• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

কেন চুপ অমিত? বিশ্ব বাণিজ্য সম্মেলনের আর্থিক দুর্নীতি নিয়ে ফের টুইট রাজ্যপাল ধনখড়ের

ফের রাজ্য সরকারের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগে সরব হয়েছে রাজ্যপাল জগদীপ ধনখড়। গতমাসে বিশ্ববঙ্গ বাণিজ্য সম্মেলনে আর্থিক দুর্নীতির জবাব তলব করে রাজ্যের অর্থমন্ত্রী অমিত মিত্রকে চিঠি লিখেছিলেন রাজ্যপাল জগদীপ ধনখড়। কিন্তু এক মাস হয়ে গেলেও তার জবাব এখনও দেননি অমি মিত্র। আবার শুক্রবার সেই িচঠি টুইটে প্রকাশ করে অমিত মিত্রের বিরুদ্ধে আক্রমণ শানিয়েছেন রাজ্যপাল।

বিশ্ববঙ্গ বাণিজ্য সম্মেলনের অর্থে দুর্নীতি

বিশ্ববঙ্গ বাণিজ্য সম্মেলনের অর্থে দুর্নীতি

বিশ্ববঙ্গ বাণিজ্য সম্মেলনের পর রাজ্যে বিপুল বিনিয়োগ এসেছে বলে দাবি করেছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সেই টাকা কোথায় খরচ হল তা এখনও স্পষ্ট নয়। এই নিয়ে মমতা সরকারের বিরুদ্ধে আক্রমণ শানিয়েছিলেন রাজ্যপাল জগদীপ ধনখড়। রাজ্য সরকারের কাছে সেই টাকার হিসেব তলব করেছিলেন তিনি।

অমিত মিত্রকে চিঠি

বিশ্ববঙ্গ বাণিজ্য সম্মেলনে আর্থিক কেলেঙ্কারি নিয়ে রাজ্যের অর্থমন্ত্রী অমিত মিত্রকে কড়া ভাষায় চিঠি লিখেছিলেন রাজ্যপাল। কিন্তু সেই চিঠির কোনও জবাবই অমিত মিত্র দেননি বলে অভিযোগ করেছেন রাজ্যপাল। আবার তাই সেই চিঠির ছবি টুইট করে কড়া আক্রমণ শানালেন রাজ্যপাল জগদীপ ধনখড়।

আড়াল করছেন অমিত

আড়াল করছেন অমিত

রাজ্যপাল অভিযোগ করেছেন, অমিত মিত্র মমতা সরকারের দুর্নীতি আড়াল করার চেষ্টা করছেন। বিশ্ববঙ্গ বািণজ্য সম্মেলনে শ্বেতপত্র প্রকাশের দাবি জানিয়েছিলেন রাজ্যপাল জগদীপ ধনখড়। কেন বিশ্ববাংলা বাণিজ্য সম্মেলনের আর্থিক লেনদেন নিয়ে স্বচ্ছতা আনতে চাইছেন না তাঁরা।

মুখ্যমন্ত্রীকে চিঠি

মুখ্যমন্ত্রীকে চিঠি

এই নিয়ে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কেও চিঠি দিয়েছিলেন রাজ্যপাল জগদীপ ধনখড়। কিন্তু মমতা তার কোনও জবাব দেননি। এই নিয়ে রাজ্য সরকারের সঙ্গে রাজ্যপালের বিরোধ চরমে ওঠে।

কলকাতা : এস পি বালসুব্রহ্মণ্যমের মৃত্যুতে শোকের ছায়া বাংলার সঙ্গীত মহলে

সোনার দাম হু হু করে পড়ে টানা ৫ দিনে প্রবল নিম্নমুখী! ২৫ সেপ্টেম্বর কলকাতায় দর একনজরে

English summary
Bengal governor Jagdeep Dhankhar slams Amit Mitra over busness summit money corruption
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X