• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

পাহাড় থেকে ফিরেই সুর নরম ধনখড়ের, পুলিসের প্রশংসায় রাজ্যের সাংবিধানিক প্রধান

পাহাড় থেকে ফিরেই সুর নরম রাজ্যপাল জগদীপ ধনখড়ের। হঠাৎ করে রাজ্য পুলিসের প্রশংসা শুরু করেছেন তিনি। কয়েকদিন আগে পর্যন্ত পুলিসকে শাসকের দলদাস বলে আক্রমণ শানিয়েছিলেন রাজ্যপাল ধনখড়। এমনকী পুলিসের নিরপেক্ষতা নিয়ে প্রশ্ন তুলেছিলেন তিনি। পুলিস কর্তাদের সম্পত্তির হিসেব নিয়েও প্রশ্ন তুলেছিলেন রাজ্যপাল জগদীপ ধনখড়।

পুলিসের প্রশংসায় রাজ্যপাল

পুলিসের প্রশংসায় রাজ্যপাল

হঠাৎ করে রাজ্য পুলিসের সুনাম করতে শুরু করেছেন রাজ্যপাল জগদীপ ধনখড়। পাহাড় থেকে আজই কলকাতায় ফিরেছেন তিনি। রাজ্যপুলিকের কর্তারাই তাঁেক স্বাগত জানান। ট্রেন থেকে নেমেই রাজ্য পুলিসের প্রশংসা শুরু করেন রাজ্যপাল। প্রসঙ্গত উল্লেখ্য কয়েকদিন আগে পর্যন্ত পুলিসকে তীব্র আক্রমণে বিঁধেছেন রাজ্যের প্রশাসনিক প্রধান।

পুলিসের বিরুদ্ধে অভিযোগ

পুলিসের বিরুদ্ধে অভিযোগ

রাজ্যের পুলিস প্রশাসন নিরপেক্ষ হয়ে কাজ করছে না বলে একাধিকবার অভিযোগ করেছিলেন রাজ্যপাল জগদীপ ধনখড়। তিনি আক্রমণ শানিয়ে বলেছিলেন শাসক দলের নেতাদের বিরুদ্ধে পদক্ষেপ করছে না পুলিস। শাসকের দলদাসে পরিণত হয়েছে রাজ্যের পুলিস প্রশাসন। বার বার রাজ্যের পুলিস প্রশাসনকে নিরপেক্ষ হয়ে কাজ করার কথা বলেছিলেন রাজ্যপাল জগদীপ ধনখড়।

স্বরাষ্ট্রমন্ত্রীর কাছে নালিশ

স্বরাষ্ট্রমন্ত্রীর কাছে নালিশ

রাজ্যের প্রশাসন বলে কিছু নেই। ভেঙে পড়েছে আইন শৃঙ্খলা এই নিয়ে সোজা স্বরাষ্ট্রমন্ত্রীর কাছে নালিশ করেছিলেন রাজ্যপাল জগদীপ ধনখড়। অমিত শাহের সঙ্গে বৈঠকের পর সাংবাদিক বৈঠক করে রাজ্যের পুলিস প্রশাসনের বিরুদ্ধে তোপ দেগেছিলেন তিনি। রাজ্যে আইন শৃঙ্খলা নেই বলে আক্রমণ শানিয়েছিলেন রাজ্যপাল জগদীপ ধনখড়।

পাহাড় সফরে রাজ্যপাল

পাহাড় সফরে রাজ্যপাল

গোটা নভেম্বর মাস তিনি পাহাড়ে কাটিয়েছেন। উত্তরবঙ্গে গিয়ে একাধিক জেলায় সফর করেছেন তিনি। সেখানে জেলা শাসক ও পুলিস প্রশাসন কেন তাঁকে গার্ড অব অনার দিচ্ছে না এই নিয়ে সরব হয়েছিলেন তিনি। রাজ্য সরকারের মদতেই তাঁর অসম্মান করা হচ্ছে বলে অভিযোগ করেছিলেন রাজ্যপাল জগদীপ ধনখড়। বিমল গুরুং তৃণমূলের শরণে আসার পর পাহাড়ে বিজেিপর ঘর সামলাতেই রাজ্যপালকে পাঠানো হয়েছিল বলে দাবি শাসক দলের।

কলকাতাঃ কোভ্যাক্সিনের প্রথম ডোজ নিতে নাইসেডে হাজির ফিরহাদ হাকিম

শুভেন্দু ফিরতেই ফের স্পট লাইটে মদন মিত্র, দলের গুরুত্ব পূর্ণ পদে প্রাক্তন পরিবহণমন্ত্রী

English summary
Bengal governor praised stat police after returning from Darjeeling
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X