• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

পুর নির্বাচনকে মাথায় রেখে জঙ্গলমহল এলাকার জেলাশাসকদের বৈঠক

  • |
Google Oneindia Bengali News

এই বছরেই ঝাড়গ্রাম, পশ্চিম মেদিনীপুর, পুরুলিয়া, পূর্ব মেদিনীপুর, বাঁকুড়া সহ বিভিন্ন জেলায় অনেকগুলি পুরসভা নির্বাচন আছে। সম্ভবত এপ্রিল ও মে মাসে এই সব পুরসভার নির্বাচন হবে বলে রাজ্য নির্বাচন কমিশন সূত্রে জানা গিয়েছে। নির্বাচনের নির্ঘণ্ট ঘোষণা করা ও খসড়া ভোটার তালিকা প্রকাশ করার আগে ভোটার তালিকা সংশোধন করে নিতে চাইছে নির্বাচন কমিশন।

পুর নির্বাচনকে মাথায় রেখে জঙ্গলমহল এলাকার জেলাশাসকদের বৈঠক

কীভাবে এই কাছ হবে তা নিয়ে বুধবার পশ্চিম মেদিনীপুর জেলাশাসকের দফতরে, পশ্চিম মেদিনীপুর, ঝাড়গ্রাম, পূর্ব মেদিনীপুর, বাঁকুড়া ও পুরুলিয়া এই পাঁচ জেলার জেলাশাসক, অতিরিক্ত জেলা শাসক, জেলা নির্বাচন আধিকারিকদের সাথে বৈঠক করেন রাজ্যের জয়েন্ট সিইও অনামিকা মজুমদার। তিনি বলেন যে এটা একটা ' রিভিউ মিটিং'। কী ভাবে এই কাজ করা হবে তা নিয়ে এদিন আলোচনা করা হয়েছে।

প্রশাসনের সূত্রে জানা গিয়েছে যে, এই দিন এই বৈঠকে ভোটার তালিকা সংশোধন করার বিষয়ে একগুচ্ছ নির্দেশ দিয়েছেন রাজ্যের জয়েন্ট সিইও। ভোটার তালিকায় যাতে কোনও ভুয়ো ভোটার না থাকে, একই ভোটারের নাম একাধিক বার না থাকে ও বৈধ ভোটারদের নামের বানানে ও ছবিতে কোনও রকম ভুল না থাকে তার দিকে বাড়তি নজর দেওয়ার নির্দেশ দেওয়া হয়েছে এই বৈঠকে।

পশ্চিম মেদিনীপুরের জেলা শাসক রশ্মি কমল জানিয়েছেন যে খুব তাড়াতাড়ি খসড়া ভোটার তালিকা প্রকাশ করা হবে। তার আগে স্পেশাল ক্যাম্প করা হবে ও ভোটার তালিকায় প্রয়োজনীয় সংশোধন করা হবে।

ফিরহাদের হাত ধরে খানাকুলে বিজেপি শিবিরে ভাঙন, তৃণমূলের জমি পুনরুদ্ধার

কেন্দ্রীয় বাজেট ২০২০: আয়কর ছাড়ে সুখবর শোনাতে পারে মোদী সরকারকেন্দ্রীয় বাজেট ২০২০: আয়কর ছাড়ে সুখবর শোনাতে পারে মোদী সরকার

জীবনসঙ্গী খুঁজছেন? বাঙ্গালী ম্যাট্রিমনি - নিবন্ধন নিখরচায়!

English summary
Bengal municipal election : 5 District Magistrate meets in Junglemahal
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X