• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

অসৎ উপায়ে অর্থ উপার্জন চলছে, নাম না করে মমতা প্রশাসনকে আক্রমণ রাজ্যপাল ধনখড়ের

ফের সাংবাদিক বৈঠক করে রাজ্য সরকারের বিরুদ্ধে আক্রমণ শানালেন রাজ্যপাল জগদীপ ধনখড়। এদিন তিনি অভিযোগ করেছেন অসৎ উপায়ে অর্থ উপার্জন চলছে। সবকিছুই হচ্ছে রাজ্য সরকারের মদতে। রাজ্যে নৈরাজ্য চলছে বলে সরাসরি অভিযোগ করেছেন তিনি। রাজ্যে কোনও আইনের শাসন নেই। পুলিসও রাজনীতি করছে বলে অভিযোগ করেছেন তিনি। এর আগেও সাংবাদিক বৈঠক করে মোদী সরকারের বিরুদ্ধে আক্রমণ শানিয়েছেন রাজ্যপাল জগদীপ ধনখড়। মমতা সংবিধান মেনে কাজ করছেন না বলে অভিযোগ করেছিলেন তিনি।

দক্ষিণ ২৪ পরগনাঃ অভিষেক ব্যানার্জীকে কটাক্ষ করলেন রাজ্যপাল
মমতাকে আক্রমণ ধনখড়ের

মমতাকে আক্রমণ ধনখড়ের

ফের মমতা সরকারের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ করেছেন রাজ্যপাল জগদীপ ধনখড়। তিনি আক্রমণ শানিয়ে বলেছেন, রাজ্যে কোনও আইনের শাসন নেই। রাজ্যে নৈরাজ্য চলছে। সব কিছু জেনেও চুপ করে বসে আছে। প্রকাশ্যে সাংবাদিক বৈঠক করে এমনই অভিযোগ করেছেন রাজ্যপাল জগদীপ ধনখড়। তিনি অভিযোগ করেছেন মমতা সরকারের মদতেই পুলিস কাজ করছে রাজনৈতিক ভাবে।

পুলিস রাজনীতি করছে

পুলিস রাজনীতি করছে

রাজ্যের পুলিস রাজনীতি করছে। সাংবাদিক বৈঠকে গুরুতর অভিযোগ করেছেন রাজ্যপাল জগদীপ ধনখড়। তিনি অভিযোগ করেছেন প্রসঙ্গত উল্লেখ্য এর আগেও বিজেপির একাধিক নেতা পুলিসের রাজনীতি করণের অভিযোগ করেছিলেন। বিজেপি সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডাও মমতা সরকারের পুলিসের বিরুদ্ধে রাজনীতিকরণের অভিযোগ করেছিলেন। তিনি আশঙ্কা প্রকাশ করে বলেিছলেন রাজ্যে গণতন্ত্র বিপন্ন।

সংবিধান লঙ্ঘনের অভিযোগ

সংবিধান লঙ্ঘনের অভিযোগ

রাজ্যপাল সাংবিধানিক পদ। তিনি নির্বাচিত প্রতিনিধি নন। মমতা বন্দ্যোপাধ্যায় নিজে এই দাবি করেছিলেন। পাল্টা তাঁকে আক্রমণ শানিয়ে রাজ্যপাল দাবি করেছেন সংবিধানের কাছে সকলেই দায়বদ্ধ। সংবিধান মানছেন না মমতা। তিনি নিজে সংবিধান কখনও লঙ্ঘন করেন না বলে দাবি করেছেন। মমতা সংবিধান না মানলে তাঁকে দায়িত্ব নিতে হবে বলে দাবি করেছেন রাজ্যপাল জগদীপ ধনখড়।

রাজ্যপালকে না জানিয়ে কাজের অভিযোগ

রাজ্যপালকে না জানিয়ে কাজের অভিযোগ

রাজ্যপালকে না জানিয়েই একাধিক কাজ করা হচ্ছে। রাজ্যপাল নানা ক্ষেত্রে রিপোর্ট পাঠালেও সেটা মিথ্যে বলে দাবি করেছে রাজ্য সরকার। একাধিক বার এই নিয়ে আপত্তি জানিয়েছে মমতা সরকার। তিনি অভিযোগ করেছেন মমতা সরকার রাজ্যপালের রিপোর্টকে ভুল দাবি করে বারবার অসম্মান করেছে।

পরিকাঠামো ক্ষেত্রে উন্নয়নের জোয়ার,৫ বছরে বরাদ্দ ১০০ লক্ষ কোটি! কেন্দ্রের প্রশংসায় নীতীন গড়করি

English summary
Bengal governor Jagdeep Dhankhar slams Mamata Benerjee government
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X