• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ফের 'অপমানিত' রাজ্যপাল, এবার চলচ্চিত্র উৎসবে আমন্ত্রণ নিয়ে প্রশ্ন করতেই উগরে দিলেন ক্ষোভ

ফের একবার রাজ্যপালের সঙ্গে দূরত্ব বজায় রাখল রাজ্য সরকার। রাজ্য সরকার আয়োজিত কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের উদ্বোধনী আমন্ত্রণ জানানো হয়নি বলে অভিযোগ করেছেন রাজ্যপাল জগদীপ ধনকর।

ফের ক্ষুব্ধ রাজ্যপাল

ফের ক্ষুব্ধ রাজ্যপাল

এই বিষয়ে তিনি বলেছেন, কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে আমন্ত্রণ জানানো নিয়ে আমি চিন্তিত নই। তবে রাজ্য সরকার যে আচরণ করছে তা অত্যন্ত চিন্তার বিষয়। এক্ষেত্রে তিনি দূর্গাপুজা বিসর্জনের কার্নিভালের কথাই উল্লেখ করেছেন। তার কথায়, কার্নিভালে কি হয়েছে তা আপনারা সকলেই দেখেছেন। এটা অকল্পনীয়। কোনও একজন বলেছেন আমি প্রচারের জন্য এসব করছি। আমি এই ধরনের মন্তব্যের জবাব দিতে চাই না। অর্থাৎ ফের একবার মমতা সরকারের প্রতি তাঁর মনোভাব স্পষ্ট করে দিয়েছেন রাজ্যপাল ধনকর।

কার্নিভাল থেকেই দূরত্ব

কার্নিভাল থেকেই দূরত্ব

প্রসঙ্গত দূর্গাপূজা কার্নিভালে আমন্ত্রিত রাজ্যপাল তাঁকে নির্ধারিত করে দেওয়া আসন নিয়ে ক্ষোভ প্রকাশ করেন। তাঁকে সাধারণ নাগরিকের মতোই একটি কোণে বসতে দেওয়া হয়েছিল। যা নিয়ে তিনি ক্ষোভ প্রকাশ করেন। এরপর বুধবার রাজ্য সরকারের সমালোচনা করে রাজ্যপাল বলেন, বাংলায় কেন্দ্রীয় স্বাস্থ্য বীমা প্রকল্প না চলতে দিয়ে রাজ্যের গরিব মানুষকে বঞ্চিত করছে রাজ্য সরকার। যা নিয়ে তৃণমূল পাল্টা আক্রমণ করে রাজ্যপালকে।

বারবার সমালোচনা দুই পক্ষেই

বারবার সমালোচনা দুই পক্ষেই

খোদ মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় সাংবাদিকদের প্রশ্নের উত্তরে রাজ্যপালকে বিজেপির লোক বলে কটাক্ষ করেন। সাংবাদিকরা প্রশ্ন করেছিলেন কেন্দ্রীয় স্বাস্থ্য বীমা প্রকল্প আয়ুষ্মান ভারত নিয়ে। রাজ্যপাল বাংলার সরকারের সমালোচনা করেছেন এই নিয়ে। বৃহস্পতিবার এক প্রশ্নের উত্তরেই মুখ্যমন্ত্রী বলেছেন, বিজেপির লোকের কোনও কথার জবাব আমি দেব না। যার পরে বিতর্ক আরও তীব্র হয়েছে।

মুকুলের হাতে ১০৭ বিধায়কের তালিকা! আরও বড় ভাঙনের বার্তা দিয়ে রিপোর্ট শাহকে

নবনীতার প্রয়াণে কী বললেন তাঁর প্রাক্তন স্বামী অমর্ত্য সেন

English summary
Bengal guv Jagdeep Dhankhar attacks TMC govt on KIFF invitaion question
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X