্তুতি। কিন্তু মঙ্গলবার সকালে বাড়িতে খবর এলো ছেলে রাজেশ ওঁরাও শহিদ হয়েছে লাদাখে। বিয়ের আয়োজনে মগ্ন বাড়িতে যেন আঁধার নেমে এলো। ভেঙে পড়লেন পরিবারের লোকেরা। বীরভূমের বেলগড়িয়া গ্রামে এখন থেকে থেকে উঠছে কান্নার রোল।

 শহিদ বীরভূমের ছেলে

শহিদ বীরভূমের ছেলে

লাদাখ সীমান্তে চিনা বাহিনীর সঙ্গে সংঘর্ষে শহিদ হয়েছে বীরভূমের বাসিন্দা রাজেশ ওঁরাও। বীরভূমের বেলগড়িয়া গ্রামের বাসিন্দা ছিলেন তিনি। তিনবছর আগে সেনাবাহিনীতে যোগ দিয়েছিলেন তিনি। বাবা দিনমজুর। পরিবারের বাবা-মা ছাড়াও রয়েছে দুই বোন। ছেলে সেনাবাহিনীতে যোগ দেওয়া অবস্থা ফিরেছিল পরিবারের। রবিবার রাজেশের মৃত্যুর খবরে যেন আকাশ ভেঙে পরে পরিবারের মাথায়।

 বিয়ের আয়োজন চলছিল

বিয়ের আয়োজন চলছিল

সামনেই ছুটিতে বাড়ি এসে বিয়ের পিঁড়িতে বসার কথা ছিল রাজেশের। সেই মতো বিয়ের প্রস্তুতিও চলছিল বাড়িতে। মুহুর্তে শোকের ছায়া নেমে আসে পরিবারে। দিন দুয়েক আগেও পরিবারের লোেকদের সঙ্গে কথা বলেছেন রাজেশ। বিেয়র আয়োজন নিেয় কথা হয়েছে পরিবারের লোকেদের সঙ্গে। যদিও জেলা প্রশাসনের কাছে এই নিয়ে কোনও খবর এখনও আসেনি।

 শহিদ ২০ জওয়ান

শহিদ ২০ জওয়ান

লাদাখে চিনা বাহিনীর সঙ্গে সংঘর্ষে শহিদ হয়েছে ২০ জন জওয়ান। আহত হয়েছে শতাধিক। এখনও ১০ জওয়ানের কোনও খোঁজ পাওয়া যাচ্ছে না। আহতদের মধ্যে ৪ জওয়ানের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গিয়েছে। পরিস্থিতি নিয়ে উচ্চ পর্যায়ের বৈঠকে বসেছেন কেন্দ্রীয় প্রতিরক্ষামন্ত্রী রাজনাথ সিং।

 কংগ্রেসের আক্রমণ

কংগ্রেসের আক্রমণ

লাদাখ পরিস্থিতি নিয়ে কেন প্রধানমন্ত্রী একটি কথাও বলছেন না এই নিয়ে আক্রমণ শানিয়েছে কংগ্রেস। রাহুল গান্ধী টুইটে মোদীকে আক্রমণ করে লিখেছেন দেশবাসীর জানাল অধিকার রয়েেছ লাদাখে ঠিক কী ঘটেছে। চিনা বাহিনীর এতোবড় স্পর্ধা হল কীকরে।

লাদাখে শহিদ সেনাদের শ্রদ্ধা মমতার

রক্তক্ষয়ী সেনা সংঘর্ষের পর গালওয়ান উপত্যকায় প্রথমবার সার্বভৌমত্বের দাবি চিনেররক্তক্ষয়ী সেনা সংঘর্ষের পর গালওয়ান উপত্যকায় প্রথমবার সার্বভৌমত্বের দাবি চিনের

English summary
Bengali boy from Birbhum west Bengal mortyerd in Ladakh China border standoff
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X