• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

করোনার কারণে মাঝেরহাট ব্রিজ তৈরির কাজ থমকে, শ্রমিকদের পাশে দাঁড়াল সরকার

  • By অভীক
  • |

করোনার যে ভয়াবহ পরিস্থিতি তৈরি হয়েছে তাতে জরুরী কর্মসূচি ছাড়া সারাদেশে সমস্ত ধরনের কর্মকাণ্ড স্তব্ধ হয়ে গেছে, তা থেকে বাদ যায়নি মাঝেরহাট ব্রিজ তৈরির কাজও। এবং এর ফলে সমস্যায় পড়েছেন বিভিন্ন রাজ্য থেকে আসা শতাধিক শ্রমিক, যারা মাঝেরহাট ব্রিজ তৈরীর কাজে যুক্ত ছিলেন।

করোনার কারণে মাঝেরহাট ব্রিজ তৈরির কাজ থমকে, শ্রমিকদের পাশে দাঁড়াল সরকার

করোনা ভাইরাসের কারণে সর্বত্র চলছে লকডাউন। কিন্তু এই শ্রমিকরা তাদের বাড়ি ফিরে যেতে পারেননি। তার ফলে এই শ্রমিকরা প্রতিদিনের খাদ্য সংস্থানের ব্যবস্থা করতে পারছিলেন না। তাদের এই অসহায় পরিস্থিতিতে এগিয়ে আসেন মাঝেরহাট ব্রিজের কাজের সঙ্গে যুক্ত পি ডব্লিউ ডি এর আধিকারিক ও ইঞ্জিনিয়াররা। তাদের ডাকে সাড়া দিয়ে এগিয়ে আসেন রাজ্যের মন্ত্রী অরূপ বিশ্বাস।

মাঝেরহাট ব্রিজের দায়িত্বে থাকা আধিকারিকদের সঙ্গে যৌথভাবে এই শ্রমিকদের খাদ্য সংকট মেটাতে আজ থেকেই ব্যবস্থা নেন তিনি। প্রাথমিকভাবে আজকেই শ্রমিকদের হাতে ২৫০ কিলো চাল, ১০০ কিলো ডাল, ২৫০ কিলো আলু, ১০০ কিলো পেঁয়াজ, ১১৫ কিলো তেল, ৪৫০ ডিম সহ রান্নার অন্যান্য সরঞ্জাম তাদের হাতে তুলে দেন।

করোনা সতর্কতা মানছে না অনেকে, সেনা নামানোর আর্জি রাহুল সিনহার

অরূপ বিশ্বাস আশ্বাস দেন যতদিন না এই পরিস্থিতির পরিবর্তন হচ্ছে ততদিন প্রতি সপ্তাহে তাদের খাদ্য সংস্থানের ব্যবস্থা করবেন তারা। তিনি তাদের বলেন নির্দিষ্ট দূরত্বে থেকে যেন সমস্ত স্বাস্থ্যবিধি মেনে চলে, এখানে তাদের পরিবার পাশে নেই কিন্তু তাদের পরিবারের হয়ে নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় পাশে আছেন।

English summary
Bengal govt helps labours of Majerhat bridge amid Coronavirus lockdown
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X